Uncategorized

জিম পোশাক প্রস্তুতকারীদের কাছ থেকে গ্রাহকরা কী আশা করেন?

গ্রাহকরা জিম পোশাক প্রস্তুতকারীদের কাছ থেকে কী আশা করেন?
21/12/2018, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
জিম পোশাক প্রস্তুতকারীদের গ্রাহকরা হয় সরবরাহকারী, পরিবেশক বা জিম পোশাকের খুচরা বিক্রেতা। তারা যে কেউ, এই পোশাকগুলির জন্য চূড়ান্ত লক্ষ্য শ্রোতা হ’ল গ্রাহকরা যারা তাদের রুটিন ফিটনেস পদ্ধতির অংশ হিসাবে একটি ওয়ার্কআউটের জন্য জিমের দিকে যাচ্ছেন। জিম পোশাক কেনার সময়, তারা এমন পোশাকগুলি সন্ধান করে যা তাদের নির্দিষ্ট চাহিদা এবং দাবিগুলি পূরণ করে।
নমনীয়তা সরবরাহ করতে জিম পরিধান
আপনি যখন আপনার নতুন ওয়ার্কআউট পোশাক কিনছেন তখন প্রথম কারণটি বিবেচনা করার জন্য আপনি যে ধরণের অনুশীলন করছেন তা হ’ল। আপনি যে ধরণের আন্দোলন করবেন এবং নমনীয় হওয়ার জন্য সেই অনুযায়ী আপনার কোন ফ্যাব্রিকের প্রয়োজন হবে তা বিবেচনায় নিয়ে খেলাধুলার নির্দিষ্ট সাজসজ্জাগুলি ডিজাইন করা হয়েছে। যোগ এবং প্রসারিতের জন্য, পলিয়েস্টার এবং স্প্যানডেক্স হ’ল ভাল মানের উপকরণ যা আপনাকে সহজেই বাঁকতে দেয়।

শুকনো এবং স্বাচ্ছন্দ্য বজায় রাখতে জিমওয়্যার
উচ্চ প্রভাবের জন্য কার্ডিওভাসকুলার অনুশীলনের মতো চলমান এবং বায়বীয়দের জন্য আপনার ফ্যাব্রিকের প্রয়োজন হবে যা ঘামে শুকনো থাকার জন্য নাইলনের মতো আর্দ্রতা উইকিং বৈশিষ্ট্যযুক্ত। পূর্বে, সর্বাধিক জীর্ণ অনুশীলন ফ্যাব্রিক ছিল তুলো। তবে তুলো আর্দ্রতা শোষণ করে এবং এটি ঘামে ভিজে যাওয়ার পরে এটি শরীরে ভারী এবং অস্বস্তিকর হয়ে ওঠে। সুতরাং আজকাল অ শোষণকারী সিন্থেটিক ফাইবার ব্যবহার করা হয়। আর্দ্রতা এই ফাইবারের পৃষ্ঠের সাথে ভ্রমণ করে তবে যেহেতু এটি শোষণ করা যায় না, তাই ঘাম থেকে আর্দ্রতাটি পোশাকের টুকরোটির অভ্যন্তর থেকে ছড়িয়ে পড়ে এবং বাইরে টানা হয়, যেখানে এটি বাতাসের সাথে যোগাযোগ করতে বাষ্পীভূত হয়।
তাপমাত্রা নিয়ন্ত্রণ করতে জিম পরিধান
বহিরঙ্গন ক্রীড়াগুলির জন্য, উত্তাপে আশ্চর্যজনক থাকা এবং শীতকালে উষ্ণ হওয়া গুরুত্বপূর্ণ যাতে আপনার কর্মক্ষমতা সর্বাধিকতর করা যায়। এই উদ্দেশ্যে, এখানে বিশেষ কাপড় রয়েছে যা আপনাকে শীতল, শুকনো এবং উত্তাপে শক্ত ওয়ার্কআউটের সময়ও রচিত করার জন্য আর্দ্রতা উইকিং বৈশিষ্ট্যগুলি ছাড়াও হালকা এবং শ্বাস প্রশ্বাসের মতো। ঠান্ডা থেকে সুরক্ষা দেওয়ার জন্য, এয়ার পকেট সহ সিন্থেটিক কাপড় রয়েছে। বায়ু এই পকেটে জড়িয়ে পড়ে শরীরে খুব বেশি ভারী না হয়ে শরীরকে উষ্ণতা সরবরাহ করে।

জিমের পোশাকের বিস্তৃত অ্যারে রয়েছে। আপনি যদি পাইকার হন তবে একটি নামী জিম পরিধান প্রস্তুতকারকের কাছ থেকে এগুলি বাল্কে কেনা ভাল। বড় পরিমাণে কেনা নিশ্চিত করবে যে আপনি এগুলি স্বল্পমূল্যের দামে পাবেন। বিতরণকারী এবং খুচরা বিক্রেতাদের জন্য এটি আপনাকে ট্রেন্ডি জিম পরিধানে বিনিয়োগের প্রস্তাব দিয়েছে কারণ এগুলি অবশ্যই আরও সহজে বিক্রি হবে।

ট্যাগ:
জিম পোশাক প্রস্তুতকারক
জিম পোশাক প্রস্তুতকারক মার্কিন যুক্তরাষ্ট্র
জিম পোশাক প্রস্তুতকারক
জিম পোশাক প্রস্তুতকারক মার্কিন যুক্তরাষ্ট্র
জিম পরিধান নির্মাতারা

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *