Uncategorized

জনপ্রিয় কার্টুন হিসাবে শিল্পকে পুনরায় কল্পনা করা – ইনস্টাগ্রাম স্টাইলের অসুবিধা

জনপ্রিয় অ্যানিমেশন শৈলীতে মূল অঙ্কন
ফটোশপ বা চিত্রকর থাকার আগে, সমস্ত কিছু শুরু হয়েছিল, আমাদের মনে করিয়ে দেয় যে স্ট্যান্ডার্ড ইলাস্ট্রেটররা তাদের সরঞ্জামগুলি এতটা দক্ষতার সাথে তাদের সরঞ্জামগুলি এতটা দক্ষতার সাথে দেখতে দেখতে আমাদের মুখগুলিতে সর্বদা একটি হাসি নিয়ে আসে। কাগজে কলমের সাথে অঙ্কন পাশাপাশি ডিজিটাল অঙ্কন বরং অনন্য প্রক্রিয়া। উদাহরণস্বরূপ, আপনি যখন আপনার স্কেচবুক থেকে কোনও WACOM এ স্থানান্তর করতে চান তখন এটি খুঁজে পাওয়া অস্বাভাবিক কিছু।
যে কারণে কিছুটা “কাগজে কলম” শিল্পকে প্রচার করা অনেক প্রাপ্য নৈপুণ্য যা আমরা আপনাকে উদযাপন করতে চাই।
আমাদের এটি যেতে কী ট্রিগার করেছিল? লন্ডন ভিত্তিক একটি প্রশিক্ষণার্থী, যিনি ইনস্টাগ্রামে প্রত্যেকের জন্য একটি অসুবিধা প্রবর্তন করেছিলেন, তিনি স্পষ্টতই হ্যাশট্যাগ #স্টাইলচ্যালেনজের সাথে চলে গিয়েছিলেন, একটি 17 বছর বয়সী ইনস্টাগ্রামার শরত্কাল ম্যাসাকোয়ের উদ্ভাবনী প্রকাশ।
শিল্পীদের – বিশেষজ্ঞদের পাশাপাশি অপেশাদারদের কাছ থেকে এটির যা প্রয়োজন তা হ’ল তাদের নিজস্ব স্টাইলে একটি চরিত্র আঁকানো পাশাপাশি এটি জনপ্রিয় কার্টুনগুলির স্টাইলে যেমন সিম্পসনস, পাওয়ার পাফ গার্লস, ডিজনি, গৃহকর্মী, অভিজ্ঞতা সময় পাশাপাশি তাদের দক্ষতা অন্য যে কোনও কিছু অনুমতি দেয়। তারপরে তিনি তার মধ্যে 80 কে আর্ট প্রেমী অনুসারীদের প্রোফাইলে তাদের মধ্যে সবচেয়ে ভাল কাজ করবেন।
এই জাতীয় একটি বিশিষ্ট অ্যাপে প্রত্যাশার মতো অসুবিধাটির একটি উল্লেখযোগ্য সামাজিক ফলাফল ছিল। তিনি যে প্রচুর জমাগুলি বেছে নিয়েছেন তা দেখে, এটি ঠিক কতটা দক্ষতা উপলব্ধ রয়েছে তা দেখাতে যায় যা আমরা শুনি না। এটি পুনরায় নকশার পাশাপাশি অভিযোজন করার জন্য একটি দুর্দান্ত সক্ষমতা সহ এই জাতীয় বিভিন্ন শৈলীগুলি খুঁজে পাওয়ার একটি দুর্দান্ত সুযোগ।
আমরা তাদের মধ্যে কয়েকটি বেছে নিয়েছি পাশাপাশি আমরা আপনাকে এই অসুবিধায় যোগদানের পাশাপাশি আপনার অসাধারণ দক্ষতা বিশ্বের সাথে ভাগ করে নিতে উদ্বুদ্ধ করি।

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *