Clothing Accessories

সোল সোসাইটি স্যান্ডেল

আলেকজান্ডার স্কট হ্যারিস দ্বারা গুলি করা

স্যান্ডেল: একমাত্র সোসাইটি সি/ও | টিউনিক: জে ক্রু সংগ্রহ (তারা এই মরসুমে জে ক্রু কারখানার জন্য একই শীর্ষে পুনর্নির্মাণ যা আপনি এখানে বিক্রয় দেখতে পারেন!) | শার্ট: ব্রুকস ব্রাদার্স সি/ও | প্যান্ট: গোলাপী টার্টান (নীচে খুব অনুরূপ বিকল্পগুলি দেখুন – এখানে এবং এখানে সর্বশেষ স্টাইলযুক্ত এই প্যান্টগুলিও দেখুন) | সানগ্লাস: মাইকেল কর্স | কানের দুল: মিকিমোটো (এখানে অনুরূপ) | পোলিশ: দেবোরাহ লিপম্যান (মার্নি)

● ● ● ● ● ● ● ● ● ● ● ● ● ● ● ● ●

ছেলেরা। এই স্যান্ডেল।

একমাত্র সমাজকে ধন্যবাদ, আজ আমি এমন এক জোড়া স্যান্ডেল বৈশিষ্ট্যযুক্ত করছি যা আমি আশা করি শীঘ্রই আমার পায়ে স্থায়ীভাবে মিশ্রিত হয়ে গেছে যাতে আমাকে কখনই সেগুলি সরিয়ে নিতে হবে না। আমার অবসন্ন জন্য একটি নতুন শব্দ প্রয়োজন। যখন আমি তাদের সম্পর্কে কথা বলছি না, আমি তাদের মধ্যে হাঁটতে, তাদের মধ্যে ঘুমাচ্ছি, তাদের মধ্যে খাওয়া, তাদের মধ্যে আমার বাথরুম পরিষ্কার করছি, তাদের মধ্যে বাস্কেটবল খেলছি … আপনি ছবিটি পেয়েছেন। আমি বৈধভাবে অবিশ্বাস্যভাবে অবিশ্বাস্য, স্বল্প ব্যয় এবং স্বাচ্ছন্দ্যের চূড়ান্ত ত্রিফেক্টা অর্জনের ক্ষমতা অর্জনের ক্ষমতা। আমি বাস্কেটবল অংশ সম্পর্কে এমনকি রসিকতা করছিলাম না। তারা খুব আরামদায়ক, এটি বোকা।

তারা ‘কালো’ এবং ‘ধূসর মেঘ’ এও আসে তাই তাদের পরীক্ষা করে দেখুন। এবং, আপনি যখন এটিতে এসেছেন তখন বাকী একমাত্র সমাজের জুতা, হ্যান্ডব্যাগ এবং আনুষাঙ্গিকগুলির অসাধারণ সংগ্রহের মধ্য দিয়ে এক ঝাঁকুনির মুখোমুখি হন। আমি নিশ্চিত যে আপনি আপনার নতুন প্রিয় ই-টেলারটি আবিষ্কার করতে চলেছেন। নীচের ‘শপ দ্য পোস্ট’ উইজেট ছাড়াও যেখানে আপনি আজকের পোস্টে আমি যে সমস্ত আইটেম পরেছি তা খুঁজে পেতে পারেন, আমি আমার একমাত্র সমাজের পছন্দের সাথে আরও একটি উইজেট অন্তর্ভুক্ত করেছি। এক সেকেন্ডের জন্য কেনাকাটা করার জন্য সেই লেনটেন নিষেধাজ্ঞার কথা ভুলে যান। একমাত্র সমাজের ভয়ঙ্কর গুণ এবং কম দামের জন্য ধন্যবাদ, আপনার পা এবং আপনার ওয়ালেট আপনাকে ধন্যবাদ জানাবে।

পোস্টটি কিনুন:

আমার একমাত্র সমাজের প্রিয়:

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *