Clothing Accessories

এই বছর আপনার কাজের পোশাকটি কীভাবে পুনরুজ্জীবিত করবেন

< >

চেহারা কেনাকাটা

অফিসে ফিরে গেলেন? আপনি যদি অফিসে ফিরে এসেছেন বা শীঘ্রই অফিসে ফিরে যাচ্ছেন এবং একটি নতুন ওয়ারড্রোবের প্রয়োজন হয় বা কেবল আপনার স্টাইলকে পুনরুজ্জীবিত করতে চান তবে আপনার ওয়ার্কওয়্যারগুলির জন্য আমার কিছু অনুপ্রেরণামূলক চেহারা রয়েছে! এই বছর কীভাবে আপনার কাজের পোশাকটি পুনরুজ্জীবিত করতে হবে তা এখানে রয়েছে যা এই ওয়ারড্রোব-অপরিহার্যগুলির সাথে আপনার ব্যাংককে ভাঙবে না। এই বহুমুখী টুকরোগুলির সাথে আপনার বেশিরভাগ ওয়ার্কডে তৈরি করুন যা আপনি সুন্দর অফিসের পোশাকে রূপান্তর করতে পারেন। জুম কল, ব্যক্তিগত সভা এবং এর বাইরেও আপনার যা প্রয়োজন তা হ’ল এগুলি!
আপনি যদি কোনও বাজেটে কেনাকাটা করছেন তবে এই ব্যাক-টু-ওয়ার্ক প্রয়োজনীয়গুলিতে ফোকাস করুন। নিরপেক্ষ টুকরো দিয়ে শুরু করুন যা আপনি বিভিন্ন টুকরো, প্রিন্ট এবং টেক্সচারের সাথে পরতে এবং বিকল্প করতে পারেন।

ওয়ার্ক আউটফিট এসেনশিয়ালগুলিতে ফিরে যান

< >

শীর্ষ/ব্লাউজগুলি: প্লিটস, রাফলস বা ধনুকের মতো উত্তেজনাপূর্ণ বিশদ সহ শীর্ষগুলি আপনার পোশাকটি বোর্ডের সভাগুলিতে বা কর্মক্ষেত্রে নৈমিত্তিক শুক্রবারে আলাদা করে তুলবে। আপনি এমন একটি বড় আকারের শীর্ষও চয়ন করতে পারেন যা ট্রেন্ডি এখনও ব্যবসায়-উপযুক্ত। আপনি যদি এটি নিরাপদে খেলতে চান তবে একটি সাদা ব্লাউজ, চাম্ব্রে শার্ট বা এমনকি সিল্ক ব্লাউজের মতো প্রধান টুকরোগুলি বেছে নিন। অন্যান্য বিকল্পগুলির মধ্যে একটি ধনুক, একটি রাফল হাতা বা প্লেড ব্লাউজ সহ একটি ব্লাউজ অন্তর্ভুক্ত।
কোট: শীতের শীতের মৌসুমের দিনগুলির জন্য একটি ট্রেন্ডি কোট অবশ্যই আবশ্যক। এটি কেবল কার্যকরীই নয় তবে আপনাকে উষ্ণ এবং আরামদায়ক রাখে কারণ এটি আপনার শরীরের অনেকগুলি covers েকে রাখে। একটি দীর্ঘ পরিখা কোট বা উলের কোট একটি অসামান্য পছন্দ কারণ তারা উভয় কালজয়ী স্ট্যাপল যা শরীরের সমস্ত ধরণের ভাল দেখায়।
কার্ডিগান: একটি কার্ডিগান সহজ লেয়ারিংয়ের জন্য একটি আদর্শ পছন্দ। এটি এমন একটি অফিসে আদর্শ যেখানে আপনি দ্রুত ঠান্ডা হওয়ার ঝোঁক। যদি এটি বাইরে ঠান্ডা না হয় তবে তুলো মিশ্রিত কার্ডিগানের মতো আরও হালকা ওজনের কার্ডিগানগুলি বেছে নিন।
বোনা সোয়েটার: একটি চটকদার শীতের মৌসুমে নিট শীর্ষ যা উপলক্ষের উপর নির্ভর করে উপরে বা নীচে পোশাক পরে যেতে পারে। উদাহরণস্বরূপ, এটি আনুষ্ঠানিক ইভেন্টগুলির জন্য একটি পেন্সিল স্কার্টের সাথে যুক্ত করুন এবং এটি কাজের সময় নৈমিত্তিক দিনের জন্য জিন্স বা লেগিংসের সাথে যুক্ত করুন। আপনি কম নৈমিত্তিক দেখতে পরিবর্তে একটি সোয়েটার পোশাক চয়ন করতে পারেন।
ওয়ার্ক প্যান্ট: এক জোড়া ওয়ার্ক প্যান্ট পরে পালিশ এবং পেশাদার দেখুন। এটি কেবল আপনার অনেকের সাথেই মেলে তা নয় তবে আপনি সারা দিন আরামদায়ক রয়েছেন তাও নিশ্চিত করে তোলে। নৌবাহিনী, কালো, ধূসর, বেইজ বা ব্রাউন এর মতো নিরপেক্ষ প্যান্টের রঙগুলিতে বিনিয়োগ করুন। এই প্যান্টের রঙগুলির সাথে, আপনি বহুমুখী শীর্ষ এবং ব্লাউজগুলি পরতে সক্ষম হন। খাকি প্যান্টগুলি একটি দুর্দান্ত বিকল্প কারণ তারা বেশ কিছুতেই ভাল যায়। আপনি যখন প্রয়োজনীয়গুলি অর্জন করেছেন, তখন আপনি আপনার পছন্দের রঙ এবং নিদর্শন যুক্ত করতে পারেন। আপনি নৈমিত্তিক কাজের দিনগুলির জন্য স্লিম-ফিট প্যান্ট, কার্গো প্যান্ট বা স্ট্রেট-লেগ জিন্সও চয়ন করতে পারেন।
বুটস: শীতল দিনগুলিতে পালিশ এবং পেশাদার দেখানোর জন্য একজোড়া চটকদার বুট বা বুটিগুলি দুর্দান্ত উপায়। আপনার অনেক পোশাক যেমন বাদামী, কালো, ধূসর ইত্যাদির সাথে মেলে নিরপেক্ষ রঙগুলির সন্ধান করুন বুটগুলি ভাল যদি আপনি জুতাগুলির চেয়ে গরম কিছু সন্ধান করেন তবে ভাল।
হ্যান্ডব্যাগ: বিশেষত সেই প্রয়োজনীয় সভা এবং উপস্থাপনাগুলির সময় আপনার সংস্থার পোশাকগুলির জন্য একটি চটকদার এবং পেশাদার হ্যান্ডব্যাগ প্রয়োজন। কিছু বিকল্পের মধ্যে রয়েছে ক্রস-বডি ব্যাগ, স্যুটকেস, টোট ব্যাগ।
কাজের সাজসজ্জা সমন্বয় করার পাশাপাশি, এই অবশ্যই থাকা আইটেমগুলির সাথে একটি অতিরিক্ত ব্যাগ প্যাকিং বিবেচনা করুন: একটি টোট ব্যাগ, ল্যাপটপ/আইপ্যাড কেস, চার্জার, কলম/পেন্সিল এবং একটি ছোট নোটবুক। এই আইটেমগুলি দিয়ে একটি ব্যাগ পূরণ করে, আপনি দিনটি যা কিছু আনেন তার জন্য আপনি প্রস্তুত!
আমার মতে, এই এসটিnull

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *