Clothing Accessories

ডিজিটাল প্রিন্টিংয়ের জন্য সেরা টি-শার্ট ডিজাইনের বান্ডিল-98% অফ

গতবার আমরা টিশার্ট ফ্যাক্টরি ডট কমের নিয়মিত সামগ্রী ডিজাইনার ভ্লাদের কাছ থেকে শুনেছি, তিনি তার একটি বিশেষ টি-শার্ট প্রিন্ট আপ বিনামূল্যে ব্যবহার করছিলেন , সীমিত সময়ের জন্য – আরও এক সপ্তাহের জন্য আরও এক সপ্তাহ। এই শিশুটিকে আপনার সকলের কাছে নিয়ে যাওয়ার খুব অল্প সময় তাই আপনি যদি আপনার হাত পেতে না পারেন তবে আমরা হতাশা বুঝতে পারি।
আপনারা প্রচুর প্রশংসা করেছেন এবং তাঁর কাজের জন্য প্রচুর সমর্থন এবং আগ্রহ দেখিয়েছেন, আমরা তার সাথে যোগাযোগ করেছি এবং সবাইকে খুশি করার জন্য একটি চুক্তি করেছি।
জনপ্রিয় চাহিদা অনুসারে, ভ্লাদ আইএসএসি তার 156 পেশাদার টি-শার্ট ডিজাইনগুলি একটি মেগা বান্ডলে ব্যবহার করছে যা আপনার জন্য ধারাবাহিক সঞ্চয়গুলিতে অনুবাদ করে!
98% ছাড় দিয়ে আপনি তার পুরো টিশার্ট কারখানার পোর্টফোলিওটি মাত্র 33 ডলার দিয়ে কিনতে পারবেন!
আপনি যা পান তা এখানে:
156 পেশাদার রেডি-টু-প্রিন্ট টি-শার্ট ডিজাইন

প্রতিটি ডিজাইনের স্বচ্ছতার সাথে টিআইএফএফ -তে 1 টি স্তরযুক্ত ফাইল রয়েছে, সরাসরি থেকে গার্মেন্টস প্রিন্টিংয়ের জন্য তৈরি ফর্ম্যাট (ডিজিটাল মুদ্রণ)

অনুরোধের পরে, পিডিএফ ফর্ম্যাটে 1 টি ফাইল রয়েছে, স্তরযুক্ত, স্ক্রিন প্রিন্টিংয়ের জন্য তৈরি করা হয়েছে

এবং অবশ্যই কোনও অতিরিক্ত তথ্য/সহায়তার জন্য আপনার প্রয়োজনের জন্য অনিয়ন্ত্রিত সমর্থন কেনার আগে এবং পরে প্রয়োজন হতে পারে।

সুতরাং, যদি আপনি মহাজাগতিক শক্তি, মিশরীয় প্রতীকবাদ সম্পর্কে তাঁর চিত্রের প্রতি সেই অদ্ভুত আকর্ষণ অনুভব করেন এবং তাদের বার্তাগুলির প্রকৃতির দ্বারা আগ্রহী বোধ করেন তবে এটি পুরো সংগ্রহটি পাওয়ার একটি দুর্দান্ত সুযোগ!
156 ভিএলএডি আইএসএসি দ্বারা ডিজাইন
0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *