Clothing Accessories

আসুন আমরা ট্রেন্ডটি নিয়ে যাওয়া সম্পর্কে কথা বলি

স্পষ্টতই কাঁধগুলি এই পুরো “প্রবণতা” জিনিসটির বাইরে রেখে সত্যিই ক্লান্ত হয়ে পড়েছিল, তাই তারা একত্রিত হয়ে এ সম্পর্কে কিছু করার সিদ্ধান্ত নিয়েছে। তারা আমাদের বাহুর শীর্ষে গোলাকার প্রত্যাশিত ফ্যাব্রিকের চেয়ে অনেক বেশি হতে চেয়েছিল। তাদের আরও অনেক সম্ভাবনা রয়েছে এবং তারা এটি বুঝতে পেরেছিল। কেবল নর্ডস্ট্রোমের নতুন আগমনগুলি একবার দেখুন এবং আপনি দেখতে পাবেন যে তারা চারপাশে গোলযোগ করছে না। পুরো মৌসুমটি রাখার কিছু করতে পারে সেগুলি পুরোপুরি খেলা থেকে কেটে ফেলা হয়েছিল …

ভেরোনিকা দাড়ি দোল্লি পাফ ব্লাউজে নিন

A.l.c.galen প্রশস্ত লেগ জিন্স

শেষ ফলাফলটি দমকা কাঁধ, এবং আমি সবই আছি, বিশেষত পতনের জন্য। একটি অন্তর্নিহিত ধারণা রয়েছে যে শীত আবহাওয়ার পোশাক গ্রীষ্মের পোশাকের চেয়ে অনেক বেশি ক্লান্তিকর, এর মজাদার সানড্রেস এবং স্ট্রেপি স্যান্ডেল এবং কী নেই। তবে তারপরে ফ্যাশন ফ্যাশনটি চড় মারার সাথে চড় মারল এবং চেকমেটকে জানায়। আবহাওয়ার অবস্থার জন্য উপযুক্ত কিছু পরা এবং মনে হয় যে আপনি একই সাথে মজাদার এবং তাজা কিছু দুলছেন।

ম্যাডওয়েল চামড়া covered াকা বাকল বেল্ট

পেলে মোডাবায়ার অলঙ্কৃত স্লাইড স্যান্ডেল

এবং হ্যাঁ, এখানে একটি ছোট্ট ভিক্টোরিয়ান উপন্যাস আফটারটাস্ট রয়েছে – তবে আমার মনে যা কেবল প্রবণতার নারীত্ব এবং কাঠামোতে অবদান রাখে এবং আপনি জানেন যে আমি এই জিনিসগুলি থেকে দূরে থাকি না। এছাড়াও, যদি মধ্যাহ্নে আপনি আপনার মন পরিবর্তন করেন এবং সিদ্ধান্ত নেন যে আপনি কী জানেন … আপনি আসলে ক্লান্তিকর কাঁধটি বেছে নেন, কেবল একটি ব্লেজারটি ফেলে দিন (আমি এটি একটি বা এটির প্রস্তাব দিতে পারি) এবং এটি আপনি পরেছেন এমন … আক্ষরিক অর্থে অন্য কোনও শার্ট।
একটি খাস্তা ট্রাউজার বা প্রচুর স্কার্টের সাথে জুটিবদ্ধ, পফফড গ্রহণ হ’ল যে কেউ রুটকে বেসিক বোতামের আশঙ্কা করে তার উত্তর। এগিয়ে যান, এবং চিন্তা না।

আর্জেন্টো ভিভো ফ্রন্ট হুপ কানের দুল

টরি বুর্চলি র‌্যাডজিওল ছোট চামড়া স্যাচেল

আরও অনেক পাফের জন্য বিকল্পগুলি গ্রহণ করছেন? নীচে আমার প্রিয় উঁকি দিন!

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *