Uncategorized

এই মরসুমে বিনিয়োগের জন্য আপনার প্রয়োজনীয় পোলো টি প্যাটার্নগুলি

এই মরসুমে বিনিয়োগের জন্য আপনার প্রয়োজনীয় পোলো টি প্যাটার্নগুলি
31/03/2020, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
পোলো টি শার্টগুলি হ’ল কোনও ব্যক্তির পোশাকের টুকরো যা সর্বদা পরিশীলনের পাশাপাশি উজ্জ্বলতা ঝরবে যেখানে ট্রিমের পাশাপাশি যথাযথভাবে দেখা যায় তা উদ্বিগ্ন। এই পোশাকগুলি একটি দমন করা রঙের সংমিশ্রণের সাথে অত্যন্ত চকচকে যা নিখুঁতভাবে ভারসাম্যযুক্ত, পাশাপাশি একটি পাথরের পিছনে এখনও আনুষ্ঠানিক ভাইব সরবরাহ করে, যা আপনাকে তাদের প্যান্টের আলগাতার সাথে যুক্ত করার পাশাপাশি এখনও একটি চটজলদি চেহারা সেলাই করতে সহায়তা করে। এই পোশাকগুলি কেবল চেহারা সম্পর্কে নয়, সুতির ফাইবার আপনাকে শ্বাসকষ্টের সাথে সরবরাহ করে, যা আপনাকে কখনই ফি দিতে সহায়তা করবে না; ভিতরে ঘামযুক্ত, বাইরে শুকনো। আপনার জন্য স্টোরটিতে পোলো টি শার্টের স্টাইলগুলি একবার দেখুন:

ট্রাই টোন পোলোস
নতুন পাইকারি গার্মেন্টস ইউএসএ নির্মাতারা বিভিন্ন পোলো টি শার্ট নিয়ে আসছেন যা দুর্দান্ত পাশাপাশি ঠিক একই সময়ে নিখুঁত। ত্রি রঙের প্রিন্টগুলি শীতল কবজকে যুক্ত করে পাশাপাশি আপনি এগুলি ডেনিমের সাথে পরতে সক্ষম হবেন যা আপনাকে অত্যন্ত পরিষ্কার দেখায়, একটি খাস্তা কবজকে সংশোধন করে যা আপনার জন্য অত্যন্ত দুর্দান্ত কাজ করবে।
রেট্রো শেডস
আপনি কখনই ভিনটেজ ভিবে পর্যাপ্ত পরিমাণে পেতে পারবেন না, তবে এই ব্লক পোলো টি শার্টের ছায়াগুলির সাহায্যে আপনি পুরানো প্রতিষ্ঠানটি আঁকতে পারেন। তবে এখানে একটি ক্যাচ রয়েছে, আপনি আজ বাজারে প্রকাশিত পাইকারি টি শার্টগুলির সাথে একটি নতুন যুগের চেহারা নিয়ে কাজ করতে পারেন। উজ্জ্বল রঙগুলি একটি বিশেষ সমসাময়িক স্পর্শ তৈরি করছে যা বাহ ফ্যাক্টরকে যুক্ত করে।

বিপরীতে কলার
আপনি যদি আদর্শ উপাদানগুলির সাথে আপনার জামাকাপড়কে বিপরীত করতে পারেন তবে আপনি সর্বদা বিশেষ দেখতে পারেন। পাশাপাশি এই টি শার্টগুলির সাথে আপনাকে সে সম্পর্কে উদ্বেগ করতে হবে না। কলারগুলির বিপরীত শেডগুলি এই টি শার্টগুলি অত্যন্ত বিশেষ পাশাপাশি আকর্ষণীয় করে তোলে, পাশাপাশি আদর্শ রঙের বিকল্পগুলি আপনাকে একটি অনন্য পাশাপাশি সংজ্ঞায়িত চেহারার জন্য পদ্ধতিটি প্রশস্ত করে।
আপনি যদি আপনার স্টোর সংগ্রহের জন্য সবচেয়ে ভাল পোলো টি শার্টস পাইকারের সন্ধান করার চেষ্টা করছেন তবে আপনার খুচরা সংগ্রহের জন্য সবচেয়ে সেরা সংগ্রহের সেরা সংগ্রহটি নিয়ে আসা শীর্ষস্থানীয় আন্ডারক্লথিং মেকারের সাথে যোগাযোগ করতে হবে।

ট্যাগ:
মার্কিন যুক্তরাষ্ট্রে পোশাক প্রস্তুতকারীরা
পোশাক বিতরণকারী মার্কিন যুক্তরাষ্ট্র
অন্তর্বাস প্রস্তুতকারক
মার্কিন যুক্তরাষ্ট্রে অন্তর্বাস নির্মাতারা
অন্তর্বাস সরবরাহকারী
অন্তর্বাস পাইকাররা
মার্কিন যুক্তরাষ্ট্রে পাইকারি পোশাক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *