Uncategorized

ওম্ব্রে ঠোঁট পাওয়া-মজাদার, চুম্বনযোগ্য, দ্বি-টোন ঠোঁট প্রেম

ফ্যাশন ট্রেন্ডের শেষ কখনও হয় না। ওম্ব্রে হ’ল সাম্প্রতিক গুঞ্জন যা দ্রুত ধরা পড়ছে। ট্রেন্ড শিফটটি ওম্ব্রে চুল থেকে ওম্ব্রে নখ এবং এখন ওম্ব্রে ঠোঁটে রয়েছে। প্রতিদিনের অনুষ্ঠানে সেলিব্রিটি পার্টির পক্ষে সেরা, ওম্ব্রে ঠোঁটগুলি কোনও রঙের সংমিশ্রণটি বেছে নিতে পারে এবং এখনও এটিকে গ্রেডিয়েন্ট এফেক্টের সাথে অসামান্য দেখায় তা বিবেচনা করে গুঞ্জনযোগ্য দেখায়।
[আরও পড়ুন: ওম্ব্রে পেরেক আর্ট ডিজাইন – এখনই এটি করুন!]

ফরাসি ভাষায় ওম্ব্রে সংক্ষিপ্ত ধীরে ধীরে বিবর্ণ রঙগুলিতে “ছায়াযুক্ত” নির্দেশ করে। বেশ কয়েকটি বর্ধন ওম্ব্রে ঠোঁটকে এতটা বিশাল করে তুলেছে যে আপনি বিভিন্ন রঙ ব্যবহার করে এবং টিন্ট পরিবর্তন করে প্রভাব তৈরি করতে পারেন।
ওম্ব্রে ঠোঁট তৈরি করা মূলত দুটি উপায়ে করা হয় – বাইরের গা dark ় টোন সহ কেন্দ্রে হালকা ঠোঁটের ছায়া ঘিরে এবং তদ্বিপরীত। আপনার মুখ বা উপরের ঠোঁটের বাম থেকে আদর্শ থেকে শুরু করে নীচের ঠোঁটের দিকে ধীরে ধীরে রঙের ছায়াগুলি আপনাকে চেহারা মতো একটি ডিভা দেয় যা পুরো বিশ্বকে এটির উপরে আঁকতে পারে। আজ, বিভিন্ন রঙের টোন এবং পরিবারগুলির সাথে সম্পর্কিত বিভিন্ন প্রশংসামূলক রঙগুলি এসেছে। কীভাবে একটি ওম্ব্রে লিপস্টিকটি পুরোপুরি প্রয়োগ করবেন সে সম্পর্কে ধাপে ধাপে টিউটোরিয়ালটি একবার দেখুন!
কীভাবে ওম্ব্রে ঠোঁট তৈরি করবেন
সূত্র: ytimg.com চঞ্চু রঙ

আপনাকে প্রথমে যা করতে হবে তা হ’ল ঠোঁটের রঙগুলি চয়ন করা এবং সেই অনুসারে আপনি যে পোশাকটি পরতে যাচ্ছেন তার সাথে মেলে।
এখন আপনি যে দুটি বা আরও অনেক শেডগুলি নিয়ে ফ্রোলিক করতে চান তা চয়ন করুন। এটি করার মাধ্যমে, ঠোঁটের ছায়া নির্বাচন করুন যা বাইরের হবে, তারপরে পরবর্তী শেডগুলি (এক বা দুটি হতে পারে) যা ঠোঁটের অভ্যন্তরের দিকে থাকবে। সরল করার জন্য, আপনাকে ঠোঁটের রূপগুলি দিয়ে শুরু করতে চান এমন ছায়া এবং ঠোঁটের অভ্যন্তরে শেষ করতে হবে তা সিদ্ধান্ত নিতে হবে। মনে রাখবেন, ঠোঁটের রঙটি ধীরে ধীরে ঠোঁট জুড়ে পরিবর্তন করতে হবে যাতে টোন পরিবর্তনের ছাপ দেয়। এটি তখনই যখন ওম্ব্রে ঠোঁটের পূর্ণ রক্তযুক্ত প্রভাব বেরিয়ে আসে।

[এছাড়াও পড়ুন: ওম্ব্রে পুনরায় পরিচয় করিয়ে দেওয়া]
মাস্কারা ব্রাশ এবং কনসিলার

একবার আপনি ঠোঁটের রঙ নির্বাচন বিটটি সম্পন্ন করার পরে (দুই/তিন/চার, যে কোনও), ঠোঁটে এবং তার আশেপাশে মৃত ত্বকের কোষগুলি অপসারণ করতে মাসকারা ব্রাশটি করার সময় এসেছে। এরপরে, আপনার ফেভ লিপ শেডগুলি যথেষ্ট প্রাণবন্ত করতে একটি কনসিলার ব্যবহার করুন।
সূত্র: এইচএম.কম [এসসি: মিডিয়াড]

আপনার ঠোঁট প্রান্তগুলি লাইন করতে একটি পেন্সিল লাইনার পান এবং তারপরে মিশ্রণ দিয়ে এটি অনুসরণ করুন।
উত্স: Pinterest.com এর এবং ওম্ব্রে ঠোঁট করার সময় করণীয়
আপনি যখন লিপ লাইনার বা লিপস্টিক প্রয়োগ করছেন, সম্ভাবনাগুলি হ’ল শুরুতে এটি কিছুটা অগোছালো দেখতে পারে। কীভাবে এটি থেকে মুক্তি পাবেন তা এখানে:
1. আপনি যখন লিপস্টিক প্রয়োগ করছেন, তখন পছন্দসই এটি একটি কোণযুক্ত ব্রাশ দিয়ে করুন। লিপস্টিকটি অবশ্যই হালকা ধারাবাহিকতার তুলনায় আদর্শভাবে ঘন এবং ঘন গঠনের হতে হবে।
২. যখনই আপনি কোনও ধোঁয়াশা অনুভব করছেন, এটি একটি টিস্যু দিয়ে ব্লট করুন।
৩. সুতরাং আপনি যদি লিপস্টিকের জগাখিচুড়ি ঘৃণা করেন তবে ঠোঁটের দাগও এতটা খারাপ নয়।
৪. দীর্ঘতর লিপস্টিক ম্যাট এফেক্টের জন্য, ঠোঁটে আলগা স্বচ্ছ পাউডার লাগানোর চেষ্টা করুন এবং আরও ভাল প্রভাবের জন্য এটি লিপস্টিক দিয়ে পুনরায় স্পর্শ করুন।
৫. ঠোঁটের মাধ্যমে একটি সাহসী বক্তব্য দেওয়ার সময়, আপনার বাকী মেকআপটি নিচু এবং নিম্ন কীটি রাখার বিষয়টি নিশ্চিত করুন। সর্বোপরি, আপনি আপনার ঠোঁটে আরও অনেক মনোযোগ চাইবেন, তাই না?
সুতরাং অবিশ্বাস্যভাবে ডুপার শীতল, সাসি, আত্মবিশ্বাসী এবং প্রতিটি বিট একটি গ্ল্যাম খোকামনি ওম্ব্রে নখ করে দেখতে প্রস্তুত হন। আপনার নিকটতম প্রতিযোগী আপনি সরল জেন!

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *