Uncategorized

পুরুষরা এই শীতের মরসুমে আপনার পোশাকটি পুনরুদ্ধার করুন 2018: কয়েকটি টিপস!

পুরুষরা এই শীতের মরসুম 2018: কয়েকটি টিপস আপনার পোশাকটি পুনরুদ্ধার করুন!
22/11/2014, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
আস্তে আস্তে শীতের মৌসুমে প্রবেশ করা তাজা বাতাসের শ্বাসের মতো, তবে এটি নির্লজ্জ, ব্রুডিং মেজাজের সাথে পদক্ষেপের সাথে ম্যাচ করার জন্য প্রস্তুত! আপনার পোশাকে রঙ এবং স্তর যুক্ত করা শৈলীতে শীতলকে পরাজিত করার জন্য সবচেয়ে ভাল কাজ। সমস্ত হ্যান্ডসাম হানকস, একটি সুয়ভ চেহারা এবং ছিনতাই করা শরীরের সাথে তারা যদি তাদের সেরা শীতের মৌসুমের কোটটি ধুয়ে ফেলতে পারে এবং স্ট্যাকগুলি থেকে বের করে দেয় তবে স্কার্ফ, জ্যাকেট, টুপিগুলির সাথে কিছু সেরা মিশ্রণ করতে পারে তবে তারা মাথা ঘুরিয়ে দিতে পারে। আপনার ওয়ারড্রোব একটি পরিবর্তন করার যোগ্য, ঠিক যেমনটি আপনার চেহারাটি করে!
আপনার স্তরটি পুনর্বিবেচনা করুন, অপ্রতিরোধ্য স্তরগুলি খনন করুন
আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার পাফা জ্যাকেটটি পরতে পারেন, আপনার নির্বাচিত স্যুটটির উপরে কিছুটা ব্যাগি যা আপনি সাধারণত অনানুষ্ঠানিক সভা বা আউটিংয়ের জন্য রাখেন। আপনার শীতের মৌসুমে আরও অনেক কিছু ঘটতে আপনার অভ্যন্তরীণ এবং বাইরের স্তরগুলি অদলবদল করুন!
সাহসী হোন, অপ্রচলিত হন
আপনার স্কুল-দিনের চেহারা ফিরে পেতে পারে- এবং এটি আপনাকে ড্যান্ডির মতো দেখায়- হ্যাঁ, আপনি এটি সঠিকভাবে শুনেছেন! প্যাটার্নযুক্ত স্কার্ফ, নার্দি শিম, লেগ ওয়ার্মার এবং আরও অনেক কিছুর মতো একই ডার্কি বোনা শীতের মৌসুমের পোশাকগুলির জন্য বেছে নিন। আপনি যদি ট্রেন্ডি উপায়টি চয়ন করেন এবং মোসি সবুজ, গা dark ় ধূসর, হালকা-কমলা শেডস, গা dark ় নীল বা শ্যাম্পেন রঙের মতো শীতল রঙের জন্য বেছে নিন- আপনি শোটি জিততে নিশ্চিত! চক মোটিফ, খুব উজ্জ্বল রঙ যা চোখের ঝাঁকুনি দিচ্ছে। আপনি যদি বিভিন্ন ধরণের সন্ধান করছেন, তবে শীর্ষস্থানীয় কাস্টমাইজড পোশাক প্রস্তুতকারককে ছুঁড়ে ফেলুন, পাইকারি হারে বাল্ক ক্রয়ে জড়িত হওয়ার জন্য আপনার আদর্শ গন্তব্য!

বুটে বেরিয়ে আসা
শীতকালীন এবং বুটগুলি অবিচ্ছেদ্য এবং যদি আপনি হাঁটু উচ্চ বুট, চামড়া, শীতের মৌসুমের শিকার বুট, ক্যারিবু বুট এবং এর মতো স্ট্যাক না করেন তবে আপনার শীতের চেহারাটি সম্পূর্ণ হতে পারে না। আপনার ব্রোগগুলি একটি বিরতি দিন এবং আরও অনেক গ্রিপিং সোল সহ আর্মি বুটগুলি চয়ন করুন যা বরফের ফুটপাথগুলিতে হাঁটাচলা করে, আরও সহজ।
সানগ্লাসগুলি শীতকালীন মৌসুমের আনুষাঙ্গিকও হতে পারে
যদিও গ্রীষ্ম এবং সানগ্লাসগুলি সমার্থক, শীতকালীন মৌসুমটি বোঝায় না যে আপনার সানগ্লাসগুলি আপনার চোখের জোড়া cover াকতে প্রস্তুত নয়! আপনি কি অনুভব করেছেন যে তুষারপাতের পরে সূর্যোদয়গুলি মাঝে মাঝে অন্ধ হয়ে থাকে? কেন সানগ্লাস চেষ্টা করবেন না? তবে উজ্জ্বলগুলির পরিবর্তে নিরপেক্ষ, নিঃশব্দ শেডগুলি বেছে নিন!
Op ালু তবে শৈলীতে
বাইরে আঘাত করা বোঝায় না যে আপনি আপনার ঘাম ঝরানো, হুডি, পুরানো টিস, ড্যাডি-জিন্স একটি মিস করেছেন। সেরা চেহারা প্রতিফলিত করতে এটি আরও অনেক পরিশীলিত টুকরো দিয়ে টিম করুন! আপনার দেহের ধরণ, স্টাইলের অনুভূতি এবং আপনার ব্যক্তিত্বের স্যুট করা, শীর্ষ নির্মাতার কাছ থেকে শীতের মৌসুমের পোশাকগুলি তুলে নেওয়া এবং কাস্টমাইজড উপায়ে যাওয়া একটি খুব প্রশংসনীয় বিকল্প! শীতকালীন মৌসুমে কাস্টমাইজড তৈরি পোশাকের জন্য বেছে নিন এবং আপনার সুদর্শন ভাগফল খাঁজগুলি আরও উচ্চতর করুন!
ট্যাগ:
হিউস্টনে সেরা কাস্টমাইজড পোশাক
কাস্টম পোশাক
কাস্টম পোশাক ডিজাইন নির্মাতারা
কাস্টম পোশাক প্রস্তুতকারক
কাস্টম পোশাক ইউএসএ
কাস্টম তৈরি পোশাক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *