Clothing Accessories

লিলাক: দ্য কালার টু জানুন

পোষাক: আরস গার্ল এক্স সোলার (অতিরিক্ত লিলাক পোশাক এখানে এবং এখানে) | স্যান্ডেল: পুরানো, এখানে এবং এখানে অনুরূপ বিকল্প | সানগ্লাস: লে স্পেস এক্স অ্যাডাম সেলম্যান (এখানে অনুরূপ সস্তা বিকল্প) | কানের দুল: বাউবলবার | ব্যাগ: প্রদা (সাশ্রয়ী মূল্যের বিকল্প এখানে) | ঠোঁট: নিউট্রোজেনা (প্লাম পারফেক্ট, আমার ফেভ !!)

“ট্রেন্ডি” রঙগুলি জটিল কারণ একটি রঙকে একটি ট্রেন্ড বলা তত্ক্ষণাত্ তার তাকের জীবনে ঘড়ি শুরু করে। আমি যদি এর ট্রেন্ড স্ট্যাটাসটি ধরে রাখার চেয়ে বেশি রঙ পরতে চাই তবে কী হবে? ফ্যাশন দেবতারা কি নির্দয় হবে? আমি এই লিলাককে পছন্দ করি (বা ল্যাভেন্ডার, যদি আপনি পছন্দ করেন) হিউ এবং স্পষ্টতই এটি বসন্ত এবং গ্রীষ্মের প্রথম দিকে সবচেয়ে tradition তিহ্যগতভাবে মৌসুমী বোধ করে। তবে সত্যি বলতে কী, গত বছর ধরে লিলাকের প্রকোপটি আপনার বছরের পর বছর ধরে রঙ তৈরির জন্য একটি শক্তিশালী কেস তৈরি করেছে। আপনি যখন এটি সম্পর্কে ভাবেন তখন এটি রঙের জন্য এটি বেশ বড় সাফল্য – এর ট্রেন্ডি খ্যাতি মুক্ত করে এবং প্রয়োজনীয়তার পদগুলিতে যোগদান করে। ভাল কাজ লিলাক, আমি আপনাকে গর্বিত।

আমি এখানে যে চেহারাটি পরেছি তা হ’ল একটি লিলাক পাফ-স্লিভ পোশাক যা এটিতে সমস্ত মেয়েলি অনায়াসে লেখা আছে। ধারাবাহিকতা এবং সতেজতার জন্য আমি আমার আনুষাঙ্গিক গেমটি সহজ রেখেছি, একটি নিরপেক্ষ গোলাপের ঠোঁট (রঙিন প্লাম পারফেক্টে) সহ শীর্ষ জিনিসগুলি বন্ধ করতে। একটি গা bold ় লাল ঠোঁট এখানে খুব বেশি হবে, ল্যাভেন্ডার কার্টুনিশলি রঙিন পথে যেতে পারে যদি আমরা সাবধান না হয়ে থাকি তবে আপনার বাকী চেহারাটি নিঃশব্দ বা নিরপেক্ষ অঞ্চলে রাখার জন্য ভাল।

এই চেহারাটির জন্য অবশ্যই একটি সংক্ষিপ্ত মিষ্টি রয়েছে, তবে আবহাওয়া শীতল হওয়ার সাথে সাথে (যখনই এটি… আশা করি কখনও কখনও হয় না?), হালকা ওজনের সোয়েটার এবং লেয়ারিং টুকরাগুলিতে মনোযোগ দিন যা পতনের জন্য পপ আপ শুরু করতে শুরু করে – আপনি আরও লিলাক দেখতে যাচ্ছেন আপনার আগের বছরগুলিতে রয়েছে। আমি ভাবছি যদি এটি হ’ল কারণ এই রঙটি কখনই “প্রবণতা” ছিল না, এটি কেবল এমন একটি রঙ ছিল যা আমরা যথেষ্ট মনোযোগ দিচ্ছিলাম না। সুতরাং, যখন আমরা মনে রেখেছিলাম যে লিলাক বিদ্যমান রয়েছে, তখন আমরা এটিকে ট্রেন্ড বিভাগে টস করতে দ্রুত ছিলাম, কারণ আমরা কিছুক্ষণের জন্য হালকা বেগুনি আর্টগুলিতে ছিটকে পড়িনি। আমি খুব খুশি ল্যাভেন্ডার ফিরে এসেছি যেখানে এটি রয়েছে – আমার পায়খানাতে (এই অত্যাশ্চর্য সোয়েটারের মতো … স্বুন!)।

আপনি যখন এটি সম্পর্কে চিন্তা করেন, ল্যাভেন্ডার হ’ল ফ্যাশন ওয়ার্ল্ডের আইসড কফি। সাধারণত কেবল উষ্ণ আবহাওয়ায় উপভোগ করা হয় তবে ওহে – আপনি যে কোনও সময় এটি আপনার। এই মরসুম এবং তার বাইরেও ল্যাভেন্ডার-হিউড আইডিয়াগুলির জন্য এখানে এবং ইনস্টাগ্রামে নজর রাখুন।

পোশাক: আরাউস গার্ল এক্স সোলার (অতিরিক্ত লিলাক পোশাক এখানে এবং এখানে) | স্যান্ডেল: পুরানো, এখানে এবং এখানে অনুরূপ বিকল্প | সানগ্লাস: লে স্পেস এক্স অ্যাডাম সেলম্যান (এখানে অনুরূপ সস্তা বিকল্প) | কানের দুল: বাউবলবার | ব্যাগ: প্রদা (সাশ্রয়ী মূল্যের বিকল্প এখানে) | ঠোঁট: নিউট্রোজেনা (প্লাম পারফেক্ট, আমার ফেভ !!)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *