Clothing Accessories

2017 ইনক্টোবার ডিজাইন চ্যালেঞ্জ

ইনক্টোবার ডিজাইন চ্যালেঞ্জে যোগদান করুন
ইনক্টোবারের উদ্যোগটি ২০০৯ সালে জ্যাক পার্কার অঙ্কন দক্ষতা উন্নত করার উপায় হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল তবে প্রক্রিয়াটিতে একটি নির্দিষ্ট শৃঙ্খলা তৈরি করার উপায় হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল। স্পষ্টতই অনেকে ভেবেছিলেন এটি একটি দুর্দান্ত ধারণা এবং চ্যালেঞ্জটি গ্রহণ করেছিল।
আজ, ইনকবার একটি বার্ষিক বৈশ্বিক ঘটনা। বিশ্বজুড়ে প্রতিটি অক্টোবর শিল্পীরা একটি নির্দিষ্ট থিম বা মোটিফ সহ 31 টি অঙ্কন তৈরি করতে নিজেকে চ্যালেঞ্জ জানায়। এছাড়াও একটি অফিসিয়াল প্রম্পট তালিকা এবং আপনার অনুসরণ করতে হবে কয়েকটি নিয়ম রয়েছে।

তালিকাটি যে কোনও কিছু হতে পারে (নীচে আমি আপনার অনুপ্রেরণার জন্য কয়েকটি সংস্করণ অন্তর্ভুক্ত করেছি), বিধিগুলি নিবিড়ভাবে অনুসরণ করা উচিত। এটি হ’ল আপনি যদি এই সম্প্রদায়ের সাথে যোগ দিতে চান এবং মূল ইনক্টোবার অ্যাকাউন্টে একটি পুনঃটুইটটিতে একটি সুযোগ পেতে চান, তারপরে প্রায় 34k লোক। এই ধরণের লক্ষ্যবস্তু এক্সপোজার কিছু উত্পাদনশীল সহযোগিতার দিকে পরিচালিত করতে পারে। এছাড়াও, শিল্পীদের চ্যালেঞ্জ করা দেখতে সর্বদা মজাদার যখন কেবল শিল্পের প্রতি ভালবাসা থাকে যখন ঝুঁকিতে থাকে। কোনও উপাদান পুরষ্কার, কোনও গৌরব নেই, কেবল অঙ্কনের প্রতি আবেগ।

এবং আমি আরও মনে করি বছরের সময়টি কিছু রোমাঞ্চকর থিমের পথ দেয়। ব্লগের জন্য, এটি হ্যালোইন মরসুম বন্ধ করার একটি দুর্দান্ত উপায়!
টুইটারে #আইঙ্কটোবারটি অনুসরণ করে নিশ্চিত করুন এবং কেবল এই অক্টোবর নয়, সারা বছর ধরে প্রতিদিন চমত্কার কিছু তৈরি করুন। আপনাকে শুরু করার জন্য প্রতিভাধর শিল্পীদের কাছ থেকে কিছু অনুপ্রেরণা রয়েছে, আপনাকে শুরু করার জন্য!
চিত্রকর বেন:

ডব্লিউজেসি

এটি শুরু হয়… #ইনক্টোবার #ইনক্টোবার 2017 #কিডলিটার্ট #উইজার্ডোফজগ পিক.টুইটার.কম/7 কেএক্সএনআইবি কিম
– জন হার্জোগ (@উইজার্ডোফজগ) অক্টোবর 1, 2017
গ্রেস স্যান্ডফোর্ড

আমি গত 3 বছর ধরে আমার প্রথম #ইনক্টোবারের টুকরোটির জন্য এই মহিলাটি আঁকতে দেখবেন বলে আশা করছেন? pic.twitter.com/4lek2sbert
– এরিন শিকার (@ইরিনহান্টিং) অক্টোবর 1, 2017

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *