Clothing Accessories

প্রি ভ্যালেন্টাইনস ডে প্রিন্ট বিক্রয় tshirt-factory.com এ

50% বন্ধ: প্রাক ভ্যালেন্টাইনস ডে প্রিন্ট বিক্রয়
ক্রিসমাসের অতীতের দেহটি এখনও মরিচও নয়, পাশাপাশি ঠিক এখানে আমরা ছুটির নতুন তরঙ্গ নিয়ে কাজ করেছি। আপনি পৃথিবীতে যেখানেই থাকুক না কেন বিশেষত দাঁড়িয়ে আছে এমন একটি হ’ল ভালোবাসা দিবস। ফলস্বরূপ, যদি সেখানে যথেষ্ট ছুটির দিন থাকে তবে আপনি ব্র্যান্ডগুলি থেকে বিক্রয়, উপলক্ষে যতটা অনলাইনে উপলক্ষে বিক্রয় আশা করতে পারেন।
এটি সেই ধরণের পদ্ধতি যা আপনি সর্বদা টিশার্ট কারখানা থেকে আশা করতে পারেন। অতএব, তারা প্রাক-ভ্যালেন্টাইন ডে বিক্রয় চালাচ্ছে তা দেখে অবাক হওয়ার কিছু নেই। সাইটে যে কোনও প্রস্তাব দেওয়া হয়েছে, তারা অর্ধেক ব্যয় হ্রাস করছে। আপনি যদি পাশাপাশি শিল্পকর্মের ব্যয়কে স্পাইক আবিষ্কার করে থাকেন তবে এমন একটি মুহুর্ত যেমন এটি এমন কিছু যা আপনার হাতছাড়া করা উচিত নয়। জটিল, মজার বা দুষ্টু শৈলীগুলি $ 5 থেকে শুরু করে উপলব্ধ। তাদের মধ্যে প্রতিদিন প্রচুর পরিমাণে বাজারে যুক্ত রয়েছে। এখানে এমন কিছু যা আমার নজর কেড়েছে:

যদি বান্ডিল অফারগুলি আপনার জিনিসটি আরও অনেক বেশি হয় তবে চিন্তা করুন না যেহেতু প্রচুর পরিমাণে রয়েছে। আপনার জন্য 12 টিরও কম বান্ডিল প্রস্তুত নেই, যার মধ্যে অসংখ্য প্রিন্ট সহ সর্বনিম্ন $ 28 ডলারে চলেছে।

আপনার স্বাদ, দক্ষতা, বাজেট পরিকল্পনা বা প্রকল্প যাই হোক না কেন, আপনি এই প্রাক-ভ্যালেন্টাইন পছন্দ করতে কিছু আবিষ্কার করবেন?

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *