Clothing Accessories

সাশ্রয়ী মূল্যের ফল ফ্যাশন পোশাক আপনার ASAP

সাশ্রয়ী মূল্যের ফল ফ্যাশন পোশাকগুলিতে বিনিয়োগ করা উচিত আপনার ASAP এ বিনিয়োগ করা উচিত
28/09/2020, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
মহামারী এবং অর্থনীতির মধ্যে উতরাইয়ের মধ্যে, এমন অনেক প্রয়োজনীয় জিনিস রয়েছে যা আপনাকে যত্ন নিতে হবে। অতএব, আমরা সাশ্রয়ী মূল্যের পতনের পোশাক শৈলীর একটি তালিকা তৈরি করেছি যা আপনি প্যানাচে দিয়ে প্রদর্শন করতে পারেন। আদর্শভাবে এগুলি খুব আরামদায়ক এবং শীতল নতুন উপায়ে পরা যেতে পারে। খুচরা সংস্থার মালিকরা যারা এই জাতীয় ট্রেন্ডি পোশাকগুলিতে বিনিয়োগ করতে চান তারা জনপ্রিয় পাইকারি মহিলাদের পোশাক নির্মাতাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং বিনিয়োগ করতে বাল্ক স্টোরটি পরীক্ষা করে দেখতে পারেন। সুতরাং, আরও জানতে নীচের ব্লগে পড়া যাক।

প্রিপ্পি এবং কুল, বোনা সোয়েটার ভেস্টগুলি যা জনপ্রিয় পতন পালানোর প্রবণতাগুলির মধ্যে একটি হ’ল ট্রেন্ডি মহিলাদের মধ্যে সাম্প্রতিকতম আবেশ। এগুলি সন্ধান করা সহজ এবং স্টাইল এবং রঙগুলির একটি স্বতন্ত্র ভাণ্ডারগুলিতে উপলভ্য যা আপনি টানতে পারেন।
বড়, রোমান্টিক কলার সহ মদ-অনুপ্রাণিত ব্লাউজগুলি এই মরসুমে একটি ফ্যাশন-গার্ল প্রিয়। আপনি যদি প্রভাবশালীদের ফিডটি পরীক্ষা করে দেখেন তবে আপনি তাদের আধুনিক অনুসন্ধানের সাথে মিশ্রিত এই স্টাইলটি খেলাধুলা করতে পারেন। খুব চটকদার তবুও ট্রেন্ডি।
বোনা ব্রা শীর্ষগুলির জন্য মহিলাদের ভালবাসা অব্যাহত থাকে এবং আপডেট হওয়া সংস্করণগুলি দেখতে এবং বিলাসবহুল বোধ করে এবং আরামদায়ক এবং চটকদার আদর্শ ভারসাম্যকে আঘাত করে। একটি ইন্সটা-যোগ্য চেহারা জন্য একটি ম্যাচিং কার্ডিগান, স্কার্ট বা শর্টস সহ একটি সেট চয়ন করুন।

রিবড নিটস এই মরসুমে একটি বিশাল রানওয়ে-অনুমোদিত প্রবণতা যা প্রতিটি পোশাককে আরও ব্যয়বহুল দেখায়। শীত-আবহাওয়া মৌসুমে আপনাকে আরামদায়ক রাখতে আপনাকে সহায়তা করার জন্য আপনি একটি বহুমুখী, আরামদায়ক এবং প্রসারিত পাঁজরযুক্ত বোনা মিডি পোশাক চয়ন করতে পারেন।
যখন এটি এই মরসুমে টেইলারিংয়ের বিষয়ে উদ্বেগ প্রকাশ করে, তখন আলগা এবং বৃহত আকারের সিলুয়েটগুলি বেছে নিন। একজোড়া লাথি মেরে প্রশস্ত-লেগ প্যান্টগুলি প্রায় সমস্ত কিছু বেছে নেবে। এগুলি চর্মসার টিউব শীর্ষগুলির সাথেও ভাল কাজ করে যা আপনার প্রিয় অক্সফোর্ড শার্টের উপরে স্তরযুক্ত হতে পারে।
আপনি এত অসংখ্য ফ্যাশনিস্টে অন্ধকার, সমৃদ্ধ চকোলেট বাদামী রঙ দেখতে পাবেন। আপনি সোয়েটার এবং পোশাক আকারে এই বিলাসবহুল রঙের প্রবণতাটি চেষ্টা করতে পারেন। এটি আপনার ওয়ারড্রোব আপডেট করার জন্য আদর্শ শরতের ছায়া। ক্রিমি নিরপেক্ষ রঙের সাথেও ভাল কাজ করে।
কম্বল-স্টাইলের ক্যাপগুলি ব্যবহারিকভাবে প্রত্যেকের উপর সনাক্ত করা হয়েছিল, একটি পরিশীলিত এখনও আরামদায়ক চেহারাটি oozing করে। একটি সোয়েটারের উপরে একটি পরুন যখন এটি এখনও উপভোগযোগ্য এবং যখন টেম্পগুলি শীতল হতে শুরু করে তখন একটি ওভারকোটের উপরে। ঠান্ডা আবহাওয়ার জন্য এখনও আড়ম্বরপূর্ণ জন্য খুব কার্যকর।

অ্যালানিক গ্লোবাল · সাশ্রয়ী মূল্যের ফল ফ্যাশন পোশাক আপনার ASAP এ বিনিয়োগ করা উচিত
জনপ্রিয় পাইকারি পুরুষদের পোশাক বিক্রেতাদের মধ্যে একটির সাথে যোগাযোগ করুন এবং সরবরাহকারীর সঞ্চয়স্থানে থাকা ট্রেন্ডি পোশাকের টুকরোগুলির বৃহত সমাবেশটি দেখুন। পণ্যগুলির এমওকিউ সন্ধান করুন এবং সহায়তা দলের জন্য বাল্কের প্রয়োজনীয়তা উল্লেখ করে একটি মেইল ​​ফেলে দিন।

ট্যাগ:
ফ্যাশন পোশাক নির্মাতারা
ফ্যাশন পোশাক ইউএসএ
ফ্যাশন পোশাক পাইকারি
পাইকারি পুরুষদের পোশাক বিক্রেতারা
পাইকারি মহিলাদের পোশাক প্রস্তুতকারক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *