Clothing Accessories

কীভাবে পুরুষদের স্টাইলের গোপনীয়তাগুলি আনলক করবেন

6 কী কী ড্রেসিংয়ের (এবং অনুভূতি) আরও ভাল
আমাদের সকলেরই সিদ্ধান্ত নেওয়ার জন্য আমাদের নিজস্ব কারণ রয়েছে – প্রতিশ্রুতি দেওয়ার জন্য – আরও ভাল পোশাক পরার জন্য এবং আমাদের উপস্থিতিতে কিছুটা সময় এবং প্রচেষ্টা করা এবং কীভাবে আমরা নিজেকে বিশ্বের কাছে উপস্থাপন করি। আমাদের কারও কারও কাছে এটি আত্ম-সম্মানকে বোঝায়। এবং অন্যদিকে, এটি এমন একটি উপায় হতে পারে যা আপনি আপনার চারপাশের লোকদের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করছেন।

এটির একটি সংবেদনশীল মান থাকতে পারে, যেমন সম্ভবত আপনার বাবা এবং আপনার দাদা ভাল পোশাক পরেছেন এবং আপনি সেই উত্তরাধিকারটি চালিয়ে যেতে চান। আপনি আত্মবিশ্বাসের জন্য এটি করতে পারেন। আপনি লোকদের দেখানোর জন্য এটি করতে পারেন যে আপনি সম্ভবত সেই ব্যক্তি যিনি সম্ভবত তারা যতটা সম্ভব পরম সেরা করার বিষয়ে চিন্তা করেন।

আপনার কারণ যাই হোক না কেন, এই পরবর্তী ছয়টি নীতিগুলি গ্যারান্টি দেবে যে আপনি যখন আপনার পোশাকটি তৈরি এবং বিকাশ করছেন তখন আপনি সর্বদা সর্বাধিক অবহিত সিদ্ধান্তগুলি সম্ভব করছেন।

এক্স

15 পুরুষদের জন্য অনেক প্রয়োজনীয় আনুষাঙ্গিক

আরও ভিডিও

9 মিনিটের 0 সেকেন্ড, 51 সেকেন্ড

পরবর্তী
10 তাত্ক্ষণিক এবং সহজ পুরুষদের স্টাইল আপগ্রেড
05:10

লাইভ দেখান
00:00
09:51
09:51

দোকানটি

আমাদের কাস্টমাইজড মেনসওয়্যার এবং আনুষাঙ্গিক সংগ্রহ ব্রাউজ করুন

অন্বেষণ

1. বহুমুখিতা

বহুমুখিতা কম দিয়ে আরও অনেক কিছু করতে সক্ষম হওয়া বোঝায়। কাপড়ের পূর্ণ পায়খানা থাকা বোঝায় না যে আপনার কাছে আরও বেশি বিকল্প রয়েছে – এটি সম্ভবত বোঝায় যে আপনার প্রচুর পোশাক রয়েছে যা আপনি পরেন না। এবং আমি বাজি ধরছি যদি আপনি হয় তবে আপনি যখন সকালে পোশাক পরতে যান বা আপনি যা করছেন বা যেখানেই যাচ্ছেন তার জন্য কোনও পোশাক বাছাই করতে যান, আপনি প্রায়শই অভিভূত বোধ করেন এবং আপনি সম্ভবত কোনও পর্যায়ে বলেছেন, “আমার পরিধান করার মতো কিছু নাই.” এবং এটি আরও অনেক বেশি জমে থাকা এবং এটির সাথে যথেষ্ট না করার এই দুষ্টচক্রটি শুরু হয়।

সুতরাং আপনি কিছু কেনার আগে নিজেকে প্রশ্নটি জিজ্ঞাসা করুন: আমি এটি কীভাবে বিভিন্ন উপায়ে পরতে পারি? এবং যদি উত্তরটি তিন বা তার চেয়ে কম হয় বা আরও বেশি হয়, সম্ভবত? পাঁচটিরও কম? – আপনার আসলে সেই টুকরোটি কেনা উচিত কিনা তা বিবেচনা করে বিবেচনা করুন।

2. নিরবধি

আমরা নির্দিষ্ট টুকরো ক্লাসিক কল একটি কারণ আছে। একটি নেভি মামলা? ক্লাসিক। মিড-গ্রে ফ্ল্যানেল স্যুট? ক্লাসিক। এগুলি ক্লাসিক কারণ এগুলি সর্বদা ভাল দেখায় এবং তারা কখনই স্টাইলের বাইরে যায় না। প্রবণতাগুলি ধরে রাখার চেষ্টা করা ক্লান্তিকর, ওয়ালেটে শুকিয়ে যাওয়া এবং আমি এমনকি বলব যে এটি আপনাকে আরও অনেক ক্লাসিক এবং কালজয়ী উপায়ে সাজসজ্জার চেয়ে কম দীর্ঘ মেয়াদে ছেড়ে দেয়। আমি যখন আমার পায়খানাটি দেখি এবং স্যুট বা কোনও কিছুর দিকে তাকাই এবং বলি, আমার কাছে এটি সাত বছর ধরে ছিল এবং আমি এখনও এটি পরিধান করতে পারি, আজও এটি দেখতে ভাল লাগছে, এখনও প্রাসঙ্গিক দেখাচ্ছে এবং এর মতো এটি ভাল লাগে।

3. গুণ

আমি দৃ firm ় বিশ্বাসী যে আপনি যা প্রদান করেন তা আপনি পান। আমার বাবা আমাকে তা শিখিয়েছিলেন এবং আমি সত্যিই মনে করি তিনি ঠিক ছিলেন। এটি ব্যক্তিগতভাবে আমার জীবনে অনেকবার খেলেছে যখন আমি উচ্চমূল্যের বিকল্প এবং মানের দিক থেকে কম ব্যয়বহুল এবং কম ব্যয়বহুল কিছুগুলির মধ্যে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করছিলাম।

প্রতিবার আমি পরে গিয়েছিলাম – কম ব্যয়বহুল জিনিস – আমি অবিলম্বে আফসোস করেছি। কিছু ক্ষেত্রে আমি এটি ফিরিয়ে দিতে পারি, কিছু ক্ষেত্রে আমাকে বেঁচে থাকতে হয়েছিল – এবং ফলাফলগুলি থেকে শিখতে হয়েছিল। সুতরাং আমি সর্বদা ভালভাবে তৈরি করা এমন কোনও কিছুর জন্য আরও কিছুটা বেশি ব্যয় করতে প্রস্তুত এবং আমি জানি যে এটি স্থায়ী হবে। যে একটি দুর্দান্ত বিনিয়োগ বিবেচনা করুন।

4. সাশ্রয়ী মূল্যের

মানের জন্য স্টিকলার হওয়া সর্বদা প্রচুর নগদ অর্থোপার্জন করতে বোঝায় না। নির্দিষ্ট পণ্যগুলির জন্য সর্বদা বিকল্প এবং মূল্য পয়েন্টের একাধিক স্তর রয়েছে এবং আমি আপনাকে সর্বদা আপনার যে সাধ্যের সাথে সাধ্যের পরম সর্বোত্তম সেরাটি কিনতে উত্সাহিত করি এবং এটি আপনার বাজেটের জন্য অর্থবোধ করে।

যদি অর্থ কোনও অবজেক্ট না থাকে এবং আপনি একটি সম্পূর্ণ বিসপোক ওয়ারড্রোব কমিশন করতে চান তবে আমি অবশ্যই আপনাকে থামাতে যাচ্ছি না, তবে আমাদের বাকিদের জন্য, আমাদের নিজস্ব অর্থনৈতিক স্বাচ্ছন্দ্যের অঞ্চলের মধ্যে সর্বোচ্চ মানের আইটেমগুলি বেছে নেওয়া আপনাকে সবচেয়ে উল্লেখযোগ্য ধাক্কা দেবে আপনার বক, যা আমরা সবাই খুঁজছি।

এবং অন্য একটি জিনিস যা আমি যুক্ত করব তা হ’ল এটি যদি সস্তা দেখায় তবে এটি সম্ভবত।

5. ফিট

আমরা যদি এখানে মেনসওয়্যার সম্পর্কে কথা বলি – যা, গতবার যখন আমি যাচাই করেছিলাম, আমরা ছিলাম – এটি অন্যতম প্রয়োজনীয় উপাদান। এটিও যে পুরুষরা প্রায়শই ভুল হয়ে যায়। স্যুট কোট পরা যা দুটি আকারের খুব বড় বা সম্ভবত আপনার জিন্সের হেমগুলি ফ্রেড হয়ে যায় কারণ এটি খুব দীর্ঘ এবং আপনার হিলের নীচে ধরা পড়ে। আমরা সকলেই সম্ভবত কিছু সময়ে সেখানে এসেছি।

আপনার যা বুঝতে হবে তা উপযুক্ত সময় লাগে। র‌্যাকটি কিনে নেওয়া – যদি না আপনি একটি নমুনা আকারের মডেল বডি দিয়ে আশীর্বাদ হন – এটি কখনই নিখুঁত হতে পারে না। এটি আপনাকে বলপার্কে পেতে পারে তবে মনে রাখবেন একটি আকার সবই ফিট করে না।

এবং এটি ঠিক করার জন্য আপনি যে সেরা কাজগুলি করতে পারেন তার মধ্যে একটি হ’ল একটি ভাল দর্জি খুঁজে পাওয়া এবং তার বা তার সাথে একটি সম্পর্ক বিকাশ করা। উপযুক্ত ফিট পেতে সময় লাগে, তাই আপনি মেনসওয়্যারটির এই দিকটি বিবেচনা করার সাথে সাথে ক্লায়েন্ট হন।

6. আত্মবিশ্বাস

আপনি কী পরেছেন তাতে যদি আপনি বিশ্বাস না করেন তবে আপনি যদি এটি পরা ভাল বোধ করেন না তবে লোকেরা বলতে সক্ষম হবে। এখন তার অন্য দিকটি হ’ল ভাল পোশাক পরা, কালজয়ী পোশাক পরা, আপনি যে সর্বোত্তম মানের বহন করতে পারেন এবং আপনার সাথে খাপ খাইএখানে একসাথে কাজ করা সমস্ত ইন্ড – এই সমস্ত জিনিস আপনাকে আরও বেশি আত্মবিশ্বাস তৈরি করতে পারে।

আমি এমন পুরুষদের কাছ থেকে বার বার এটি শুনেছি যে তারা আরও ভাল পোশাকের প্রতিশ্রুতি দিয়েছে যে তারা কেবল আরও অনেক বেশি আত্মবিশ্বাসী বোধ করে এবং আরও অনেক বেশি আত্ম-সম্মান রাখে। এবং অনেক লোক বলে যে আত্মবিশ্বাস হ’ল একজন মানুষ তার পোশাকের মধ্যে সবচেয়ে ট্রেন্ডি জিনিস থাকতে পারে।

ধন্যবাদ, বরাবরের মতো, পড়ার জন্য।

আড়ম্বরপূর্ণভাবে আপনার,

ব্রায়ান সাকওয়া

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *