Uncategorized

চেরমায়েফ এবং গিসমার: 60 বছর লোগো

চেরমায়েফ এবং গিসমারকে সম্মান জানানো: 60 বছর লোগো
এই বছর, লোগো স্টাইলের ওয়ার্ল্ড তার অনেক বিখ্যাত প্রতিনিধি ইভান চেরমাইফকে হারিয়েছে। অদ্ভুত পরিস্থিতিতে আপনি বুঝতে পারবেন না যে এটি আমাকে সত্যই দ্রুত আপনার জন্য এটি ভেঙে দেয়। 60 বছর আগে এই ব্যক্তি, ইয়েল গ্র্যাজুয়েট, তাঁর টম জিসম্যানের সাথে একসাথে কিংবদন্তি সংস্থা চেরমাইফ এবং গিসমার প্রতিষ্ঠা করেছিলেন। এটি প্যান এএম, চেজ ব্যাংক, এনবিসি পাশাপাশি জেরক্সের মতো ব্যবসায়ের জন্য লোগোগুলির নির্মাতা হিসাবে বোঝা যাচ্ছে; চ্যানেল যেমন শোটাইম পাশাপাশি জাতীয় জিওগ্রপাহিক; পাশাপাশি আরমানি এক্সচেঞ্জের মতো ব্র্যান্ডগুলি।

1979 সালে ইভান চেরমাইফের পাশাপাশি থমাস গিসমারকে এআইজিএ পদক হিসাবে ভূষিত করা হয়েছিল পাশাপাশি অক্টোবর ২০১৪ সালে তারা স্মিথসোনিয়ানস কুপার-হুইট, জাতীয় স্টাইলের যাদুঘর দ্বারা লাইফটাইমের জন্য জাতীয় স্টাইলের পুরষ্কার পেয়েছিল। ২০০ 2006 সাল থেকে আরও একজন ডিজাইনার অংশীদার হিসাবে, ফার্মে আরও একজন ডিজাইনার যোগদান করেছিলেন, সাগি হাভিভ। লোগো ছাড়াও, তারা একইভাবে চলাচলের গ্রাফিক্সের পাশাপাশি আর্কিটেকচারে শিল্পের সাথে অফার করে।
দুর্ভাগ্যক্রমে, চেরমাইফ এই বছর 3 শে ডিসেম্বর মারা গিয়েছিলেন। তিনি একটি সত্য tradition তিহ্যকে রেখে গেছেন যা সম্ভবত তার দুই অংশীদারদের দ্বারা অনেকটা অব্যাহত থাকবে।
এই লোকটিই বলেছিল: “এটি সাধারণত একটি দুই মাসের প্রক্রিয়া, তবে এটি দেখতে হবে যে এটি পাঁচ মিনিট সময় নিয়েছে।” পরিষেবার প্রত্যেকেই সত্য বলে বোঝে তা হ’ল এটিই। কেবলমাত্র তারা 60 বছর ধরে এটি কার্যকরভাবে এটি করে চলেছে, পাশাপাশি গণনাও করে।
দুই অগ্রণী পেশাদারদের সম্মান জানাতে, গাউন কোডের ড্যান কভার্ট নীচের ভিডিওটি তৈরি করেছিলেন, যা একইভাবে ইভান চেরমাইফ যে সর্বশেষ সাক্ষাত্কারটি দিয়েছিল তা বৈশিষ্ট্যযুক্ত। স্টাইলের জগতটি একেবারে কিংবদন্তি হারিয়েছে।

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *