Clothing Accessories

বছরের পোর্টফোলিও মূল্যায়নের পোস্টারপি শেষের বিজয়ীরা

পোস্টারপি – বিকল্প পোস্টার গ্যালারী পাশাপাশি আশেপাশের প্ল্যাটফর্ম
ভিডিও গেমস, সিনেমা বা ইভেন্টগুলির জন্য বিকল্প পোস্টার শিল্পকর্মের জন্য পোস্টারপি অন্যতম পরিদর্শন করা ওয়েবসাইট। এটিতে বেশ কয়েকটি দুর্দান্ত পপ সংস্কৃতি বিষয় রয়েছে, এ কারণেই আমি সন্দেহ করি যে আপনি এটি প্রচুর উপভোগ করবেন। পাশাপাশি এই পোস্টগুলির পরেও আপনি এটিতেও ঝুঁকবেন।
ডিসেম্বর 2017 এ ফিরে সাইটটি বছরের পোর্টফোলিও পর্যালোচনার পোস্টারপি শেষের প্রথম সংস্করণটি প্রবর্তন করেছে। তার সম্প্রদায়কে ফিরিয়ে দেওয়ার একটি পদ্ধতি হিসাবে, মালিকরা সমস্ত শিল্পীদের নির্বাচনের জন্য তাদের প্রোফাইল জমা দেওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। এর মধ্যে 200 এর মধ্যে 10 টির মধ্যে কেবল 10 টি কাজ বাড়ানোর জন্য তাদের পোর্টফোলিওগুলিতে প্রো এর দৃষ্টিভঙ্গি পেতে বেছে নেওয়া উচিত। তবে আরও অনেক ভাল ছিল যে প্রথম তিনটি একইভাবে ওয়াকমের পাশাপাশি অ্যাডোব ছাড়া অন্য কেউ দ্বারা স্পনসর করা পুরষ্কার পাবে।

এবং বিচারকরাও এক ধরণের ছিলেন, মার্ভেল, ডিজনি, লুকাস ফিল্ম, এইচবিও বা নেটফ্লিক্সের জন্য জবস নিয়ে কাজ করেছিলেন। যদি নিশ্চিত যে আপনি তাদের সাথে পরিচিত। এগুলি শিল্পের সেরা কয়েকজন লোক, ড্যান ম্যামফোর্ড আমাদের ব্লগে একটি রুটিন উল্লেখ।

সুতরাং, 14 ই ফেব্রুয়ারি বিজয়ীদের রচনা, রঙ, টাইপোগ্রাফির পাশাপাশি অন্যান্য পোস্টার স্টাইলের কী পয়েন্টগুলি ব্যবহারের ভিত্তিতে বেছে নেওয়া হয়েছিল। নীচে আপনি তাদের মধ্যে প্রথম তিনটিতে অবাক হতে পারেন। তবে বাকীগুলি পরিদর্শন করুন, যেহেতু তারা ঠিক ততটাই আশ্চর্যজনক। আপনি লক্ষ্য করবেন যে বিচারকদের অবশ্যই শীর্ষ তিনটি বেছে নেওয়া একটি কঠিন কাজ ছিল।

সুতরাং, এখন আপনি পোস্টারগুলি বুকমার্ক করার পাশাপাশি এটি পোস্টার ডিজাইনের জন্য অনুপ্রেরণার উত্স হিসাবে তৈরি করতে পারেন। বা আরও ভাল, আশেপাশে যোগদান করার পাশাপাশি এমন একটি ব্যবসায়ে অবদান রাখুন যা সামনের সারিতে উচ্চমানের সাথে নিয়ে আসে।

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *