Clothing Accessories

এই পোস্টগুলির মতো সাপ্তাহিক নিউজ আপডেট

? টুইটার বা ফেসবুকে আমাদের সাথে মেনে চলুন – এটি আমরা যা পড়ছি তার সম্পাদিত সংস্করণ! (আমরা একইভাবে টুইট করি যদি আমরা আমাদের কর্পোরেটেডিয়ালস টুইটার ফিডের সাথে দুর্দান্ত বিক্রয় সম্পর্কে শুনি)) আপনি একইভাবে পিন্টারেস্টের পাশাপাশি ইনস্টাগ্রামে বা আমাদের আরএসএস ফিডের মাধ্যমে আমাদের সাথে মেনে চলতে পারেন।
শীতকালে আপনার বুটের যত্ন নেওয়ার জন্য ফ্যাশনিস্টার একটি গাইড রয়েছে।
ইনক। নতুন কয়েকটি – পাশাপাশি আশ্চর্যজনকভাবে মার্জিত – স্মার্টওয়াচগুলি ভেগাসে এই বছরের কনজিউমার ইলেকট্রনিক্স শোতে প্রবর্তিত।
গার্ডিয়ান কর্মক্ষেত্রে কীভাবে বার্নআউট, বা “ওভারচাইভার সিন্ড্রোম” মোকাবেলা করবেন তা ঠিক কীভাবে দেখেন – এটি 20 থেকে 30 বছর বয়সী “উচ্চ পারফর্মার” এর মধ্যে অনেক সাধারণ।
ওয়াশিংটন একটি নতুন গবেষণা সমীক্ষায় ফেডারেল আই ব্লগ প্রকাশ করেছে যে দেখা গেছে যে 79৯% ফেডারেল এইচআর কর্মী একটি সমীক্ষায় বলেছিলেন যে “কমপক্ষে কয়েক সময়” প্রশাসন ইতিমধ্যে কোনও নির্দিষ্ট প্রার্থীকে টাস্ক শূন্যপদগুলি পূরণ করার জন্য বিবেচনা করছে।
নিউইয়র্ক টাইমস ম্যাগাজিনটি কুখ্যাত বাক্যাংশের ইতিহাসের দিকে নজর দেয় “এটি সমস্ত কিছু রয়েছে।” এদিকে, প্রাক্তন আলটিমেট কোর্টের ক্লার্ক রায়ান পার্কের আটলান্টিকের একটি টুকরোতে আইনের মন্তব্যে মন্তব্য করেছেন, যিনি তার ক্লার্কশিপ শেষ হওয়ার পরে অস্থায়ীভাবে বাড়িতে থাকার বাবা হিসাবে শেষ করেছিলেন। তিনি একটি পেশার পাশাপাশি পরিবারের ভারসাম্য বজায় রাখার বিষয়ে বিচারপতি রুথ বদর জিন্সবার্গের কাছ থেকে যে সুপারিশ পেয়েছিলেন তা ব্যাখ্যা করেছেন।
হাফিংটন পোস্টটি “দ্য নিউ ট্রফি স্ত্রী” সম্পর্কে একটি প্রবন্ধ ভাগ করে নিয়েছে (যদিও এটি লেখকের পক্ষে ঘোষণা করা কিছুটা অকাল হতে পারে, “মস্তিষ্কগুলি নতুন সৌন্দর্য,” না?)।
পপসুগার স্মার্ট লিভিং আপনাকে নতুন বছরের জন্য ব্যবহারিক ডিক্লুটারিং আইডিয়া সরবরাহ করে।
ক্যাটটি দেখে মনস্তাত্ত্বিক ছিল যে 2400 এমএস-ডস গেমগুলি এখন আপনার ব্রাউজারে বিনামূল্যে খেলতে দেওয়া হচ্ছে। পরের বার আপনি যখন কর্মক্ষেত্রে দীর্ঘ সময় হত্যা করতে চাইছেন, তখন লুণ্ঠিত হার্টস পরিদর্শন করেন, একটি ডার্কি রোম্যান্স-অ্যাডভেঞ্চার গেম ক্যাট স্পষ্টতই যখন 10 বছর বয়সে ছিল তখন মনে রাখে।
আগ্রহী আপনার সপ্তাহের হাসি আছে।

আমরা কি কিছু মিস করেছি? এখানে তাদের যুক্ত করুন, বা তাদের নিউজ@coroporte.com এ প্রেরণ করুন। আপনাকে ধন্যবাদ বলুন! এছাড়াও: আপনি কি মা বা মা-থেকে- কর্পোরেটমমসে এই সপ্তাহের নিউজ আপডেটটি মিস করবেন না।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *