Clothing Accessories

রেড টার্টলনেক পোষাক

প্রথমে, আপনি যদি গতকালের পোস্টটি মিস করেন তবে আপনার এখন এটি সবচেয়ে ভাল ঘটছে এমন কিলার বিক্রয়টি পড়ার জন্য এটি উচ্চ-লেজ করা উচিত কারণ জিনিসগুলি বাম এবং সেরা বিক্রি করছে এবং বন্ধুরা লেট দেয় না বন্ধুরা এগুলির মতো পূর্ণ দামের আদর্শ ডিজাইনার জিন্স বন্ধ করে 30% মিস করে। এমএমকে?

< >

এবং এখন হাতে থাকা বিষয়টিতে, যা ঘটনাক্রমে একটি পোশাক অন্তর্ভুক্ত করে যা বড় বিক্রয়গুলিতে রয়েছে: এই আদর্শ ফিট-অ্যান্ড-ফ্লেয়ার টার্টলনেক পোশাক যা আমি গত বছর কালোতে কিনেছিলাম এবং এতটা ডাং পরেছিলাম যে এটি ফিরে দেখে আমি শ্রুতিমধুরভাবে হাঁপিয়েছিলাম এই মরসুমে স্টক করুন এবং অবিলম্বে এটি লাল রঙে কিনেছেন। আমি বর্তমানে আমার শপিং কার্টে এখন সেরা নীল সংস্করণ থাকতে পারি বা নাও থাকতে পারি। কেউ আমাকে পিছনে ধরে।

এই পোশাকটি আমার সুপ্রিম কোল্ড-ওয়েদার ওয়ার্কওয়্যার (সর্বত্র স্ল্যাশ) প্রধান। আমি সান ফ্রান্সিসকোতে এখনও খালি পা নিয়ে পালাতে পারি, তবে আমি অভিজ্ঞতা থেকে বলতে পারি যে শীতের মৌসুমটি সত্যই সেট হয়ে যাওয়ার সময় এটি আঁটসাঁট পোশাক এবং বুটের সাথে দুর্দান্ত দেখাচ্ছে It’s এটি একেবারে প্রতিটি দেহের ধরণের উপর চাটুকার, এবং এটি এতটা স্বাচ্ছন্দ্যযুক্ত যে একবারে এটি এত আরামদায়ক যে একবারে এটি এত আরামদায়ক আপনি এই আরামদায়ক সুস্বাদু একটি দিন ব্যয় করবেন আপনি এটি প্রতিটি রঙেও কিনবেন। নিজেকে সতর্ক করুন।

আমি জানাতে পেরে খুশি যে আমার পায়খানাতে অন্য কোনও শীতের মরসুমের পোশাকের চেয়ে অনেক বেশি পরিধান করা সত্ত্বেও, আমার কালো সংস্করণটি এখনও একেবারে নতুন দেখাচ্ছে। সুতরাং, আমি আত্মবিশ্বাসের সাথে বলতে পারি যে গুণটি অনবদ্য, এবং এটি হ’ল এক ধরণের কালজয়ী বিনিয়োগ যা প্রতিটি পয়সা মূল্যবান।

বিনিয়োগের টুকরোগুলি যা পরিশোধ করে, এই চামড়ার ন্যস্ত এখন একটি নৈমিত্তিক 50% সেরা এবং এটি প্রায় দুই মাস আগে কেনার পরে (কিছুটা দ্বিধায় আমাকে স্বীকার করতে হবে), আমি এটি অবিচ্ছিন্নভাবে পরেছি। আপনি যখন কিছুটা অতিরিক্ত উষ্ণতা চান তখন এটি নিক্ষেপ করা এত সহজ স্তর (তবে খুব বেশি জটিল কিছু নয়, আপনি জানেন?) এবং মনে হয় প্রতিটি পোশাক কেবল মিলিয়ন গুণ ভাল করে তোলে। এটি যথেষ্ট পরিমাণে সুপারিশ করতে পারে না।

আমি আপনাকে আপনার সকালের কফি এবং মার্কিন যুক্তরাষ্ট্রের রাজনৈতিক ব্যবস্থার ভয়াবহ অবস্থা নিয়ে তালিকাবিহীন ছদ্মবেশে যাওয়ার আগে একটি শেষ জিনিস:

আপনি যদি ইনস্টাগ্রামে (@ম্যারিওরটন) আমাকে অনুসরণ করেন এবং আমি সেখানে যা পরেছি সে সম্পর্কে কখনও আগ্রহী হন তবে আপনি এখন স্মারকল্যান্ডাম ডটকমের শীর্ষ নেভিগেশন বারের শপ ট্যাবের নীচে থাকা সমস্ত কিছুর লিঙ্কগুলি খুঁজে পেতে পারেন। আপনি যদি দোকানের উপরে ঘুরে দেখেন তবে আপনি ইনস্টাগ্রামটি প্রথম ড্রপ-ডাউন মেনু আইটেম হিসাবে দেখবেন যেখানে আপনি আমার ইনস্টাগ্রাম পোস্টগুলি থেকে সমস্ত পণ্যের তথ্য খুঁজে পেতে পারেন, এই চমত্কার ক্যাবলকনিট কোল্ড-কাঁধের সোয়েটার সহ আমি গতকাল পরেছিলাম এটি কোনওভাবেই অনভিজ্ঞভাবে মাত্র 28 ডলার । বোনার্স

পোষাক: লাফায়েট 148 (এছাড়াও কালো এবং রয়েল ব্লুতে আসে! আমি এখানে কালো সংস্করণটি স্টাইল করেছি) | ন্যস্ত: ভোর লেভি (50% ছাড় !!) | নেকলেস: আর্জেন্টো ভিভো (এখানে অনুরূপ) | জুতা: এসজেপি সংগ্রহ (এছাড়াও এখানে এবং এখানে এবং এখানে নিম্ন হিল সংস্করণ) | ব্যাগ: এখানে একই রকম

< >

শুভ বৃহস্পতিবার!! এক্সএক্স

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *