Clothing Accessories

একটি সফল পরমানন্দ সংস্থা

সম্পর্কে জানার জন্য গুরুত্বপূর্ণ বিষয়গুলি একটি সফল পরমানন্দ ব্যবসা সম্পর্কে জানার জন্য প্রয়োজনীয় জিনিসগুলি
25/03/2019, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
পরমানন্দ একটি জনপ্রিয় মুদ্রণ প্রক্রিয়া যা পোশাক শিল্পে প্রচুর মনোযোগ উপভোগ করছে। যে বিক্রেতারা আপনার নিজের পোশাক ব্র্যান্ডটি পরমানন্দ সংস্থায় ছড়িয়ে দিয়ে ডিজাইন করতে চান তারা জনপ্রিয় নির্মাতাদের সাথে যোগাযোগ করতে পারেন। প্রারম্ভিকদের জন্য, আপনাকে ব্যবসায়ের মূল বিষয়গুলি সম্পর্কে জানতে হবে। সুতরাং, গ্রাহকদের দ্বারা পছন্দসই ডিজাইনের ধরণটি বোঝার পরামর্শ দেওয়া হবে।

দুর্দান্ত ডিজাইনগুলির পাশাপাশি ভয়াবহগুলিও থাকবে। আপনি যখন কোনও পরীক্ষামূলক দৃষ্টিভঙ্গি নিয়ে বেরিয়ে আসেন তখনই আপনি সংস্থায় সাফল্য অর্জন করতে পারেন। অতএব, আপনার পোশাক ব্র্যান্ডটি কীভাবে শুরু করবেন সে সম্পর্কে বিভিন্ন প্রয়োজনীয় প্রক্রিয়া সম্পর্কে আপনার জানা অপরিহার্য। সুতরাং, সফল পরমানন্দ পোশাক ব্যবসায়ের পদক্ষেপগুলি সম্পর্কে জানতে নীচের ব্লগে পড়ুন।

পরমানন্দ এবং স্ক্রিন প্রিন্টিংয়ের মধ্যে পার্থক্য জানুন
আপনি যদি স্ক্রিন প্রিন্টিং পদ্ধতির সাহায্যে জামাকাপড় বিকাশ করছেন তবে সম্ভাবনা রয়েছে যে ব্যয়টি কম হবে তবে খুব বেশি বিধিনিষেধ থাকবে। নতুন টুকরো পরীক্ষা বা উত্পাদন করার জন্য আপনার কাছে খুব বেশি সুযোগ থাকবে না। এই ক্ষেত্রে আপনাকে প্রচলিত মুদ্রণ পদ্ধতিতে আটকে থাকতে হবে।

পরমানন্দটি মূলত শক্ত থেকে একটি গ্যাস আকারে রূপান্তর এবং এটি পোশাকগুলিতে রূপান্তর করার জন্য নাম। এই ক্ষেত্রে প্রিন্টগুলি যতক্ষণ না আপনি পলিয়েস্টার এবং/অথবা নাইলনের মতো কাপড় দিয়ে তৈরি পোশাক ব্যবহার করেন ততক্ষণ প্রিন্টগুলি উচ্চ মানের হয়।
একটি দৃষ্টি আপনার প্রয়োজন সব
জনপ্রিয় প্রযোজকদের সৃজনশীল দল আপনাকে নকশার প্রয়োজনে সহায়তা করার জন্য রয়েছে। আপনি ক্রীড়া পরিধানের অঙ্গনে বর্তমান প্রবণতাগুলি ট্র্যাক করতে পারেন এবং সেই অনুযায়ী প্রিন্টগুলি চয়ন করতে পারেন। সাধারণত এটি বিভিন্ন পোশাক বিভাগে বিভিন্ন ডিজাইন প্রবর্তন করার পরামর্শ দেওয়া হয়। এটি আপনাকে সম্ভাব্য গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করার অনুমতি দেবে। কেবল এটিই নয়, আপনার কাছে কাস্টমাইজ বিকল্পও রয়েছে যা আপনাকে পোশাকগুলিতে আপনার ব্র্যান্ডের স্বাক্ষর নান্দনিকতা অবলম্বন করতে দেয়।

সূক্ষ্ম দিয়ে শুরু করুন
আপনি যদি গ্রাহকের প্রতিক্রিয়া সম্পর্কে অনিশ্চিত হন তবে স্বল্প পরিমাণে পোশাক মুদ্রণের পরামর্শ দেওয়া হবে। আপনি যদি আপনার ব্যবসায়ের সাথে শুরু করে থাকেন তবে সূক্ষ্ম বৈচিত্রগুলি এগুলি অনেক কম জটিল হিসাবে চয়ন করুন এবং অন্যান্য উদ্দেশ্যে ব্যবহার করা যেতে পারে।

সুতরাং, সহজ প্যাটার্নগুলি লোকেদের দ্বারা ব্যাপকভাবে গৃহীত হওয়ায় কম রঙ এবং ছোট প্রিন্টগুলিতে লেগে থাকুন। এইভাবে জার্সির সাথে শুরু করুন যা নিরপেক্ষ রঙের টোন রয়েছে কারণ এগুলি বহুমুখী এবং একাধিক উদ্দেশ্যে ব্যবহার করা যেতে পারে।
রেসকিউতে ব্র্যান্ড রঙ
অনেক সময়। কিছু ট্রেন্ড বা এমনকি রঙিন স্কিমগুলি আপনার সুবিধার জন্য কাজ করতে পারে না। সুতরাং এই ক্ষেত্রে, আপনি সবচেয়ে ভাল কাজটি করতে পারেন তা হ’ল প্রাথমিক ব্র্যান্ডের রঙগুলিতে আটকে। এটি আপনাকে সীমিত রঙের সাথে চারপাশে খেলতে দেয় তবে স্বতন্ত্র টুকরো তৈরি করে যা বিক্রির জন্য উপযুক্ত। কিছু অর্থপূর্ণ মোটিফ এবং এমনকি উদ্ধৃতিগুলি আপনাকে খুচরা দর্শকদের সাথে আপনার ইউএসপি যোগাযোগ করার অনুমতি দেবে।

সুতরাং, এখন আমি কীভাবে আমার নিজের পোশাক ডিজাইন করতে পারি তার উত্তর আপনার কাছে রয়েছে, কোনও সংশ্লিষ্ট প্রস্তুতকারকের সাথে যোগাযোগ করতে ভুলবেন না। আপনাকে যা করতে হবে তা হ’ল নমুনা ডিজাইনের মাধ্যমে ব্রাউজ করা এবং অনুরূপ ডিজাইনগুলি চয়ন করুন বা একটি নতুন স্টাইল চেষ্টা করে দেখুন। যে কোনও উপায়ে আপনি অবশ্যই সম্ভাব্য গ্রাহকদের আকর্ষণ করবেন কারণ বর্তমানে পরমানন্দ শিল্পটি সমৃদ্ধ হচ্ছে।

ট্যাগ:
পোশাক ব্র্যান্ড
পোশাক লাইন
আপনার নিজের পোশাক ব্র্যান্ড ডিজাইন করুন
আমি কীভাবে আমার নিজের পোশাক ডিজাইন করতে পারি
কীভাবে আপনার নিজের পোশাক ব্র্যান্ড শুরু করবেন
পরমানন্দ পোশাক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *