Uncategorized

ট্রেন্ড মেমো: ভার্সিটি ভাইবস

সোয়েটার: রাগ এবং হাড় (এছাড়াও এখানে উপলভ্য) | জিন্স: 3 × 1 (বিক্রয়! এছাড়াও এখানে গা er ় ওয়াশ সংস্করণটি পছন্দ করুন এবং এই অনুরূপ জুটি) | জুতা: রাগ এবং হাড় (25% ছাড় এবং তিনটি রঙে উপলব্ধ!) | সানগ্লাস: স্টেলা ম্যাককার্টনি (এখানে অনুরূপ) | ব্যাগ: সেন্ট লরেন্ট | নেকলেস: বাউবলবার

< >

পেনাল্টিমেট ট্রেন্ড মেমোতে আজ, এটি ফ্যাশন দৃশ্যে আধিপত্য বিস্তারকারী ভার্সিটি ভাইবস সম্পর্কে। তবে আমরা ঝাঁপিয়ে পড়ার আগে, আপনি কি এখনও ক্রেজি শপবপ বিক্রয়টি আঘাত করেছেন? এটি আগামীকাল শেষ হবে এবং জিনিসগুলি পাগলের মতো বিক্রি হচ্ছে তাই হপ! আপনি যদি এটি মিস করেন তবে আমি আমার শপিং কার্টে 20 টি জিনিস এখানে ভাগ করে নিয়েছি। সেই থেকে আমি এই পোশাকটি ক্ষতির তালিকায় যুক্ত করেছি। যে চুষছে কত সুন্দর?!

অ্যাথলেটিক-অনুপ্রাণিত পোশাক গত কয়েক বছর ধরে পাগলের মতো রানওয়েতে আঘাত করছে এবং স্প্রিং 2017 ক্যাটওয়াকগুলিও এর ব্যতিক্রম ছিল না। প্রচুর স্নিকার, জোগার এবং ট্র্যাক প্যান্ট ছাড়াও, ভার্সিটি সোয়েটার এবং জ্যাকেট আকারে হুডি এবং রেট্রো স্পোর্টসওয়্যারগুলিতে একটি বিশেষ জোর রয়েছে। আমি যথেষ্ট পেতে পারি না

কাজ পরিধান

< >

অ্যাথলেটিক-অনুপ্রেরণা কেবল আক্ষরিক উপায়ে প্রদর্শিত হচ্ছে না (ট্র্যাক প্যান্ট, স্নিকার্স ইত্যাদি) তবে প্রায়শই কেবল একটি জ্যাকেটের লাইন বা এই জাতীয় সোয়েটারের রাগবি স্ট্রাইপকে অবহিত করে।

আপনি যেমন আমাকে অনেকবার স্টাইল দেখেছেন, জোগার-স্টাইলের পোশাক প্যান্টগুলি অফিসে এক দিনের জন্য ক্লাসিক পাম্পগুলির সাথে এত দুর্দান্ত দেখাচ্ছে।

আপনি অফিসে এগুলি না পরতে পারেন, তারা অবিশ্বাস্যভাবে সুন্দর এবং অবিশ্বাস্যভাবে আরামদায়ক যাতায়াত জুতো তৈরি করে।

এই সেরা গ্রীষ্মের সোয়েটারের রেট্রো স্পোর্টসওয়্যার ভাইবগুলির সাথে আবদ্ধ।

বিআরবি, অফিসের বাইরে

< >

এই ফ্যাকাশে গোলাপী বোমার জ্যাকেট দ্বারা আচ্ছন্ন। বসন্ত এবং গ্রীষ্মের জন্য সেরা নৈমিত্তিক স্তর।

এই রাগবি স্ট্রাইপ টি-শার্টের পোশাকটি হ’ল আপনি সমস্ত গ্রীষ্মে দীর্ঘ সময় বেঁচে থাকবেন।

আমি সবেমাত্র এই সেরা গোলাপ রঙিন হুডি পেয়েছি। এই সৌন্দর্যে স্নাগল আপ করার জন্য অপেক্ষা করতে পারি না!

এই স্নিকারগুলি কতটা সেরা?!

মরসুমের আমার প্রিয় অ্যাথলেটিক-অনুপ্রাণিত টুকরা

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *