Uncategorized

ভয়ঙ্কর শিল্পকর্মের জন্য দুর্দান্ত ফ্রি ভেক্টর!

ভেক্টরগুলি মূলত লাইন, বহুভুজ, পয়েন্ট এবং বক্ররেখার মতো জ্যামিতির লক্ষণ। এই গাণিতিক সমীকরণগুলি চিত্র তৈরি করতে কম্পিউটার গ্রাফিক্সে খুব দরকারী। এটি ডিজাইনারকে নতুন ডিজাইন তৈরি করতে অনেক সহায়তা করে কারণ এগুলি সহজেই সম্পাদনা করা যায় এবং যে কোনও আকারে ব্যবহার করা যেতে পারে। আপনি যদি গ্রাফিক ডিজাইনার হন তবে আপনি সহজেই এই ফ্রি ভেক্টরগুলিকে আপনার প্রকল্পের জন্য বিভিন্ন ধারণায় গ্রাফিক্স হিসাবে ব্যবহার করতে পারেন। কয়েক বছর আগে ইন্টারনেট লোকেদের শুরু হওয়ার সাথে সাথে মাইক্রোসফ্ট ওয়ার্ডে সমস্ত নথি ডিজাইন করত এবং এই চিত্রগুলি ক্লিপ আর্টগুলিতে পাওয়া গিয়েছিল।
অ্যাডোব ইলাস্ট্রেটর ক্লিপার্টা ডিজাইনার তারা তাদের ডিজাইন, ক্রিয়েশন এবং চিত্রগুলিতে যে সংস্থানগুলি ব্যবহার করেন তার সাথে পরিচিত। অ্যাবস্ট্রাক্ট অ্যাকশন, আর্টফ্যাক্ট শেপস, ফ্রি ভেক্টর ডিজাইনের উপাদান, নগর ভেক্টর গ্রাফিক্স, ফ্রি ভেক্টর উইংস, স্টাইলিশ ফুল, পাইসলে ভেক্টর গ্রাফিক্স, স্বপ্নের স্কাই ভেক্টর, লিফলেস শরত্কাল গাছের নকশা ভেক্টর যেমন ওয়েব ডিজাইনের জন্য ব্যবহৃত ফ্রি ভেক্টরগুলির বিভিন্ন ধরণের আকার রয়েছে ।
অ্যাডোব ইলাস্ট্রেটর ক্লিপার্টডাউনলোড এখানে!
অ্যাডোব ইলাস্ট্রেটর ক্লিপার্টডোব ইলাস্ট্রেটর ক্লিপার্টডাউনলোড এখানে!
অ্যাডোব ইলাস্ট্রেটর ক্লিপার্টডোব ইলাস্ট্রেটর ক্লিপার্টডোব ইলাস্ট্রেটর ক্লিপার্টডোব ইলাস্ট্রেটর ক্লিপার্টডোব ইলাস্ট্রেটর ক্লিপার্টডাউনলোড এখানে!
অ্যাডোব ইলাস্ট্রেটর ক্লিপার্টডোব ইলাস্ট্রেটর ক্লিপার্টডাউনলোড এখানে!
এগুলি কিছু দুর্দান্ত ফ্রি ভেক্টর ডিজাইন যা ডিজাইনাররা তাদের গ্রাফিক ডিজাইন তৈরিতে ওয়েবসাইটটিকে আকর্ষণীয় দেখানোর জন্য বিভিন্ন ফর্ম্যাটে ব্যবহার করে। আপনি ভেক্টর গ্রাফিক্সের চিত্রগুলির জন্য অ্যাডোব ইলাস্ট্রেটর এবং প্রবাল অঙ্কনের মতো অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করতে পারেন। আপনি সাধারণত বিজ্ঞাপনে যে অঙ্কনগুলি দেখেন তা সাধারণ ফটো নয়, সেগুলি সমস্ত ভেক্টর অঙ্কন। এই ভেক্টর অঙ্কনগুলি এমনকি ডিজাইনারদের জন্য সেরা সরঞ্জাম বলা হয়। এই দিনগুলিতে বেশিরভাগ লোক পিক্সেলের চেয়ে ভেক্টরগুলির জন্য যায়।
এমন পয়েন্ট রয়েছে যা পিক্সেলের চেয়ে বিনামূল্যে ভেক্টরগুলিকে আরও ভাল করে তোলে:
মসৃণ এবং পরিষ্কার প্রান্তগুলি- ফটোশপে যখন আপনি নিজের অঙ্কনগুলি তৈরি করার চেষ্টা করেন আপনি সর্বদা অস্পষ্ট প্রান্তগুলি পান এবং আপনি এই অস্পষ্ট প্রান্তগুলি অপসারণ করতে ক্লান্ত হয়ে পড়েন তবে আপনি যখন ভেক্টরগুলি ব্যবহার করেন তখন এই অস্পষ্ট প্রান্তগুলি উপস্থিত হবে না এবং আপনি একটি মসৃণ এবং পরিষ্কার প্রান্ত পেতে পারেন যা দেয় যা দেয় যা আপনার চূড়ান্ত অঙ্কনটির জন্য একটি ঝরঝরে চেহারা এবং অঙ্কনটি আরও পেশাদার দেখায়।

উচ্চ রেজোলিউশন- ভেক্টর গ্রাফিকগুলিতে আপনি গুণমান হারাতে না পেরে উচ্চ রেজোলিউশন ব্যবহার করতে পারেন। এটি বাস্তববাদী শিল্পকর্মের ফটো তৈরি করতে সহায়তা করে। বেশিরভাগ বিজ্ঞাপন সংস্থা 3 ডি এর মতো বাস্তবসম্মত পণ্য তৈরি করতে তাদের বিজ্ঞাপন উপকরণগুলির জন্য এটি ব্যবহার করে।

সহজেই সম্পাদনাযোগ্য- ভেক্টর প্রোগ্রামে অ্যাডোব ইলাস্ট্রেটর ব্যবহার করে লাইনের স্টাইল এবং বেধ সম্পাদনা করা সহজ। এটিতে স্ট্রোকের রঙ রয়েছে এবং ভরাট যা সহজেই পরিবর্তিত হয়।

দুর্দান্ত টাইপোগ্রাফি- এই ভেক্টর প্রোগ্রামগুলির উচ্চমানের টাইপফেস রয়েছে। ফটোশপে অনুচ্ছেদ এবং টাইপোগ্রাফির স্টাইল সহ ডায়ালিং খুব সীমাবদ্ধ তবে আপনি যখন ইলাস্ট্রেটর ব্যবহার করেন তখন আপনি আরও নমনীয়তা এবং নিয়ন্ত্রণ পাবেন। আপনি 3 ডি এফেক্ট সহ 3 ডি টাইপোগ্রাফি তৈরি করতে সক্ষম হতে পারেন।

ছোট ফাইলের আকার- আপনি যখন ফটোশপ ব্যবহার করেন এবং উচ্চ রেজোলিউশন প্রয়োগ করেন তখন এটি ফাইলটিকে আরও বড় করে তোলে এবং সম্পাদনা ধীর এবং কঠিন হয়ে যায়। অ্যাডোব ইলাস্ট্রেটারের সাথে কাজ করা সহজ কারণ এটি ফাইলের আকারটি ছোট করে তোলে এবং সহজেই সম্পাদনা এবং ইমেলের মাধ্যমে প্রেরণ করা যায়।

দুর্দান্ত স্টাইল- আপনি যদি কোনও ভেক্টর অঙ্কন প্রোগ্রাম ব্যবহার করেন তবে আপনি আধুনিক গ্রাফিকটিতে বিভিন্ন ধরণের স্টাইল তৈরি করতে সক্ষম হবেন। বেশিরভাগ ডিজাইনার এই চিত্রকটি ব্যবহার করে চিত্রগুলি তৈরি করতে ব্যবহার করেন যা একটি বুমের প্রবণতায় পরিণত হয়েছে।

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *