Clothing Accessories

একটি সৌন্দর্য পণ্য হিসাবে কর্নস্টার্চ-মাল্টি-ট্যালেন্টেড বিউটি ফাইন্ড

কর্নস্টার্চ এমন একটি উপাদান যা বেশিরভাগ বাড়ির রান্নাঘরের আলমারিগুলিতে পাওয়া যায়। এটি গ্রাভি, স্যুপ এবং পুডিংয়ের জন্য ঘন এজেন্ট হিসাবে ব্যবহৃত হয়। এখন এটিকে একটি বিউটি টনিক হিসাবে ভাবেন। যে শব্দ উঘ? না, এটা আহা! কর্নস্টার্চ হিসাবে এটি বলা হয়, এটি একটি অবিশ্বাস্য সৌন্দর্য পণ্য যা আপনার ত্বক এবং মাথার ত্বকে আশ্চর্য কাজ করতে পারে। সৌন্দর্যও পরীক্ষা-নিরীক্ষার বিষয়ে এবং এটি একটি উদ্ভাবনী, ফলাফল-ভিত্তিক এবং আনন্দদায়ক।
তৈলাক্ত চুলের জন্য
সর্বাধিক সাধারণত আমরা তেল থেকে মুক্তি পেতে আমাদের চুল ধুয়ে নেওয়ার তাগিদ অনুভব করি না। আপনার মাথার ত্বকে কিছু কর্নস্টার্চ ছিটিয়ে দিন এবং এটি কিছু সময়ের জন্য বসতে দিন। এখন আপনার চুল ব্রাশ করুন। আপনি বেশিরভাগ তেল স্টার্চ দ্বারা শোষিত দেখতে পাবেন।
গিঁটগুলি বিচ্ছিন্ন করার জন্য
ভাবছেন কীভাবে জটযুক্ত চুল প্রতিরোধ করবেন? এলাকায় কর্নস্টার্চ প্রয়োগ করুন। এটি চুলের তন্তুগুলিকে লুব্রিকেট করতে সহায়তা করে, আপনার চুলের লকগুলি খুলে ফেলা সহজ করে তোলে।

সূত্র: হেয়ারস্টেশন.কমের জন্য পেরেক পলিশ
বাড়িতে কর্নস্টার্চ ব্যবহার করে ম্যাট পেরেক পলিশ প্রস্তুত করা সহজ এবং অর্থনৈতিক। একটি মিশ্রণ বাটিতে আপনার পেরেক পেইন্টে কর্নস্টার্চের একটি ছোট অংশ মিশ্রিত করুন এবং এখনই ম্যাট প্রভাবটি পেতে এটি আপনার নখগুলিতে প্রয়োগ করুন।
সূত্র: শুকনো শ্যাম্পু জন্য imgur.com
কাউন্টারে কেনার সময় শুকনো শ্যাম্পুগুলি ব্যয়বহুল। পরিবর্তে আপনি একটি সস্তা বিকল্প অবলম্বন করতে পারেন। আপনার চুলের উপর কর্নস্টার্চ ছিটিয়ে দিন এবং আপনার তালু ব্যবহার করে আপনার মাথার ত্বকে আলতো করে ঘষুন। ফলাফল হবে তেল মুক্ত এবং তাজা চুল।
উত্স: মুখের মুখোশের জন্য whstatic.com
[এসসি: মিডিয়াড]

সোনার এবং ডায়মন্ড ফেসিয়ালগুলির জন্য বিউটি সেলুনগুলিতে আপনার চেক আউট ছেড়ে দিন। কর্নস্টার্চ ব্যবহার করে আপনার বাড়ির স্বাচ্ছন্দ্যে একটি দুর্দান্ত ফেসিয়াল মাস্ক প্রস্তুত করুন। প্রতিটি দুধ এবং কর্ন স্টার্চের মিশ্রণে একটি ডিম ঝাঁকুনি দিন। আপনার মুখে এই মসৃণ পেস্টটি প্রয়োগ করুন। এটি 15 মিনিটের জন্য ছেড়ে দিন এবং একটি জ্বলজ্বল মুখে ধুয়ে ফেলুন।
উত্স: নেক্সট ফ্যাশনব্লগ ডটকম তৈরির মুখের জন্য
আপনার মুখে কিছুটা কর্নস্টার্চ ধুলা। এটি আপনাকে দীর্ঘশ্বাসের দীর্ঘশ্বাস ফেলে অতিরিক্ত ঝামেলাজনক তেল শোষণে সহায়তা করবে।

সূত্র: মেকআপের জন্য লেডি কেয়ারহেলথ ডটকম
মাসকারা – প্রচুর পরিমাণে মাসকারার কথা বলছে, কোন মেয়েটি এর জন্য পড়ে না? সঠিক উপায়ে মাসকারা প্রয়োগ করুন। কিছুটা কর্নস্টার্চ আপনাকে এটি অর্জনে সহায়তা করতে পারে। একটি ছোট পাত্রে এবং 1/2 “মাসকারার ব্লব টানুন, কর্নস্টার্চের একটি বিন্দু যুক্ত করুন। একটি টুথপিকের সাথে মিশ্রিত করুন এবং পছন্দসই প্রভাব পেতে একটি পরিষ্কার মাসকারা ভ্যান্ডের সাথে প্রয়োগ করুন।
লিপস্টিক ম্যাটফিয়ার – ম্যাট ঠোঁট পাওয়া কোনও মেয়ের পোষা স্বপ্ন। সেলুনে ছুটে যাওয়ার পরিবর্তে, প্রথমে কর্নস্টার্চ দিয়ে আপনার ঠোঁট ধুয়ে এবং তারপরে আপনার ঠোঁটের রঙ প্রয়োগ করে আপনার বাড়িতে একই পান।

পেরেক পলিশ ম্যাটাইফার – আপনি সন্ধ্যার জন্য পোশাক পরে নখ প্রথম ছাপ ফেলে। একটি ধারক নিন এবং সেই সুপার ট্রেন্ডি ম্যাট চেহারা পেতে পেরেক পলিশ করতে এক চিমটি কর্নস্টার্চ যুক্ত করুন।
উত্স: স্কিনকেয়ার জন্য ব্লগস্পট ডটকম
সানবার্ন সুদূর – পানিতে 1 কাপ কর্নস্টার্চ মিশ্রিত করে একটি রোদে পোড়া শান্ত করুন এবং প্রায় আধা ঘন্টা নিজেকে এতে ভিজিয়ে রাখুন।

এখন আপনার রান্নাঘর থেকে কর্নস্টার্চকে আপনার ড্রেসিংরুমে নিয়ে যাওয়ার মাধ্যমে আপনার উদ্বেগজনক সৌন্দর্যের সমস্যাগুলিকে বিদায় জানান।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *