Uncategorized

কীভাবে চটকদার: উপজাতি প্রিন্টেড স্কার্ট

উপজাতি মুদ্রিত স্কার্ট সর্বদা পছন্দ হয়। ব্যস্ত এবং প্রাণবন্ত মজা এবং অভিব্যক্তিপূর্ণ সঙ্গে উদ্দেশ্য মহিলাদের জন্য উপলব্ধি সরবরাহ করে। যদিও “ভিড়” সন্তুষ্ট হলেও এই নকশাটি এত আকর্ষণীয় কারণ জাতিগত এবং পোশাক সম্পর্কে বিশেষ ধারণার কারণে সর্বদা উপজাতি মুদ্রণের সাথে প্রতিনিধিত্ব করা হয় যাতে এটি নিশ্চিত হয় যে এটি ফ্যাশন বিকল্প হবে 2014 সালে।

উপজাতি প্রায়শই তুরস্ক, পার্সিয়া, উত্তর আফ্রিকা, আফগানিস্তান, পাকিস্তান এবং চীনে আবিষ্কার হয়। প্রচুর দেশে, প্রচুর তাত্পর্য রয়েছে যা আদিবাসী প্রিন্টে জীবনের সম্প্রীতি যেমন জন্ম, বিবাহ, আধ্যাত্মিকতা, সুখ, ভালবাসা, মৃত্যু, যতটা সামাজিক মর্যাদার মতো দাঁড়িয়ে আছে তার লক্ষণ রয়েছে।

সুতরাং, ফ্যাশনের জন্য উপজাতি মুদ্রণ যদি?

এবার আমরা ভাগ করব ঠিক কীভাবে একটি উপজাতি প্রিন্ট স্কার্টের সাথে স্টাইলিশ করা যায়। ঠিক কীভাবে সেই ক্ষুদ্র উপজাতির স্কার্টটি অন্যদের পোশাকের সাথে মিশ্রিত এবং মেলে। কিছু ফ্যাশন ব্লগ লেখক যা আমরা পিন্টারেস্টে আবিষ্কার করেছি তারা এই স্টাফগুলির সাথে স্টাইলিশ করার জন্য প্রচুর পদ্ধতি ভাগ করেছে। উপজাতির ফ্যাশনে নিরপেক্ষ উচ্চারণ রয়েছে। আমরা দ্রুত অন্য একটি পোশাক যুক্ত করতে এবং তাদের সাথে ম্যাচ করতে পারি।

আদর্শ আনুষাঙ্গিকগুলি নির্বাচন করতে মনে রাখতে ব্যর্থ হবেন না। আপনি সাধারণ ভারতীয় আনুষাঙ্গিক নির্বাচন করতে পারেন যা আপনাকে আরও ভাল দেখায়। অথবা আপনি যদি অন্যান্য দেশের আনুষাঙ্গিকগুলি নির্বাচন করতে চান তবে পেন্ডেন্টস এবং কানের দুল ড্রিমক্যাচার ফেদার ইন্ডিয়ান স্টাইল, চাইনিজ স্টাইলের জেড দুল, স্কার্ফ-স্টাইল অবিশ্বাস্যভাবে উজ্জ্বল আফ্রিকান রঙ, বা বহু রঙের বেল্ট তিব্বতনের মতো ভাল।

আপনি যদি একটি ক্ষুদ্র উপজাতি স্কার্ট ব্যবহার করছেন তবে আপনি সাধারণ শীর্ষের সাথে মিশ্রিত করতে এবং ম্যাচ করতে পারেন। আপনি কালো, বেইজ, বাদামী, ধূসর বা নীল জিন্সের মতো নিরপেক্ষ রঙের সাথে একটি জ্যাকেট বা ব্লেজারও পরতে পারেন। আপনার গাউন বা লম্বা হাতা বা ¾ এর সাথে পোশাক যদি আপনি সাধারণ রঙের ন্যস্তের সাথে মিশ্রিত করতে পারেন এবং ম্যাচ করতে পারেন ¾

আদিবাসী থিমগুলির সাথে পোশাকগুলি অত্যন্ত উপযুক্ত হবে যদি আনুষাঙ্গিকগুলি যেমন নৃগোষ্ঠীর গন্ধযুক্ত ব্যবহার করে। আপনি শস্যের দৈর্ঘ্যের দুলের জপমালাগুলির সাথে মিশ্রিত করতে এবং ম্যাচ করতে পারেন, এটি জাতিগত জপমালা বা পালকের শৈলীর মতো কানের দুলও ব্যবহার করতে পারে। আপনি জাতিগত মোটিফ সহ জেড বা কাঠের একটি বড় ব্রেসলেটও পরতে পারেন। আপনি যদি গহনা ব্যবহার করতে পছন্দ না করেন তবে আপনি উপজাতি প্যাটার্নযুক্ত পশমিনা বা স্কার্ফের সাথেও প্রতিস্থাপন করতে পারেন। আপনি সাধারণ ব্রাউন বেল্টের সাথে স্কার্টের উপজাতি থিমগুলি মিশ্রিত করতে এবং ম্যাচ করতে পারেন যা আপনার উপস্থিতি উন্নত করবে।

আরো দেখুন

গহনা, দোকান এবং স্টাইল, গ্রীষ্মকালীন ফ্যাশন
এই প্রিমিয়াম সাউন্ড প্যাটার্ন শৈলীগুলি আপনার গ্রীষ্মে মোটামুটি হবে

সম্ভবত নীচে ধরণের চেহারাটি কীভাবে ক্ষুদ্র উপজাতি প্রিন্ট স্কার্টটি পরতে হবে তা সম্পর্কে আপনার ব্রাউজটি মেনে চলবে।

[su_slider উত্স = “মিডিয়া: 1664,1677,1676,1675,1674,1673,1672,1671,1670,1669,1668,1667,16666,1665 ″ সীমা =” 14 ″ লিঙ্ক = “সংযুক্তি =” সংযুক্তি ” ]

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *