Uncategorized

আদর্শ হানিমুনের জন্য চারটি পরামর্শ

আপনি যদি আপনার হানিমুনে কখন বা কোথায় যাবেন তা সিদ্ধান্ত না নিয়ে থাকেন তবে পরিকল্পনা প্রক্রিয়াটি কীভাবে পদ্ধতিটি পদ্ধতি করবেন সে সম্পর্কে আমার প্রথম পোস্টটি পড়ার পাশাপাশি ঠিক কীভাবে হানিমুনের গন্তব্যটি নির্বাচন করবেন সে সম্পর্কে আমার প্রথম পোস্টটি পড়তে শুরু করুন তোমার জন্য সর্বোৎকৃষ্ট. এটি এখানে পরিদর্শন!

সুতরাং আপনি আপনার ফ্লাইটগুলি বুক করার পাশাপাশি আপনার সমস্ত হোটেল/রিসর্ট রিজার্ভেশন তৈরি করেছেন … এখন কী? আপনি যদি বিবাহের পরিকল্পনার দ্বারা গ্রাস হয়ে থাকেন এবং পাশাপাশি উদ্বিগ্ন যে আপনার হানিমুনের জন্য প্রিপিংটি পথের ধারে পড়ছে, এটি ঘামবেন না, কেবল চেক আউট করেছেন, সৈনিক। আজ, সেশেলসে আমাদের হানিমুনের একটি অংশ থেকে কিছু অবস্থান-নির্দিষ্ট বিবরণ ভাগ করে নেওয়ার পাশাপাশি, আমি প্রথম চারটি মিশন-সমালোচনামূলক পরামর্শগুলি ভাগ করে নিচ্ছি যা আপনার হানিমুনের অভিজ্ঞতাটি অবিস্মরণীয় …

1. আপনি চলে যাওয়ার আগে বিশেষ অভিজ্ঞতার পাশাপাশি ক্রিয়াকলাপের পরিকল্পনা করুন
এটি কেবল আরও একটি অবকাশ নয়, এটি আপনার হানিমুন! ট্রিপটি ভেঙে ফেলার পাশাপাশি এটি আপনার সাধারণ শূন্যস্থান থেকে আলাদা করার জন্য কয়েকটি অতিরিক্ত বিশেষ মুহুর্তের পরিকল্পনা করতে ভুলবেন না। কখনও কখনও এটি আপনার আগমনের আগে বিশেষ খাবার বা মজাদার ভ্রমণের জন্য সংরক্ষণ করা বোঝায়। আমাদের ক্ষেত্রে, রিচ সেশেলসে আমাদের প্রথম রাতে সৈকতে ব্যক্তিগত ডিনার করার জন্য একটি বুকিং তৈরি করেছিলেন, যেমন একটি বিশেষ ট্রিপ শুরু হয়েছিল। আমরা একইভাবে আমাদের থাকার সময় একটি দম্পতিদের ম্যাসেজ করার পাশাপাশি একটি গাইডের পাশাপাশি ছোট্ট নৌকা ভাড়া করার পাশাপাশি আমাদের স্নোর্কলিংয়ের পাশাপাশি কিছুটা প্রতিবেশী দ্বীপগুলিতে ডাইট্রিপ হাইকিং করার পরিকল্পনা করেছি। এই বিশেষ অভিজ্ঞতাগুলি আমাদের হানিমুনকে আরও অনেক স্মরণীয় করে তুলেছে।

২. আপনার সহকর্মীদের পাশাপাশি ক্লায়েন্টদের অবহিত করুন
আপনার সমস্ত কাজের সহকর্মীদের পাশাপাশি আপনার হানিমুন পরিকল্পনার ক্লায়েন্টদের অবহিত করার জন্য বিশেষ প্রচেষ্টা করুন। অফিসের বাইরে আপনার ইমেলের নির্দিষ্ট তারিখগুলি অন্তর্ভুক্ত করার পাশাপাশি সহকর্মীদের তথ্যের সাথে যোগাযোগের অন্তর্ভুক্ত করুন ’যারা আপনি চলে যাওয়ার সময় উদ্বেগ বা জরুরী পরিস্থিতিতে প্রতিক্রিয়া জানাতে পারেন। রুটিন গেটওয়েগুলির বিপরীতে যেখানে আপনাকে মাঝে মাঝে এখানে পাশাপাশি কিছুটা কাজ করতে বা করতে বলা যেতে পারে, সেখানে আপনার হানিমুনে সত্যই সংযোগ বিচ্ছিন্ন করা (সত্যই!), তাই সহকর্মীদের পাশাপাশি ক্লায়েন্টদের সাথে সেই অনুযায়ী প্রত্যাশাগুলি পরিচালনা করা অপরিহার্য। এটি সমস্তই একটি ওয়ার্কাহলিক অসাধারণ থেকে আসছে যা খুব কমই (পড়ুন: কখনই নয়) আমার কাজ থেকে সংযোগ বিচ্ছিন্ন করে, এমনকি ছুটিতেও। আমাদের হানিমুনের জন্য চলে যাওয়ার প্রস্তুতি নেওয়ার সময় আমি একটি আলাদা পদ্ধতি নিয়েছিলাম যা বিয়ের ইভেন্টের মতোই অনেক কঠিন গভীর রাত তৈরি করেছিল যা নিশ্চিত করার জন্য যে কাজ-ভিত্তিক যেভাবে আচ্ছাদিত ছিল এবং সময়ের আগেও সম্পন্ন হয়েছে তা নিশ্চিত করার জন্য, তবে এটি আমি পরম সেরা জিনিস ছিল করতে পারে। সমৃদ্ধ পাশাপাশি আমি সম্পূর্ণরূপে উপস্থিত থাকতে সক্ষম হয়েছি পাশাপাশি আমাদের বিশেষ ভ্রমণের প্রতিটি শেষ মুহুর্তটিও শোষণ করতে সক্ষম হয়েছি।

৩. একটি দুর্দান্ত ভিডিও ক্যামেরা পান (এবং একটি সেলফি স্টিক!)
এই ভ্রমণের জন্য, আপনি আপনার আইফোনের ছবিগুলি ছাড়িয়ে যাওয়ার পাশাপাশি কিছুটা ভাল কিছুতে বিনিয়োগ করতে চাইতে পারেন। আমরা খুব ফটোগ্রাফিতে আছি, তাই আমরা আমাদের ক্যানন 5 ডি মার্ক III, একটি GoPro, পাশাপাশি একটি সহজ পয়েন্ট-অ্যান্ড-শ্যুট নিয়ে এসেছি। আপনি যদি কোনও ফটোগ্রাফি ফ্রিক না হন তবে এখানে প্রচুর চমত্কার পয়েন্ট-অ্যান্ড-শ্যুট ক্যামেরা রয়েছে (এটি একটি দুর্দান্ত পাশাপাশি সরাসরি আপনার ফোনে লিঙ্কগুলি) পাশাপাশি ভ্রমণের জন্য একটি নতুন ভিডিও ক্যামেরা কেনা না থাকলে কার্ডগুলি, ভাড়া বিকল্পগুলি দেখুন। আমরা এক-অফ চাকরি বা ভ্রমণের জন্য ভিডিও ক্যামেরা ডিভাইসগুলি লিজ দেওয়ার জন্য ধারাবাহিকভাবে বোর্নেলেন্স ডট কম ব্যবহার করেছি, পাশাপাশি আমাদের হানিমুনের জন্য তাদের কাছ থেকে কয়েকটি বিশেষ লেন্স ভাড়াও দিয়েছি। আপনি অত্যন্ত বুদ্ধিমান দামের জন্য উচ্চ-শেষ বিশেষজ্ঞের ফটোগ্রাফি আনুষাঙ্গিকগুলিতে সহজতম পয়েন্ট-অ্যান্ড-শ্যুট ক্যামেরা থেকে যা কিছু ইজারা দিতে পারেন।

সেলফি স্টিক হিসাবে, বিশ্বাস করুন, কেউ সত্যই আপনার চেয়ে তাদের চেয়ে বেশি উপহাস করতে উপভোগ করে না। যাইহোক, আমি কয়েক বছর আগে একটি সেমিনারে একটি গিফট ব্যাগে একটি পেয়েছি, পাশাপাশি কৌতুকপূর্ণভাবে এটির সাথে ঘুরে বেড়ানোর পরে, আমি সত্যিই বুঝতে পেরেছিলাম যে ডিভাইসগুলির কিছু যোগ্যতা রয়েছে। [এখানে বিব্রত করা ইমোজি সন্নিবেশ করুন] বিশেষত যদি আপনি দম্পতিদের ফটো স্ন্যাপ করতে সহায়তা করার জন্য আশেপাশের লোকদের প্রচুর ডিল ছাড়াই চেক আউট করছেন, তবে বিব্রতকর মেরুটি দৃশ্যমান না তা নিশ্চিত করার জন্য পাশের কোণ থেকে সেলফি স্টিকটি ধরে রাখার সহজ পদ্ধতি রয়েছে ফটোতে পাশাপাশি আপনি আপনার দুজনের দুর্দান্ত ফটোগুলির দুর্দান্ত ডিল সহ বাড়ি খুঁজে পেতে সক্ষম। এমন একটি পান যা আপনার ফোন এবং/অথবা পয়েন্ট-অ্যান্ড-শ্যুট ক্যামেরা ধরে রাখতে পারে এবং কারও জানতে হবে না।

সুইমসুট শীর্ষ: মেরিসিয়া | সুইমসুট বোতল: মেরিসিয়া | শর্টস: জে টিম | সানগ্লাস: পুরানো, এখানে একই রকম

4. বিবাহের ইভেন্ট উত্সব থেকে দুই সপ্তাহ আগে প্যাক করুন
আপনি যদি আপনার বিয়ের ইভেন্টের দিন খুব শীঘ্রই আপনার হানিমুনে চলে যান তবে আপনার বিয়ের আগে কমপক্ষে দুই সপ্তাহ (গুরুতরভাবে) প্যাকিং শুরু করুন। আপনি বিশ্বাস করতে পারেন যে বিয়ের আগের দিনগুলিতে আপনার সময় থাকবে, তবে আপনি শেষ মুহুর্তের জিনিসগুলি যেগুলি সামনে এসেছেন এবং আপনার মনোযোগ দাবি করার পাশাপাশি আপনি হতবাক হয়ে যাবেন। আপনার হানিমুনের গন্তব্যে পৌঁছানোর চেয়ে খারাপ আর কিছু নেই যা প্রয়োজনীয় আইটেমগুলির দুর্দান্ত ডিলগুলি ভুলে গিয়েছিল, বা আপনার পরিবারের সাথে সময় অনুপস্থিত পাশাপাশি রিহার্সাল ডিনার বা বিবাহের ইভেন্টের দিনে বন্ধুরা যেমন আপনি হোনের জন্য প্যাক করতে ছুটে যাচ্ছেনওয়াইমুন শেষ মুহুর্তে।

>> পড়া চালিয়ে যেতে ঠিক এখানে ক্লিক করুন পাশাপাশি চার মৌসুমে সেশেলসে আমাদের থাকার সমস্ত বিবরণ পেতে! >>

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *