Clothing Accessories

মজাদার জোগারগুলি যে আপনি পরতে পারেন

মহামারীটি বিবেচনা করে আপনি বাড়িতে কী পরেছেন? আপনি কি পরতে পারেন এমন মজাদার জোগারদের সন্ধান করার চেষ্টা করছেন? জোগাররা পরিধান করার জন্য আমার অন্যতম প্রিয় টুকরো হয়ে উঠেছে। আমার জন্য, আমি স্লিপ পোশাক, ডেনিম শর্টস থেকে লাউঞ্জওয়্যার পর্যন্ত বিভিন্ন জিনিস পরেছি। মহামারীটি বিবেচনা করে আমি আরও অনেক কিছু বাড়িতে এসেছি, আমি বাড়িতে এবং বাইরে পরা যেতে পারে এমন টুকরো টুকরো করে যাচ্ছি। আমরা সকলেই একমত হতে পারি যে জোগার প্যান্টগুলি পরতে অবিশ্বাস্যভাবে আরামদায়ক; সুতরাং আপনি যখন একটি দুর্দান্ত জুটি খুঁজে পান, এটি একজন রক্ষক। আরামদায়ক, মজাদার এবং মার্জিত সেই দুর্দান্ত জুটি সন্ধান করা সর্বদা সহজ নাও হতে পারে। আমি যখন সোনমার কাছ থেকে এই জুটিটি পেয়েছি তখন আমি জানতাম যে আমি মজাদার জোগারগুলির আদর্শ জুটি পেয়েছি যা আমি পরতে পারি; তবে বাড়িতেও ঘটনাচক্রে।
আপনি যদি সেই আরামদায়ক তবে সুন্দর জোগারটি সন্ধান করছেন যা আপনি পরিধান করতে পারেন তবে অতিরিক্ত কোনওভাবে দেখুন না কারণ এই আঙ্কারা প্রিন্ট জোগার এটি। আপনি মুদিতে দৌড়াচ্ছেন বা বহিরঙ্গন মধ্যাহ্নভোজনে যাচ্ছেন না কেন, এই মজাদার জোগারটি আপনার পক্ষে সবচেয়ে ভাল হবে। তারা পরা সহজ। আমার মতো কেবল একটি টি বা বড় আকারের টি শার্ট ফেলে দিন। এটি আপনার গ্রীষ্মের হিলগুলির সাথে ড্রেসি আপিলের জন্য বা ফ্ল্যাটগুলির সাথে, নৈমিত্তিক চেহারার জন্য স্নিকার্সের সাথে যুক্ত করুন।
আমি কি পরেছি
সোনমা আঙ্কারা জোগাররা “10%এর জন্য জাদোর” // এইচ অ্যান্ড এম টি শার্ট // অনুরূপ সাদা পাম্পগুলি // ক্লো ব্যাগ // সানগ্লাস // ফেন্টি স্টুনা লিপস্টিক ব্যবহার করে কোড ব্যবহার করেন

< >

মজা জোগার যে আপনি পরতে পারেন

< >

আপনি উপভোগ করতে পারেন:

এখন পরতে সেরা দ্বি-পিস সেট

কীভাবে প্রশস্ত লেগ প্যান্টে মার্জিত দেখতে পাবেন…

শীতকালীন সময়ের জন্য কীভাবে সেরা দেখবেন …

এই গ্রীষ্মে কীভাবে জিন্স পরবেন

জানুন।

সংবাদ এবং আপডেটগুলি পেতে আপনার ইমেল ঠিকানা দিয়ে সাইন আপ করুন।

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

সাবস্ক্রাইব

সাবস্ক্রাইব করার জন্য আপনাকে ধন্যবাদ!

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *