Uncategorized

অ্যাক্টিভওয়্যার: ট্রেন্ডস এবং ট্রেন্ডি ব্র্যান্ডগুলি আপনার জানা দরকার!

বিলাসবহুল পরিধান, অ্যাডভেঞ্চার পোশাক, ফিটনেস পরিধান, স্পোর্টসওয়্যার, স্লিপওয়্যার, যোগ পরিধান রয়েছে। আরও অনেক কিছু আছে – অ্যাক্টিভওয়্যার। মনে মনে, এটি মার্জিত চেহারা এবং আপনারা যারা ফিটনেস এবং স্টাইল উভয়কেই মূল্যবান বলে মনে করেন তাদের জন্য একটি ফ্যাশন প্রধান। ভাগ্যক্রমে, বেশ কয়েকটি ব্র্যান্ড রয়েছে যা আমাদের নির্দোষভাবে চটকদার দেখানোর সময় আমাদের ফিটনেস লক্ষ্য অর্জনে সহায়তা করে। প্রকৃতপক্ষে, অ্যাক্টিভওয়্যার: ট্রেন্ডস এবং ট্রেন্ডি ব্র্যান্ডগুলি আপনাকে জানতে হবে জিম, ফিটনেস পার্লার এবং ইন্টারনেটে আলোচনার উষ্ণতম বিষয় হয়ে উঠছে।

গোল্ডেন প্রশ্ন – ক্রমবর্ধমান পর্যায়ে অ্যাক্টিভওয়্যার কি? আমার প্রিয়, এটি এমন একটি প্রবণতা যা শক্তিশালী হয়ে উঠছে। এবং ঘটনা এটি নিশ্চিত করে। গ্লোবাল ইন্ডাস্ট্রি অ্যানালিস্টস ইনক। অ্যাক্টিভওয়্যার ট্রেন্ড। সুতরাং হঠাৎ বা আবেগপ্রবণ না হলেও ভারতে অ্যাক্টিভওয়্যার ব্র্যান্ডগুলিতে সুস্পষ্ট বৃদ্ধি রয়েছে। প্লাস প্লাস সাইজ অ্যাক্টিভওয়্যারগুলির জন্যও একটি বাজার রয়েছে।

অ্যাক্টিভওয়্যার ট্রেন্ডস 2019:
আপনি যদি ব্লকের সবচেয়ে দুর্দান্ত কুক্কুট হতে চান তবে অ্যাক্টিভওয়্যার ট্রেন্ডস 2019 এবং আপনার ফিটনেস ফ্যাশনের প্রয়োজনীয়তার সাথে সম্পূর্ণ ন্যায়বিচার করে এমন লেবেলগুলি পরীক্ষা করার সময় এসেছে।
উত্স: হার্পারসবাজার.কমলিম্পিয়া অ্যাক্টিভওয়্যার:
কাট-আউট টুকরা থেকে স্লুচি ফিটস পর্যন্ত, অলিম্পিয়া অ্যাক্টিভওয়্যার আপনার অ্যাক্টিভওয়্যারটিকে যে কোনও কিছুর মতো তৈরি করে। প্রাচীন গ্রীস থেকে মহিলাদের শক্তি দ্বারা আনন্দের সাথে অনুপ্রাণিত হয়ে ব্র্যান্ডের মূল লক্ষ্য হ’ল শক্তিশালী মহিলাদের উদযাপন করা-এবং এর ফিটনেস-বান্ধব টুকরোগুলি অ্যাক্টিভওয়্যার ফর উইমেন-এ কেবল এটি দেখায়।
সূত্র: হার্পারসবাজার.কম ফেব্লেটিক্স:
আমি আশা করি এই পোস্টটি পড়ার ফিটনেস ফ্রিক্স কেট হাডসনকে জানুন। ফ্যাবলটিক্স হ’ল কেটের অ্যাক্টিভওয়্যার তৈরি। আপনি যদি কেটের মতো দেহ পাওয়ার জন্য কাজ করছেন তবে আপনি যে জিম পরিধান পছন্দ করবেন তা এখানে। আপনার প্রয়োজন অনুসারে ফ্যাবলটিক্স গিয়ারটি বিশেষভাবে তার দ্বারা সজ্জিত করা হয়েছে। আপনি যখন মহিলাদের জন্য এই ব্র্যান্ডের অ্যাক্টিভওয়্যারটি বেছে নেন তখন অতিরিক্ত সঞ্চয় পেতে আপনি অতিথি বা ভিআইপি সদস্য হতে পারেন।

উত্স: প্ল্যানোম্যাগাজাইন.কম এলউলিউমন:
অ্যাক্টিভওয়্যার পোশাকের আদর্শ এবং বিস্তৃত পরিসীমা, এটি আপনার জন্য লুলিউমন। লুলু আপনাকে আপনার ফিটনেসের প্রয়োজনীয়তার পরিসীমা – যোগা থেকে, দৌড়াদৌড়ি এবং প্রশিক্ষণ থেকে covered েকে রাখে। লুলিউমনের প্যান্ট এবং লেগিংস প্রত্যেকের জন্য বর্ণিত বিভিন্ন দৈর্ঘ্য এবং শৈলীতে আসে এবং তাদের স্পোর্টস ব্রা আদর্শ সমর্থন দেয়। আড়ম্বরপূর্ণ ফিটনেস পোশাক বাদে, লুলিউমনের গ্রাহক পরিষেবা (বিনামূল্যে ইন-স্টোর যোগ ক্লাস) এমন একটি জিনিস যা আপনাকে মেয়েদের জন্য সেরা অ্যাক্টিভওয়্যার সরবরাহ করার জন্য ব্র্যান্ডের প্রতিশ্রুতি সম্পর্কে বোঝায়।
উত্স: সম্পূর্ণ নিখরচায় লোকদের দ্বারা theweatedit.comfp আন্দোলন:
ফ্রি পিপলস অ্যাক্টিভওয়্যার রেঞ্জ, এফপি আন্দোলন আপনাকে আলংকারিক কাট-আউট এবং যুক্ত স্ট্র্যাপের মতো অতি-চিক ডিজাইন দেয়। আপনি দৌড়াচ্ছেন, নাচছেন, যোগব্যায়াম করছেন বা সার্ফিং করছেন, এটি আপনার জন্য অবশ্যই জানা ব্র্যান্ড।

উত্স: স্টেলা ম্যাককার্টনি দ্বারা ফ্রিপোপোপল.কম এডিডাস:
এই সহযোগিতা আপনাকে আপনার প্রিয় ডিজাইনারের স্টাইলের একটি দুর্দান্ত স্পোর্টসওয়্যার লেবেলের সাথে একত্রিত করে আপনার ফিটনেস পায়ের আঙ্গুলগুলিতে রাখে। আপনি যা পান তা হ’ল উচ্চমানের এবং উচ্চ-পারফরম্যান্স কাপড় এবং স্টাইল। ফুলের প্রিন্ট, গা bold ় রঙ এবং ভবিষ্যত ফিটনেস ডিজাইনের সাথে শীর্ষে। জিম, ব্রাঞ্চ বা কোনও ইনস্টাগ্রাম পিকের জন্য, অ্যাডিডাসের অ্যাক্টিভওয়্যার যে কোনও অনুষ্ঠানের জন্য কাজ করে।
সূত্র: ফ্যাশনগোনারোগ.কম.ভারলি:
ভারলে (এলএ এবং লন্ডন ভিত্তিক ব্র্যান্ড) এর ওয়ার্কআউট গিয়ারটি অত্যন্ত মার্জিত হতে পারে (পাইথন জিম সমন্বয় বিবেচনা করে)। ভাল বক্তব্যটি হ’ল এটি পারফরম্যান্স প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা হয় যা একটি ওয়ার্কআউটের সময় আপনার চলাচল বাড়ানোর জন্য বোঝানো হয়। যখন এটি মহিলাদের জন্য অ্যাক্টিভওয়্যার সম্পর্কিত, আপনি আপনার স্টাইলকে ব্যক্তিগতকৃত করার জন্য বিভিন্ন সমন্বয়কারী স্পোর্টস ব্রা এবং লেগিং সেটগুলির সাথে মিশ্রিত করার এবং মেলে একটি বিকল্প পান।

সূত্র: হার্পারসবাজার ডটকমাল:
অ্যাক্টিভওয়্যার সম্পর্কে কথা বলা: ট্রেন্ডস এবং ট্রেন্ডি ব্র্যান্ডগুলি আপনার জানা দরকার, এই জিম পরিধানটি ফ্যাশন পছন্দ করে এমন মহিলার জন্য বোঝানো হয়েছে, যতটা সে এটি ঘামতে পছন্দ করে। আপনি যখন কোরাল থেকে সিন্থেটিক লেদার ওয়ার্কআউট প্যান্ট, ফিশনেট জাল টপস এবং ফ্যাশন-ফরোয়ার্ড স্পোর্টস ব্রা পরেন তখন জিমের সেরা পোশাকযুক্ত তালিকায় সংক্ষিপ্ত তালিকাভুক্ত হন।
সূত্র: হার্পারসবাজার.কম উল্টো:
এই অস্ট্রেলিয়ান ব্র্যান্ডটি আপনাকে এর ক্রীড়াবিদ পরিসরে ফুল, নিদর্শন, প্রিন্ট এবং রঙের একটি মেডলে পেয়েছে। রোজি হান্টিংটন-হুইটলি, হেইলি বাল্ডউইন এবং কিম কে এর মতো অসংখ্য ফ্যাশন আইকন এই ব্র্যান্ডটি খেলাধুলা করছে। স্পোর্টস ব্রা, লেগিংস এবং ওয়ার্কআউট টিজ বাদে, উল্টো দিকটি আপনাকে সাঁতারের পোশাক সরবরাহ করে।

WOWEE! ঘামযুক্ত বেটি আপনাকে বিপরীতমুখী লেগিংস সরবরাহ করে যা দুটি উপায়ে পরা যেতে পারে। এটি শৈলী সর্বাধিক করে তোলে, একই সাথে ওয়ারড্রোব স্থান হ্রাস করে।
উত্স: in.pinterest.com/mackenziieryerder/huntr:
অস্ট্রেলিয়ান অ্যাথলিজার লেবেল হান্টারের পিছনে প্রতিভাবান ডিজাইনারকে জানার পক্ষে এটি মূল্যবান। এমিলি এডওয়ার্ডস তার মন এবং ট্রেন্ডি অ্যাক্টিভওয়্যার জানেন যে তিনি মাস্টারমাইন্ডস এবং বিকাশ করেন। সূক্ষ্ম নকশাগুলির সাথে মার্জিত খুঁজছেন, হান্টার অ্যাক্টিভওয়্যার সরবরাহ করে যা 60% ডিজাইনার ফ্যাশন এবং 40% স্পোর্টসওয়্যার। এবং আপনি কখনই স্বাচ্ছন্দ্য বা ব্যবহারিকতার ত্যাগ করতে পারেন না।
সূত্র: লেব্লোনডেফক্স.কমআউটডোর ভয়েসস:
এটি একটি অ্যাক্টিভওয়্যার/অ্যাথলিজারব্র্যান্ড দেখার জন্য ব্র্যান্ড। এটি আপনাকে অতি-কমফাই স্টাইল এবং কাপড়গুলিতে ন্যূনতম নকশা সরবরাহ করে। এগিয়ে যান এবং ব্র্যান্ডের বেসিক লেগিংস, সোয়েটশার্ট, নিরপেক্ষ রঙগুলিতে ট্র্যাক প্যান্টগুলি অন্বেষণ করুন। নৈমিত্তিক ক্রিয়াকলাপ প্রচার করে, বহিরঙ্গন কণ্ঠস্বর বাইরে, যে কোনও জায়গায় এবং যে কোনও জায়গায় পরা যেতে পারে।
উত্স: আউটডোরভয়েসস ডটকম প্রক্রিয়াটি লাইভ করুন:
এলটিপি এমন একটি সাইট যা সুস্থতা এবং সামগ্রিক স্বাস্থ্যের সাথে সম্পর্কিত সমস্ত ক্রিয়াকলাপের জন্য আপনার পোশাকের প্রয়োজনীয়তাগুলি পূরণ করে। এটি ব্রা এবং বডিস্যুট থেকে শুরু করে লেগিংস এবং বাইরের পোশাক পর্যন্ত বিলাসবহুল অ্যাক্টিভওয়্যার সরবরাহ করে। আরও একটি বিষয় – ব্র্যান্ডের পণ্যগুলি মার্কিন যুক্তরাষ্ট্রে নৈতিকভাবে তৈরি করা হয়।
উত্স: livetheprocess.com আপনি সেখানে ফিটনেস ফ্রিকস আউট করেছেন, আমি আশা করি আমি আপনাকে ট্রেন্ডি ব্র্যান্ডের অ্যাক্টিভওয়্যারগুলিতে লিপ্ত হওয়ার যথেষ্ট কারণ দিয়েছি যা আপনার জানা দরকার। আপনি বর্তমানে কোন অ্যাক্টিভওয়্যার পরিধান করেন এবং কেন এটি আপনার প্রিয় তা আমরা জানতে চাই।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *