Clothing Accessories

জনপ্রিয় টি-শার্ট: এলিয়েন থিমযুক্ত স্টাইল

টি-শার্টের জন্য এলিয়েন থিমযুক্ত স্টাইলগুলি
আমি একটি বিশাল হরর ফিল্ম ফ্যান। আমি প্রথম যেটি মনে রাখি তা হ’ল এলিয়েন। সম্ভবত যেহেতু এটি আমার মধ্যে সত্যই উদ্বেগ রোপণ করেছিল। আমি নিশ্চিত যে আমি একমাত্র নই। কাল্ট traditional তিহ্যবাহী ছিল তার ধরণের সবচেয়ে সেরা পাশাপাশি ‘79 চলচ্চিত্রটি এখনও এই সময়ের পাশাপাশি স্নায়ু রেকিং। এলিয়েন (এইচআর জিগার) এর বিকাশকারী রিপ্লে (সিগর্নি ওয়েভার) এর অসাধারণ পারফরম্যান্সের পরিচালক (রিডলি স্কট) এর প্রথম নাম যা মাথায় আসে, যেগুলি হরর জেনারকে সংজ্ঞায়িত করেছিল। এটি সংজ্ঞায়িত করে যা ভীত হওয়ার পাশাপাশি সিনেমা দেখার সময় এ জাতীয় অনুভূতির প্রশংসা করে। আমি দুটি ফিল্মের সাথে সম্মতিটি মনে রাখি তবে অন্যান্য সিক্যুয়ালগুলি থেকে কিছুই নেই (“এলিয়েন পুনরুত্থান” ফরোয়ার্ড থেকে), যা বোঝায় যে তারা প্রত্যাশার মতো ছিল না। আমি বরং অসন্তুষ্ট ছিলাম পাশাপাশি অনুভব করেছি যে এটি প্রথম সিনেমার tradition তিহ্যকে পরিবর্তন করেছে।
সুতরাং, আমি প্রমিথিউস সম্পর্কে সংশয়ী ছিলাম, তবে আমি রিপ্লে গল্পের প্রিকোয়েলের দৃষ্টিভঙ্গি গ্রহণ করেছি। পরিচালক রিডলি স্কটকে ধন্যবাদ আমি একইভাবে আনন্দিত। ইঞ্জিনিয়ারদের পাশাপাশি জেনোমর্ফের উত্সটি আকর্ষণীয়, এলিয়েন ভক্তদের জন্য এগিয়ে রাখা একটি আসল অসুবিধা। মাঝে মাঝে আমি অনুভব করেছি যে এটি চিহ্নটি মিস করেছে, তবে আমি এতে আনন্দিত হয়েছি। সর্বাধিক সাম্প্রতিক সিনেমা, এলিয়েন: চুক্তিটি বিনোদনমূলক ছিল। আমি জেনোমরহ্পের দৃষ্টিভঙ্গির অন্তর্ভুক্তি, “হারিয়ে যাওয়া স্বর্গ” এর বিরক্তিকর দৃশ্যের পাশাপাশি সৃষ্টির স্টাইলটি পছন্দ করেছি।
দ্য ফ্যান্টাস্টিক এলিয়েন ওয়ার্ল্ডের সম্মানে আমি কয়েকটি টি শার্ট শৈলীগুলি ঘুরে দেখি যা শ্রদ্ধা জানায়, গল্পটি পাশাপাশি চরিত্রগুলির পাশাপাশি পুনরায় ব্যাখ্যা করতে পারে বা পুনরায় ব্যাখ্যা করে। ঠিক এখানে টিজের জন্য এলিয়েন থিমযুক্ত শৈলীর আমার পছন্দের পপ সংস্কৃতি ব্যাখ্যা:

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *