Uncategorized

আইভরি প্লেড শিথ গাউন

পোশাক: গাউন জনসংখ্যা | কোট: টপশপ (এখানে এবং এখানে এবং এখানে) | জুতা: কেট স্পেড নিউ ইয়র্ক (এখানে একই রকম, ঠিক এখানে পাশাপাশি এখানেও) | ব্যাগ: ডলস এবং গাব্বানা | কানের দুল: আন টেলর | ঠোঁট: বক্সম (ব্রুকলিন)

< >

ন্যুডের মেলানজের মতো কিছুই নয় পাশাপাশি একটি traditional তিহ্যবাহী শীট পোষাকের মতো ওয়ার্কউইকটি ডান পাতে শুরু করার জন্য। এই শিট গাউনটির সুপার লাইট, প্রসারিত উপাদান এটিকে আমার মালিকানাধীন সবচেয়ে আরামদায়ক করে তুলতে পারে, অন্যদিকে টেক্সচার্ড প্লেড প্রিন্ট এটিকে দুর্দান্ত সুন্দর পাশাপাশি সুপার ক্ষমা করে তোলে।

একটি গাউন যা প্রসারিত পাশাপাশি ক্ষমা? এমন কারও জন্য উপযুক্ত সোমবার গাউনটির মতো শোনাচ্ছে যা রবিবার সুপারবোলকে মূলত নিজের সাথে উইং খাওয়ার প্রতিযোগিতা করে কাটিয়েছিল। হ্যাঁ

এই পোশাকটিতে দ্রুত দাবি অস্বীকার: এটি একটি গভীর ভি পাশাপাশি পিছনে তুলনামূলকভাবে উচ্চতর সামান্য। অফিসে আপনি covered াকা (একাধিক পদ্ধতিতে) আচ্ছাদিত তা নিশ্চিত করার জন্য, আমি শীর্ষে কয়েক ইঞ্চি চেরাটি ট্যাক করার পরামর্শ দিচ্ছি যাতে এটি এত বেশি নয়। কোনও দর্জি কার্যত কোনও কিছুর জন্য এটি করতে পারে বা আপনি নিজেই এটি করতে পারেন। আপনি যদি প্রচলিত পরিবেশে কাজ করেন তবে আপনি একইভাবে পিছনের গভীর ভি এর কারণে অফিসের সময়গুলিতে একটি ব্লেজার (এই জাতীয়) পরতে চান। অন্যথায়, আপনি এখানে, এখানে, ঠিক এখানে পাশাপাশি ঠিক এখানেও হট্টগোল মুক্ত!

শুভ সোমবার!

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *