Uncategorized

মহিলাদের জন্য স্টাইলিশ চলমান জ্যাকেট পরতে শীর্ষ অনুপ্রেরণামূলক পোশাক ধারণাগুলি

মহিলাদের জন্য স্টাইলিশ চলমান জ্যাকেট পরতে শীর্ষ অনুপ্রেরণামূলক পোশাক ধারণাগুলি
11/08/2021, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত

আপনার চলমান জ্যাকেটটি এমন একটি হওয়া উচিত যা আপনাকে শুকনো পাশাপাশি আরামদায়ক রাখে যেমন আপনি রান করার জন্য বাইরে আছেন। এই আড়ম্বরপূর্ণ পোশাক ধারণাগুলি আপনাকে স্টাইলিশের পাশাপাশি ফ্যাশনেবল উপায়ে স্টাইল চলমান জ্যাকেটগুলিতে উপলব্ধ শারীরিক ফিটনেস ভক্তদের সহায়তা করবে। আপনি যদি আপনার চলমান জ্যাকেট সংগ্রহে গতিশীলতা যুক্ত করতে আগ্রহী কোনও ব্যবসায়ের মালিক হন তবে একটি বৃহত শারীরিক ফিটনেস পরিধানের ইনভেন্টরি সহ প্রখ্যাত পাইকারি গার্মেন্টস নির্মাতাদের একজনের সাথে যোগাযোগ করতে ভুলবেন না।
ধূসর পাশাপাশি মুদ্রিত লেগিংস সহ কালো চলমান জ্যাকেট

আপনি সাদা টি শার্টের সাথে জুড়ি দেওয়ার জন্য একটি ধূসর পাশাপাশি কালো রঙের ব্লক চলমান জ্যাকেটটি বেছে নিতে পারেন পাশাপাশি সাদা পাশাপাশি ধূসর প্রিন্টগুলি প্রদর্শনকারী শারীরিক ফিটনেস লেগিংসকেও বেছে নিতে পারেন। কালো পাশাপাশি সাদা স্নিকারগুলি হ’ল আপনার এই ড্যাশিং পোশাকটি সম্পূর্ণরূপে প্রয়োজনীয় যা অত্যন্ত আড়ম্বরপূর্ণ দেখায়।
ধূসর লেগিংস সহ হালকা ধূসর চলমান জ্যাকেট

একটি সাদা স্টোরেজ ট্যাঙ্কের শীর্ষের পাশাপাশি ধূসর মুদ্রিত রানিং টাইটগুলি হালকা ধূসর ফিটিং চলমান জ্যাকেট দিয়ে দোলনা দেখাবে তা নিশ্চিত। এই আড়ম্বরপূর্ণ পোশাক মোটামুটি করতে কালো পাশাপাশি সাদা লো-টপ স্নিকার্স পরুন।
কালো ক্রপযুক্ত লেগিংস সহ লাল চলমান জ্যাকেট

একটি লাল জ্যাকেট হ’ল একটি চাঞ্চল্যকর পাশাপাশি আপনার দৌড়ানোর সাথে সাথে মাথা ঘুরিয়ে দেওয়ার জন্য মনোমুগ্ধকর বিকল্প। আপনার ট্রেন্ডি চলমান পোশাকটি আলাদা করে তুলতে কালো ক্রপযুক্ত লেগিংস পাশাপাশি লাল পাশাপাশি ধূসর স্নিকার্সের সাথে জুড়ি।
কালো ক্যাপ্রি দিয়ে সাদা চলমান জ্যাকেট

একটি কালো পাশাপাশি সাদা চলমান পোশাকটি দেখতে প্রচুর স্টাইলিশ পাশাপাশি খেলাধুলা। সাদা স্টোরেজ ট্যাঙ্কের শীর্ষের পাশাপাশি একটি সাদা চলমান জ্যাকেট সহ একটি সাদা চলমান জ্যাকেট পরুন একটি আরামদায়ক চলমান এনসেম্বলটি টানতে। এই কৌতুকপূর্ণ চলমান পোশাকে উপরিভাগে নেভি ব্লু চলমান জুতা যুক্ত করুন যা স্টাইলের পাশাপাশি ফিটনেস বলে।
ধূসর আঁটসাঁট পোশাক সহ সাদা চলমান জ্যাকেট

একটি সাদা ট্যাঙ্ক, সাদা বোমারু বিমান চালানো জ্যাকেট পাশাপাশি গ্রে টাইটস হ’ল একটি ঝরঝরে পাশাপাশি সতেজ পোশাক যা রানারের আড়ম্বরপূর্ণ চেহারার জন্য উপযুক্ত। এটি একটি গতিশীল পাশাপাশি সক্রিয় প্রদর্শনের জন্য কম শীর্ষ সাদা চলমান পাদুকাগুলির সাথে যুক্ত করুন।
নীল লেগিংস সহ ফুল-মুদ্রিত চলমান জ্যাকেট

একটি লেড-ব্যাক স্ট্রিট পোশাকে আপনি দ্রুত গা blue ় নীল লেগিংসের সাথে একটি সাদা ফুলের মুদ্রিত চলমান জ্যাকেট যুক্ত করতে পারেন। একজোড়া traditional তিহ্যবাহী কালো পাশাপাশি সাদা কনভার্স আপনাকে একটি আড়ম্বরপূর্ণ ক্রীড়াবিদ চেহারা সম্পাদন করতে সহায়তা করবে।
ধূসর লেগিংস সহ কালো চলমান উইন্ডব্রেকার

একটি সুন্দর পাশাপাশি মজাদার পোশাক উত্পাদন করতে, আপনি একটি ধূসর সোয়েটশার্ট পাশাপাশি কালো পাশাপাশি সাদা মুদ্রিত চলমান জ্যাকেট নির্বাচন করতে পারেন। এটি ধূসর চলমান আঁটসাঁট পোশাকের পাশাপাশি গোলাপী স্নিকারগুলির সাথে স্টাইলের পাশাপাশি উল্লাস করার জন্য জুড়ুন।
খুচরা বিক্রেতা হওয়ায় আপনার অবশ্যই আপনার দোকানে স্টাইলিশ চলমান জ্যাকেট যুক্ত করার পাশাপাশি অন্যান্য দুর্দান্ত শারীরিক ফিটনেস পরিধানের পাশাপাশি সু-প্রতিষ্ঠিত কাস্টম ফিটনেস সেন্টার পরিধান প্রস্তুতকারক যুক্তরাজ্যের সাথে লিঙ্ক করতে হবে। এই জাতীয় আরামদায়ক চলমান জ্যাকেটগুলি আপনার অ্যাক্টিভওয়্যার সংগ্রহের উপর নির্ভর করে মহিলা শারীরিক ফিটনেস ব্রিগেডকে শিহরিত করার বিষয়ে নিশ্চিত!
অডিও সংস্করণ: এখানে ক্লিক করুন
ট্যাগ:
সেরা পোশাক প্রস্তুতকারক
পোশাক নির্মাতারা
কাস্টম ফিটনেস সেন্টার পরিধান প্রস্তুতকারক যুক্তরাজ্য
ফিটনেস গার্মেন্টস প্রস্তুতকারক যুক্তরাজ্য
ফিটনেস গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স ইউকে
জিম গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স ইউকে
পাইকারি পোশাক প্রস্তুতকারক
পাইকারি গার্মেন্টস ম্যানুফ্যাকচারারস ইউএসএ

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *