Uncategorized

বোল্ড রঙ + ক্লাসিক স্টাইল

সিল্ক ব্লাউজ: মিলি | প্লেটেড মিডি স্কার্ট: টিবিআই | বিডেড লেদার বেল্ট: এস্পিগা | ক্লাসিক পাম্প: সেন্ট লরেন্ট (পুরানো, এখানে এবং এখানে একই) | কানের দুল: জেনি বার্ড (বিক্রি হয়ে গেছে, এখানে একই রকম) | হ্যান্ডব্যাগ: ডলস এবং গাব্বানা

< >

আপনি যদি গত সপ্তাহের পোস্টটি গোলাপী + রেডে পড়েন তবে আপনি জানেন যে উজ্জ্বল রঙের কম্বোগুলি এখন আগুনের আদর্শে রয়েছে। তবে একটি চর্মসার মিনিটের জন্য ভাববেন না যে এই রঙের ইনফার্নো গত গ্রীষ্মে উজ্জ্বল ওয়েইয়িকে পোড়াবে না।

আমার বন্ধুরা, সাহসী বর্ণের অভ্যস্ত হয়ে উঠুন, কারণ আপনি শরত্কালে এবং শীতের সময় মরসুমে সর্বত্রই তাদের দেখবেন। * বছরের হেভিওয়েট চ্যাম্পের কাছে একটি বাস্তব দ্রুত চিৎকার দেওয়া, গোলাপী, এর তিনটি মরসুমকে শক্তিশালী (এবং গণনা!) বজায় রাখার জন্য* আমি সম্প্রতি পর্যন্ত কখনও যথেষ্ট গোলাপী অনুরাগী ছিলাম না, তবে এখন আমি যথেষ্ট পরিমাণে পেতে পারি না। (পিএসএ: এটি শীঘ্রই কোথাও যাচ্ছে না)) আমি আজ যে মকনেক সিল্ক ব্লাউজটি পরেছি তা আমার পরম প্রিয় নতুন নর্ডস্ট্রমের সন্ধানগুলির মধ্যে একটি এবং আমি সূক্ষ্ম পাফড ক্যারি এবং টাইটি টাইপ করতে পছন্দ করি (এছাড়াও অবাক করা কাটআউটগুলি দেখুন ( কাফ!)।

এই প্লেটেড মিডি স্কার্টটি গভীর কমলার সেরা ছায়া যা আপনাকে সমস্ত পতনের মধ্য দিয়ে বহন করবে, একটি ক্লাসিক সিলুয়েট কাটা যা আক্ষরিক অর্থে আপনাকে যে কোনও জায়গায় নিয়ে যেতে পারে। এই বর্ণটি নিরপেক্ষগুলির সাথেও অত্যাশ্চর্য দেখাবে এবং আপনি যদি আরও অনেক সূক্ষ্ম পদ্ধতির দিকে তাকিয়ে থাকেন তবে সহজেই একটি সাদা বোতামের সাথে জুড়ি দেওয়া যেতে পারে।

উজ্জ্বল রঙগুলি গ্রাউন্ড করার জন্য, আমি বেসিক মেকআপ এবং কালো আনুষাঙ্গিকগুলির সাথে যুক্ত করেছি। তবে আপনি দেখতে পাচ্ছেন, আনুষাঙ্গিকগুলি এখনও তাদের নিজস্ব একটি পাঞ্চ প্যাক করে। আমি এই কালো ডি অ্যান্ড জি সিসিলি ব্যাগটি অলঙ্কৃত পরিচালনার সাথে পছন্দ করি যা কেবলমাত্র যথেষ্ট উত্তেজনা যুক্ত করে, তবে এটি অবিশ্বাস্যভাবে পরিধানযোগ্য হতে বাধা দেয় না। আপনি জানেন যে, আমি কিছুক্ষণের জন্য নগ্ন অবস্থায় ব্যাগটি রেখেছিলাম এবং আমার জন্য, গ্রহে আরও অনেক সুন্দর, কালজয়ী সিলুয়েট নেই।

এছাড়াও আনুষাঙ্গিক সম্মুখভাগে, আমি সম্প্রতি নর্ডস্ট্রমে এই অত্যাশ্চর্য জপমালা বেল্টে হোঁচট খেয়েছি এবং পুরোপুরি আছি। উহসেসড এটি এখানে শোয়ের সত্যিকারের তারকা কারণ বহু রঙের বিডিং সত্যই গোলাপী এবং কমলা পোশাককে একত্রিত করে, পুরো চেহারাটিকে অনায়াসে একত্রিত করে (যা সত্যিকারের শিল্প ফর্ম…)। অপ্রত্যাশিত কিলার সন্ধানের জন্য আমাকে নর্ডস্ট্রমের আনুষাঙ্গিক বিভাগে একটি বড় চিৎকার দিতে হবে, যা ইদানীং আমার জন্য একটি প্রবণতা ছিল। আমি জানি আমি এর আগে এটি উল্লেখ করেছি, তবে আমি কেবল তাদের বিপি ব্র্যান্ড সানগ্লাসগুলিও আবিষ্কার করেছি, যা আমি ড্রভগুলিতে সংগ্রহ করছি কারণ তারা সাধারণত প্রতিটি ডিজাইনার সানগ্লাস ব্র্যান্ডের 12 টি সংস্করণ যা আমি এখন আদর্শের জন্য আগ্রহী।

সিল্ক ব্লাউজ: মিলি | প্লেটেড মিডি স্কার্ট: টিবিআই | বিডেড লেদার বেল্ট: এস্পিগা | ক্লাসিক পাম্প: সেন্ট লরেন্ট (পুরানো, এখানে এবং এখানে একই) | কানের দুল: জেনি বার্ড (বিক্রি হয়ে গেছে, এখানে একই রকম) | হ্যান্ডব্যাগ: ডলস এবং গাব্বানা

< >

এই পোস্টে অংশীদার হওয়ার জন্য নর্ডস্ট্রমকে ধন্যবাদ!

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *