Uncategorized

বেল্ট ব্যাগগুলির জন্য একটি পরিস্থিতি + বিশ্বের সবচেয়ে নমনীয় (এবং আশ্চর্যজনক!) ফিট

প্যান্ট (জাম্পসুট!): ভেরোনিকা দাড়ি (এছাড়াও এখানে উপলব্ধ, এখানে সাশ্রয়ী মূল্যের বিকল্প) | ব্লেজার: ভেরোনিকা দাড়ি (এখানেও উপলভ্য, এখানে একই রকম) | শার্ট: বিক্রি হয়েছে, এখানে একই | জুতা: স্টুয়ার্ট ওয়েইজম্যান (এখানে এবং এখানে অনুরূপ অর্থনৈতিক বিকল্প) | ব্যাগ: ক্লো দ্বারা দেখুন (এছাড়াও এখানে) | চশমা: গ্যারেট লাইট

গতকালের সোমবার মেমোতে ইঙ্গিত হিসাবে, আপনি বুঝতে পারেন যে আমি এই মরসুমে বেল্ট ব্যাগের প্যাটার্নটি ভালবাসি। যদি আপনি বিশ্বাস করে যে আপনার মায়ের বিব্রতকর ফ্যানি প্যাকগুলি ফিরে আসছে এই বিশ্বাস করে যে মাতালগুলি ভেঙে যাচ্ছে, তবে কোনও ভয় নেই। আজকের বেল্ট ব্যাগগুলি চটকদার, সমসাময়িক গারলি নাইলনের মাথাব্যথা গ্রহণ করে যা আপনি বেড়ে উঠতে দেখেছেন পাশাপাশি বিশেষত যখন প্রাকৃতিক কোমরে ব্যবহৃত হয়, তখন সুদৃশ্য কোমর-সিনচারের পাশাপাশি ব্যবহারিক ক্যারিয়েল হিসাবে দ্বিগুণ হতে পারে। স্বাচ্ছন্দ্যের দৃষ্টিকোণ থেকে, আমি অনুভব করেছি যে কোনও নতুন মহিলা পুরোপুরি হ্যান্ডস-ফ্রি ঘুরে বেড়াচ্ছে [সন্নিবেশ করবে ফেরেল “এখানে আমার হাত দিয়ে কী করতে হবে” রসিকতা এখানে]।

গতকাল যেমন আলোচিত হয়েছে, আপনি যদি এই প্রবণতাটি টানতে পারেন কিনা সে সম্পর্কে আপনি যদি অনিশ্চিত থাকেন তবে আমি আজ ক্লো ব্যাগটি ব্যবহার করছি তা শুরু করার জন্য একটি আশ্চর্যজনক ব্যাগ যেহেতু আপনি একইভাবে এটি ক্রস-বডি বা কাঁধের ব্যাগ হিসাবেও পরতে পারেন (যেমন আপনি ঠিক এখানে শপবপে দেখতে পারেন)। এটি একইভাবে প্রদর্শিত হয় যে কেট স্প্যাডের এই আরাধ্য বেল্ট ব্যাগটি ঠিক একই মাল্টি-ওয়্যার পছন্দগুলি সরবরাহ করে পাশাপাশি উভয় ব্যাগই আপনি কীভাবে পরেন তা নির্বিশেষে সুন্দর পাশাপাশি নমনীয়। বিশেষত উষ্ণ আবহাওয়ার অবস্থার পাশাপাশি গ্রীষ্মকালীন ভ্রমণগুলি আসার সাথে সাথে আমি ফ্লাইট টার্মিনালটির সাথে যাওয়ার সময় বা রাতে নাচতে পাশাপাশি হাত-মুক্ত থাকতে চাইলে আমার মাঝখানে আমার ব্যাগটি ছুঁড়ে ফেলতে সক্ষম হওয়ার ধারণাটি পছন্দ করি।

বেল্ট ব্যাগটি একদিকে রেখে, আমাকে এই স্ট্রাইপযুক্ত ভেরোনিকা দাড়ি স্যুটটিতে একটি বড় চিৎকার সরবরাহ করতে হবে। আমি এই ছবিগুলিতে বলতে পারবেন না যেহেতু আমি এটি একটি দীর্ঘ সাদা সিল্কের টিউনিক দিয়ে স্টাইল করেছি, তবে প্যান্টগুলি প্যান্ট নয় – এগুলি একটি জাম্পসুট! আমি শীর্ষের রূপরেখার সাথে পুরোপুরি আঘাত পেয়েছি পাশাপাশি তাপমাত্রা বাড়তে শুরু করার সময় এই জাম্পসুট এককটি পরতে অপেক্ষা করতে পারি না। যাইহোক, আমি মনে করি জ্যাকেটের পাশাপাশি জাম্পসুট একসাথে সত্যই চূড়ান্ত দিন-রাতের জুটি, অ্যামিরাইটের অফার দেয়? আমি অফিসে দিনের বেলা ফিট জ্যাকেটের সাথে এই গ্রীষ্মকালীন সময়টি পরার জন্য অপেক্ষা করতে পারি না পাশাপাশি সেই সাথে এই সুন্দর জাম্পসুট এককটি যখন ওয়াটারফ্রন্ট মিশ্রিত পানীয়গুলি গার্লফ্রেন্ডদের সাথে কাজ করে।

অবশ্যই, আপনি একইভাবে এগুলি পরার পছন্দ করেছেন যেমন আমি আজ ফিট জ্যাকেটের পাশাপাশি জাম্পসুটের মধ্যে একটি টিউনিক ব্লাউজ স্তরযুক্তও করেছি। আমি এই চেহারাটির জন্য কেবল বেছে নিয়েছিলাম যেহেতু এটি কিছুটা মরিচ ছিল, অতিরিক্ত কভারেজটি পছন্দ করেছিল, পাশাপাশি স্তরযুক্ত চেহারাটি পছন্দ করে শেষ করেছিল। তবে যেভাবেই হোক, আপনি বিকল্পগুলিতে পছন্দগুলি পেয়েছেন! এবং, যদি (আমার মতো) আপনার “গ্রীষ্মকালীন বোড” প্রাইম টাইমের জন্য বরং প্রস্তুত না হয়, তবে এই শক্তিশালী উল্লম্ব লাইনগুলি দীর্ঘায়িত করার পাশাপাশি কতটা অবিশ্বাস্যভাবে স্লিমিংয়ের পাশাপাশি ঠিক তা মনে করতে ব্যর্থ হবেন না।

আমি আরো কি বলতে পারেন? এটি দ্রুত আমার পছন্দের একটি ফিট।

প্যান্ট (জাম্পসুট!): ভেরোনিকা দাড়ি (এছাড়াও এখানে উপলব্ধ, এখানে সাশ্রয়ী মূল্যের বিকল্প) | ব্লেজার: ভেরোনিকা দাড়ি (এখানেও উপলভ্য, এখানে একই রকম) | শার্ট: বিক্রি হয়েছে, এখানে একই | জুতা: স্টুয়ার্ট ওয়েইজম্যান (এখানে এবং এখানে অনুরূপ অর্থনৈতিক বিকল্প) | ব্যাগ: ক্লো দ্বারা দেখুন (এছাড়াও এখানে) | চশমা: গ্যারেট লাইট

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *