Uncategorized

পতনের জন্য আমার প্রিয় রঙগুলি

আজ আমি তাদের সুন্দর কিছু নতুন পতনের টুকরোতে আমার দীর্ঘকালীন অন্যতম প্রিয় আন টেলরের সাথে অংশীদার হওয়ার জন্য আনন্দিত। তাদের পতনের লাইন আপে সমৃদ্ধ বারগুন্দি, সরিষা এবং জলপাইগুলি আমাকে পতনের আবহাওয়ায় প্রথম দিকে ডুব দেওয়ার জন্য প্রস্তুত রয়েছে এবং আজ আমি এই চিতাবাঘের প্রিন্ট পাম্পগুলি সহ আমার কয়েকটি প্রিয় খেলাধুলা করছি-আধুনিক ক্লাসিকগুলি আমি জানি আমি জানি ‘ পতন থেকে চিরতরে পরা হবে।

<. >

এই চুনকি বোনা সরিষা হলুদ কার্ডিগান পড়ার জন্য আমার খুব প্রিয় টুকরো এবং সরিষা আপনার রঙ না হলে সত্যিই সুন্দর ধূসর সংস্করণেও আসে। চুনকি পাঁজর বোনা এটিকে খুব অন-ট্রেন্ড করে তোলে, যখন ক্রপযুক্ত, তৈরি, ভি-নেক সিলুয়েট এটি একই সাথে নিরবচ্ছিন্ন এবং অফিস-প্রস্তুত বোধ করে। আমি একেবারে দেখতে পাচ্ছি যে এটি আরও বেশি ব্যবসায়িক-আনুষ্ঠানিক সেটিংয়ের জন্য একটি উচ্চ-কোমরযুক্ত পেন্সিল স্কার্ট বা ট্রাউজারগুলির জুড়ি দিয়ে বোতামযুক্ত; এবং বিকল্পভাবে, এটি অফিসে অতিরিক্ত স্তরের প্রয়োজন হলে আপনি আপনার ডেস্কে আপনার ডেস্কে রাখেন এমন নিখুঁত প্রধান সোয়েটারও হতে পারে।

এই বারগান্ডি কোটটি সহজেই আমার প্রিয় পতনের টোপার কারণ এটি উষ্ণতার অতিরিক্ত স্তরটি ব্যবহার করে তবে এখনও হালকা ওজনের তাই তাপমাত্রা এখনও কিছুটা হালকা থাকাকালীন আপনি অতিরিক্ত উত্তপ্ত বোধ করবেন না। আমি আরও শিখেছি যে বারগুন্ডি সেই রঙগুলির মধ্যে একটি যা সমস্ত কিছুর জন্য বেছে নেয় – নাভি, কালো, বাদামী, ধূসর – আপনি এটির নাম দিন, এই কোটটি আপনাকে covered েকে রেখেছে (আক্ষরিক এবং রূপকভাবে)। প্রচুর অ্যান টেলর টুকরাগুলির মতো এটিও পেটাইট এবং লম্বা বিকল্পগুলিতেও আসে, যা আমার জন্য একটি গডসেন্ড হয় যখন এটি হাতা দৈর্ঘ্যের ডান পাওয়ার সাথে সম্পর্কিত।

আমরা বারগুন্ডির বিষয়টিতে থাকাকালীন, আমি এই পাম্পগুলিও পেয়েছি এবং নীচে নীচের কয়েকটি রুবি-হিউড সুন্দরীদের দিকে নজর রেখেছি:

<. >

সাদা বোতাম-ডাউনগুলির চিরস্থায়ী হোর্ডার হিসাবে, আমাকে বলতে হবে যে আমার সরিষার কার্ডিগানের নীচে আমি যে শার্টটি স্তরযুক্ত করেছি তা আমার পায়খানাতে প্রিয় জন্য দৌড়াতে একেবারে। এটি কেবল প্রসারিতের আদর্শ পরিমাণ পেয়েছে, এটি দেখা যায় না (যা কর্মক্ষেত্রে এক ধরণের প্লাস;), এবং এটি সর্বোত্তম দৈর্ঘ্য, বিশেষত যদি আপনি অবিচ্ছিন্ন, স্তরযুক্ত চেহারার জন্য যাচ্ছেন। কোটের মতো, এই টি শার্টটি একাধিক অন্যান্য রঙের সাথে পেটাইট এবং লম্বা বিকল্পগুলিতেও আসে।

আপনারা সবাই আমার বিভাগ থেকে স্টাইল কোড লাইভ এবং এই পূর্ববর্তী পোস্টে জানেন, আমি এই পতনের চিতা প্রিন্ট প্রত্যাবর্তনকে ভালবাসি। আমি অতীতে অনেকবার জিজ্ঞাসা করেছি যে এই প্রবণতাটি অফিসে কাজ করতে পারে কিনা এবং শুরু করার জন্য, আমাকে বলতে হবে এটি অবশ্যই সর্বদা আপনি যে অফিসে কাজ করেন তার উপর নির্ভর করে However তবে, আমি মনে করি সবচেয়ে দুর্দান্ত এমনকি সর্বাধিক রক্ষণশীল অফিসগুলিতে চিতাবাঘের কাজ করার উপায় হ’ল এটি আনুষাঙ্গিকগুলিতে আরও অনেক বিচক্ষণতার সাথে অন্তর্ভুক্ত করা। এটি একটি স্নিগ্ধ পাম্প, ক্লাসিক ফ্ল্যাট বা এমনকি বেল্ট – এটি ব্যবসায়ের পরিবেশে খুব বেশি “আপনার মুখে” না হয়ে যে কোনও চেহারাতে অতিরিক্ত ওম্ফকে যুক্ত করে। আমি মনে করি আপনি নীচে দেখতে পাচ্ছেন এমন পেশাদার-অনুমোদিত চিতাবাঘের আনুষাঙ্গিকগুলির আদর্শের সেরা নির্বাচন অ্যান টেলর রয়েছে। তারা সেরা ফ্ল্যাট, বিড়ালছানা হিল, ব্লক হিল, ক্লাসিক পাম্প এবং বেশ কয়েকটি দুর্দান্ত বেল্ট বিকল্প থেকে সমস্ত কিছু পেয়েছে।

<. >

সাজসজ্জার বিশদ সমস্ত সি/ও অ্যান টেলর: কোট | সোয়েটার | শার্ট | জিন্স | পাম্প

<.>

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *