Clothing Accessories

শীতকালীন সাজসজ্জার ট্রেন্ডগুলির জন্য কীভাবে বেইজ স্টাইল করবেন

শীতকালীন ফ্যাশনে আপনার পছন্দের একটি কী? আমাদের জন্য, একটি নিরপেক্ষ রঙের সাথে বেইজ ট্রেন্ড প্রতিটি ফ্যাশন গার্লের স্বপ্ন কারণ এলিভেটেড বেস স্টাইলটি স্টাইলিশ, ন্যূনতমবাদী চেহারা তৈরির জন্য সেরা যা এখনও খেলাধুলাপূর্ণ এবং শীতল।

পলিনেনাভি
যে কেউ বলে যে আপনার বিবৃতি দেওয়ার জন্য একটি উজ্জ্বল রঙের প্রয়োজন একটি চটকদার নিরপেক্ষ কাটার শক্তি দেখেনি। টার্টলনেক সোয়েটার, উটের কোটস, সায়েড জ্যাকেট এবং আরও অনেক নিরপেক্ষ টুকরো বৈশিষ্ট্যযুক্ত, নীচের অনুপ্রেরণাটি আমাদের পতন এবং শীতকালীন ওয়ার্ড্রোবটিতে নিঃশব্দ, বেসিক প্যালেটটি চেষ্টা করার জন্য একটি দুর্দান্ত টিপ।

সৌমিয়েলজ
তারা যখন তাদের স্টাইলটি পোশাক পরে তারা কতটা মৌলিক তাও অস্বীকার করতে পারে না, এটিই প্রায়শই রঙিন পোশাককে আরও জটিল বলে মনে হয়। ক্রিম, বাদামী এবং বেইজ স্পেকট্রামে লেগে থাকা ইঙ্গিত দেয় যে আপনি এই সমস্ত রঙের সাথে আপনার শীতকালীন পোশাকটি একরকমভাবে মিশ্রিত করতে পারেন।

এবং সর্বোত্তম অংশটি হ’ল, নিউট্রালগুলি ব্যতিক্রমীভাবে বহুমুখী, আপনাকে মাথা থেকে টু-টো একরঙা চেহারার জন্য মিশ্রিত করতে এবং মেলে বা আপনার পোশাক থেকে অন্য যে কোনও কিছু দিয়ে তাদের পরতে দেয়। আমরা ব্যক্তিগতভাবে শীতকালীন শৈলীর সহজ মিশ্রণটি পছন্দ করি।

আরো দেখুন

শীতকালীন ফ্যাশন
তুষার দিনগুলিতে আপনার পরিকল্পনা যাই হোক না কেন মার্জিত থাকুন

আমাদের বক্তব্যটি যাচাই করতে, আমরা শীতকালীন পোশাকের প্রবণতাগুলির জন্য কীভাবে স্টাইল বেইজ করতে পারি তা থেকে আমাদের পছন্দের কিছু চেহারা তৈরি করেছি যা সময় এবং সময় নিরপেক্ষভাবে তাদের পথে কাজ করেছে।

পলিনেনাভি
নাদিয়ানি__
মাইল্ডগুদ
লিলিসাবেল্ল্যাকার্ক
হোলিমায়মুরফি
ফ্রেইকিলিন
এলিসালেভাল্লোইস
বিয়ানক্যাডারি
বিয়ানক্যাডারি
_ কেটিপিকে
থানাও

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *