Clothing Accessories

আপনার শারীরিক ফিটনেস সূত্রে পৃথিবী হতবাক ছেড়ে দিন

আপনার শারীরিক ফিটনেস সূত্রে পৃথিবী হতবাক ছেড়ে দিন
03/01/2019, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
এই বয়সটি বেশিরভাগ ক্ষেত্রে ভিজ্যুয়াল আপিলের উপর চলে। কোনও পণ্য যেমন আবেদনকারী প্যাকেজিং ছাড়াই বাজার পেতে পারে না, তেমনি যথাযথ উপস্থিতি ছাড়াই কোথাও একটি চিহ্ন তৈরি করা কঠিন। শারীরিক সুস্থতা জনসাধারণের কাছে একটি ভাল চেহারা সংরক্ষণে আমাদের সহায়তা করে। তদুপরি, আকারে থাকার পাশাপাশি স্বাস্থ্যকর 50 টি পরেও সক্রিয় থাকতে অবদান রাখে R
বেসিক দিয়ে শুরু করুন
আমরা সকলেই বুঝতে পারি যে অনুশীলনটি দুর্দান্ত স্বাস্থ্যের অন্যতম রহস্য। তবে কেবল অনুশীলন করা যথেষ্ট নয়, সেরা পোশাকগুলিতে কাজ করা অপরিহার্য। আমাদের চারপাশের মর্টার স্টোরগুলি আপনাকে বিভিন্ন শারীরিক ফিটনেস পোশাকের সাথে বিভ্রান্ত করতে পারে। ফাঁদে শরত্কালে পাশাপাশি বুদ্ধিমানের সাথে নির্বাচন করবেন না। ইউএসএ ভিত্তিক পাইকারি শারীরিক ফিটনেস গার্মেন্টস প্রযোজকদের কাছে প্রচুর পরিমাণে শারীরিক ফিটনেস পোশাক রয়েছে।

পোশাক গাইড
পাইকারি ওয়ার্কআউট গার্মেন্টস নির্মাতারা, যোগব্যায়াম, চলমান, নাচের পাশাপাশি সাধারণ শারীরিক সুস্থতা পরিধান দ্বারা প্রবর্তিত চারটি প্রাথমিক শ্রেণিবিন্যাস রয়েছে।

যোগ
যোগব্যায়াম দিয়ে শুরু করা আমাদের কাছে অনেক আবেদনকারী শারীরিক সুস্থতা ব্যবহার করে। বিশেষত আমাদের মহিলাদের জন্য তারা লাল পাশাপাশি কালো যোগব্যায়াম একটি ব্রা শীর্ষ, কালো পাশাপাশি মাউভ যোগ পরিধান, নীল পাশাপাশি সাদা সেটের সাথে সাদা সেট পাশাপাশি শর্টস, ধূসর রঙের স্বাচ্ছন্দ্য সেট, কালো হিসাবে সংমিশ্রণগুলি কালো হিসাবে সেট করে পাশাপাশি নীল, স্প্যাগেটি হোয়াইট টপ, টকটকে কালো পাশাপাশি গোলাপী পোশাক পাশাপাশি আকর্ষণীয় ব্যাক ডিজাইনের সাথে আকর্ষণীয় কমলা শীর্ষ। এটি একইভাবে মাল্টি-হিউড একক পাশাপাশি অ্যানিমাল প্রিন্ট সেট সমন্বিত একটি ডিজাইনার বিভিন্ন রয়েছে।

চলমান
আপনি যদি সতেজ সকালের বাতাসে জগিং শ্বাস নিতে পছন্দ করেন তবে আপনার পাইকারি চলমান পোশাকের মালিক হওয়া উচিত। পাইকারি ওয়ার্কআউট গার্মেন্টস প্রযোজকরা বুদ্ধিমান হোয়াইট, কালো, কালো পাশাপাশি সাদা ব্রা শীর্ষে, আলগা পরিবেশ বান্ধব শীর্ষে, উজ্জ্বল লাল, ট্রেন্ডি রেসার ব্যাক পাশাপাশি আরও অনেক কিছুতে চলমান শীর্ষগুলি খুঁজছেন। বোতলগুলিতে ক্রপড প্যান্ট বা পূর্ণ দৈর্ঘ্যের আঁটসাঁট পোশাকগুলিতে, আপনি যা আরামদায়ক তা নির্বাচন করুন।

নাচ
আপনার দেহের ভঙ্গিগুলি আরও তীক্ষ্ণ দেখায় পাশাপাশি নাচের পোশাকের লাইনের সাথে জড়িত। প্রযোজকরা গোলাপী স্কার্ট, অর্ধ হাতা জ্যাকেট, স্তরযুক্ত শীর্ষগুলি, শরীরের আলিঙ্গন পোশাক, ডিজাইনার ব্যাক সিঙ্গলেটস ইত্যাদি টিজিংয়ে গণনা করেন ত্বকের বন্ধুত্বপূর্ণ উপকরণগুলিতে আরামদায়ক প্যান্টগুলি লেগ স্ট্রেচিং মুভগুলির জন্য নিহিত হয়। লোকের জন্য তাদের সামনের জিপ টি-শার্টের পাশাপাশি জ্যাকেট রয়েছে, শয়তান কমনীয়!

সাধারণ শারীরিক সুস্থতা পরিধান
আপনি যদি কিছু নির্দিষ্ট কিছু নির্বাচন করতে না চান তবে এই সাধারণ শারীরিক ফিটনেস পরিধানের সংগ্রহটি পরিদর্শন করুন। দুর্দান্ত পাশাপাশি পাথরের কটন টিস, ক্লাব সিঙ্গলেটস, ক্লাব জ্যাকেট, পূর্ণ হাতা জ্যাকেট, শর্টস, পারফরম্যান্স টিস পাশাপাশি আরও অনেক কিছু এই বিভাগটি অন্তর্ভুক্ত করে। বুদ্ধিমান জলের সিপার্স একইভাবে এই বিভাগে দেওয়া হয়। শারীরিক ফিটনেস বেসিকগুলিতে আপনার মোট পরিষেবা!

ট্যাগ:
পাইকারি শারীরিক ফিটনেস পোশাক
পাইকারি শারীরিক ফিটনেস পোশাক প্রস্তুতকারক
পাইকারি ওয়ার্কআউট পোশাক
পাইকারি ওয়ার্কআউট গার্মেন্টস নির্মাতারা
ওয়ার্কআউট গার্মেন্টস নির্মাতারা

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *