Uncategorized

চটকদার মজার গ্রীষ্মকালীন কাজের পোশাক পরিধানের পোশাক পরিধানের জন্য প্রথম দিন

স্টাইলিশ মজাদার গ্রীষ্মকালীন কাজের পোশাক পরিধানের পোশাক পরিধানের জন্য অফিসে প্রথম দিন
06/07/2022, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
আপনি যদি 9 থেকে 5 বিশেষজ্ঞের কাজ করছেন তবে সম্ভাবনাগুলি হ’ল আপনি সম্ভবত প্রতিদিন অফিসে ঠিক একই পুরানো ক্লান্তিকর পোশাক ব্যবহার করে শেষ করেন। ফ্যাশন সহস্রাব্দ মহিলার কাছে বেশ পোশাকের চেয়ে অনেক বেশি ইঙ্গিত দেয়। মার্জিত উচ্চ মানের ব্যবহার করা তাদের ব্যক্তিত্ব প্রকাশের একটি পদ্ধতি। যাইহোক, এটি অবশ্যই কেবল পাথরের পোশাক পরিধানের মধ্যে সীমাবদ্ধ থাকবে না।

নিজের জন্য কথা বলে এমন প্রাণবন্ত পোশাকগুলির সহায়তায় অফিসে আপনার ব্যক্তিগত নান্দনিকতা আনুন। সত্যিকার অর্থে বিশিষ্ট পরমানবিত পোশাক নির্মাতারা একটি বিশেষ সংগ্রহের সাথে এসেছেন আপনার অবশ্যই অবশ্যই অবশ্যই নজর রাখতে হবে। সুতরাং, একই সম্পর্কে আরও অনেক কিছু বুঝতে নীচের ব্লগে চেক আউট।

Sublimated ব্লাউজ
গ্রীষ্মের জন্য আপনি একটি পরমানন্দ ব্লাউজের মতো বাতাসযুক্ত সিলুয়েটগুলি নির্বাচন করতে পারেন। এটি আপনার প্রথম দিন বিবেচনা করে, আপনি একটি নমনীয় মুদ্রণ নির্বাচন করতে পারেন। যদিও আপনি যদি শক্তিশালী প্রিন্টগুলি পছন্দ করেন তবে একটি সিরিজ হে ক্রান্তীয় ফুল বা এমনকি সমুদ্রের প্রিন্টগুলি বেছে নিন।

নীচে পরিধানের জন্য আপনি হয় একজোড়া traditional তিহ্যবাহী ডেনিম নির্বাচন করতে পারেন বা চেহারাটি মোটামুটি করতে চর্মসার ট্রাউজারগুলির সাথে থাকতে পারেন।
অফ শোল্ডার vibe
আপনি যদি কোনও ফ্যাশন ব্যবসায়ের জন্য কাজ করছেন তবে সম্ভাবনাগুলি হ’ল এই পোশাকটি ব্যবহার করা ওটিটি হবে না। আপনার সমস্ত প্রয়োজনীয়তা হ’ল হেমলাইন বরাবর বিশেষ সূচিকর্ম সহ একটি সাটিন অফ ক্যারি শীর্ষ। আপনি একটি নির্দিষ্ট শৈলীর সাথে থাকতে পারেন বা কেবল মরসুমের সাথে সম্পর্কিত একটি নির্দিষ্ট স্টাইল নির্বাচন করতে পারেন।

এই জাতীয় শীর্ষগুলির সাথে জুড়িযুক্ত সুয়েড স্কার্টটি ব্যতিক্রমী নীচের পোশাক হিসাবে কাজ করে। পোশাকের সাথে কিছু ভিনটেজ ভাইব যুক্ত করতে স্কার্টের সাথে এক জোড়া ভিনটেজ ব্রাউন বুট স্টাইল করুন।

ফ্ল্যানেল নিনজা
ফ্ল্যানেল টি শার্টগুলি হ’ল traditional তিহ্যবাহী পোশাকের টুকরোগুলির মধ্যে একটি যা আপনি বেছে নিতে পারেন। এগুলি পরতে অবিশ্বাস্যভাবে আরামদায়ক পাশাপাশি একেবারে বহুমুখী। আপনি হয় প্যাস্টেলের বিভিন্নতা নির্বাচন করতে পারেন বা গ্রঞ্জ নান্দনিক নির্বাচন করার পাশাপাশি অন্ধকারের পাশাপাশি নিরপেক্ষ একটি পোশাক তৈরি করতে পারেন।

অতএব, একটি বৃহত ফ্ল্যানেল টি শার্টের পাশাপাশি নেভি ব্লু লেগিংসগুলির একটি জুড়ি নির্বাচন করুন। সিলুয়েটে কিছু অর্থ যুক্ত করতে মিডসেকশনটির চারপাশে একটি বৃহত ভিনটেজ বেল্ট ক্লিচ করুন।
মদ প্রেম
আপনি যদি ভিনটেজ গার্মেন্টসে গাউন আপ করতে চান তবে সম্ভাবনাগুলি হ’ল আপনাকে অবশ্যই রাফলযুক্ত হাতা দিয়ে লাগানো শীর্ষে বিনিয়োগ করতে হবে। স্বাক্ষর 80 এর নান্দনিকতা হ’ল ভিনটেজ চেহারাটি পেরেক করার জন্য আপনার প্রয়োজন। পুনর্জীবন পোশাকের সমন্বয়ে একটি পোশাক তৈরি করা যতটা কঠিন শোনাচ্ছে ততটা কঠিন নয়।

পেস্টেলগুলির পাশাপাশি মাটির রঙের সংমিশ্রণের মতো একটি নির্দিষ্ট রঙের সুরের সাথে থাকার বিষয়টি নিশ্চিত করুন। কিছু বর্ধিত সোনার ফ্যাশন গহনাগুলিও সাজান, কারণ এটি পোশাকে পরিপূরক হিসাবে পাশাপাশি একটি নরম মেয়েলি নান্দনিক উত্পাদন করবে।

আপনি যদি আপনার দোকানে উচ্চমানের পোশাক অন্তর্ভুক্ত করতে চান, যেমন পাইকারি ফ্ল্যানেল টি শার্টের মতো তবে শিল্পের বিশিষ্ট নির্মাতাদের একজনের সাথে যোগাযোগ করার বিষয়টি নিশ্চিত করুন। আপনার যা করতে হবে তা হ’ল গার্মেন্টসের বড় সংগ্রহের সাথে এক নজর দেওয়ার পাশাপাশি সহায়তা দলের জন্য বাল্কের প্রয়োজনীয়তা নির্দিষ্ট করে।
ট্যাগ:
কাজের পোশাকের প্রথম দিন
প্রথম দিনের কাজের পোশাক
ফ্ল্যানেল টি শার্টস পাইকারি
পরমানন্দ পোশাক
পরমানন্দ পোশাক প্রস্তুতকারক
গ্রীষ্মের কাজের পোশাক পরা
কাজের প্রথম দিনে কী পরবেন
কাজের মহিলার প্রথম দিনটিতে কী পরবেন
পাইকারি ফ্ল্যানেল শার্ট

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *