Clothing Accessories

ব্যক্তিগত লেবেলের বিকাশের পাশাপাশি কাস্টমাইজড শৈলীর উপর এর নির্ভরতা

ব্যক্তিগত লেবেলের বিকাশের পাশাপাশি কাস্টমাইজড ডিজাইনের উপর এর নির্ভরতা
08/05/2019, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
ব্যক্তিগত লেবেল ব্র্যান্ডগুলির অগ্রগতি একটি ধারণা দিয়ে শুরু হয়েছিল বরং এটি আজ যা বিশ্বাস করা হয় তার বিপরীতে। এই দশকে, ব্যক্তিগত লেবেল ব্র্যান্ডগুলির তাদের তারকা-পাওয়ারের সাথে শক্ত-হাতের বিক্রেতা রয়েছে, যেহেতু অসংখ্য নিজেরাই তারকারা দ্বারা পরিচালিত হয়।

যাইহোক, যখন ধারণাটি শুরু হয়েছিল, এটি বরং বিপরীত ছিল। ব্যক্তিগত লেবেল গার্মেন্টস প্রযোজকরা এমন ব্যবসায় সরবরাহ করছিলেন যা খুচরা চেইন থেকে দূরে ক্ষতিগ্রস্থ হয়েছিল এবং সেই সাথে ক্লায়েন্টদের টানতে তাদের নিজস্ব জিনিস শুরু করেছিল যা স্ফীত দামগুলি প্রদানের জন্য প্রস্তুত ছিল না।

তবে হায়, এই জাতীয় উদ্দেশ্যগুলি দিয়ে শুরু হওয়া এই ব্র্যান্ডগুলির অনেকগুলি আজ তারা যে চূড়ান্ত জিনিস হতে চায় না তা শেষ হয়ে গেছে।

সেই সমস্ত ইতিহাসকে একপাশে রেখে, বাজারের স্তরে দেখা মুশকিল নয়, ব্যক্তিগত লেবেল ব্র্যান্ডগুলি ব্যক্তিগতকৃত ডিজাইন দ্বারা পরিচালিত হয়। এগুলি এখন খুচরা স্টোরগুলির তুলনায় অনেক বেশি উচ্চমানের পাশাপাশি এর শুরুতে কেউ বিশ্বাস করবে না এমন কিছু হয়ে গেছে।

আপাতত, আসুন আমরা ব্যক্তিগত লেবেল ব্র্যান্ডগুলির পাশাপাশি ব্যক্তিগতকৃত পোশাকগুলির জন্য ঠিক একই নৌকায় থাকার জন্য কেন এটি প্রয়োজনীয় তা একবার দেখে নিই।
1. এর প্রাকৃতিক স্বতন্ত্রতার সাথে থাকা
দামের দিকটি একদিকে রেখে, ব্যক্তিগত লেবেল ব্র্যান্ডগুলি সর্বদা মৌলিকত্ব সম্পর্কে ছিল পাশাপাশি এটি কিছুটা পরিবর্তন করতে পারেনি। আজকে এটি চালিয়ে যাওয়ার জন্য তবুও ব্যক্তিগতকৃত নকশাগুলি ছাড়াই চ্যালেঞ্জিং হওয়া শেষ হয়েছে।

আজ কোনও প্রযোজক থাকার কোনও পরিসীমা নেই যিনি একইভাবে আপনার প্রতিযোগীদের কোনও ধরণের সরবরাহ করছেন না। অতএব, এটি কেবল তাদের নিজস্ব কল্পনা বেছে নেওয়ার পাশাপাশি এটি অন্তর্ভুক্ত মৌলিকত্বের সাথে থাকা বোধগম্য।

আজ পাইকারি কাস্টমাইজড গার্মেন্টস প্রযোজকরা ব্যক্তিগত লেবেল ব্র্যান্ডগুলিতে কেবল এটি সরবরাহ করে!

2. স্থানীয় প্রবণতা সম্পর্কে চিন্তা করা সহজ
প্রতিটি ব্যক্তিগত লেবেল প্যাটার্ন একইভাবে পোশাকগুলির আঞ্চলিক জিটজিস্ট সম্পর্কে ভাবতে হবে। ভৌগোলিকভাবে, প্রতিটি শহরের নিজস্ব স্বতন্ত্র স্টাইল রয়েছে পাশাপাশি এটির সাথে থাকার পাশাপাশি তাদের জন্য বিশ্বের সমস্ত ধারণা তৈরি করে।

সর্বোপরি, একটি ব্র্যান্ড হিসাবে, তাদের সরবরাহের পদ্ধতিটি পরিবর্তনের পরিবর্তে চাহিদা পরিবেশন করতে হবে। এই গতিশীলটি ঠিক একই নয় যখন এটি বিশাল ব্যক্তিগত লেবেল ব্র্যান্ডগুলি নিয়ে উদ্বেগ প্রকাশ করে যা তার নিজের কাছে উপস্থিত থাকার উপস্থিতি রয়েছে।

যাইহোক, এমনকি সেক্ষেত্রে, এই ব্র্যান্ডগুলি হ’ল তারা যেহেতু তাদের প্রত্যেকটি ইতিমধ্যে বাকীগুলির চেয়ে আলাদা হতে বেছে নিয়েছে।
৩. কাস্টমাইজড গার্মেন্টস পরিচয় সক্ষম করে
মৌলিকত্বের পাশাপাশি প্যাটার্ন ফ্যাক্টরের বাইরেও কাস্টমাইজড গার্মেন্টস একইভাবে প্রতিটি ব্র্যান্ডের পরিচয় সক্ষম করে পাশাপাশি তাদের সহায়তা করে কেবল একটি কোণার রাস্তার দোকানের চেয়ে অনেক বেশি শেষ হয়ে যায়। এই পরিচয়ই পরে নিজেকে প্রসারিত করে – পাশাপাশি এটি এমন একটি বিষয় যা ব্র্যান্ডগুলি অবশ্যই পোশাকের কাস্টমাইজেশনগুলিতে ক্রেডিট রেটিং করা উচিত।

কাস্টমাইজড গার্মেন্টস ব্যক্তিগত লেবেল ব্র্যান্ডগুলির একটি বৈশিষ্ট্য হিসাবে শেষ হওয়ার পাশাপাশি এই ধারণাটি কীভাবে তার অত্যন্ত ইতিহাসের সাথে জড়িত রয়েছে ঠিক তা হ’ল এই 3 টি কারণ। সুতরাং, আপনি যদি ব্যক্তিগত লেবেল ব্র্যান্ড হন তবে আজ খুব সেরা কাস্টমাইজড প্রযোজকের সাথে যোগাযোগ করুন পাশাপাশি আরও আবিষ্কার করুন!

ট্যাগ:
পোশাক ব্র্যান্ড
পোশাক লাইন
কাস্টম গার্মেন্টস উত্পাদনকারী
ব্যক্তিগত লেবেল পোশাক
ব্যক্তিগত লেবেল পোশাক প্রস্তুতকারক
পাইকারি কাস্টমাইজড পোশাক
পাইকারি কাস্টমাইজড পোশাক প্রস্তুতকারক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *