Uncategorized

এনওয়াইসি এবং অনলাইনে সেরা মদ আসবাব এবং সজ্জা স্টোর!

শীর্ষ: ডায়ান ভন ফার্স্টেনবার্গ | জিন্স: গোল্ডসাইন (বিক্রি হয়েছে, এখানে এবং এখানে অনুরূপ বিকল্প) | হাট: জেনেসা লিওন (বিক্রি হয়ে গেছে, এখানে অনুরূপ এবং এখানে ব্যয় কার্যকর বিকল্প) | স্যান্ডেল: ভেরোনিকা দাড়ি (এখানে এবং এখানে সাশ্রয়ী মূল্যের বিকল্প) | ব্যাগ: কাল্ট গাইয়া | ঠোঁট: নরস ঠোঁট রঙ্গক (আমার থাম্বের নীচে) | কানের দুল: বাউবলবার যখন এটি বাড়ির সজ্জার সাথে সম্পর্কিত, আমি সমস্ত ভয়ঙ্কর টুকরোগুলি সম্পর্কে যা আপনি “বিগ বক্স” বণিকগুলিতে স্কোর করতে পারি যা আমরা সবাই জানি এবং ভালবাসি – আপনি জানেন, বিশ্বের সিবি 2 এস এবং মৃৎশিল্প বার্নস। যাইহোক, যখন এটি আপনার বাড়ির মতো সত্যই আপনার বাড়ির মতো অনুভূত করার সাথে সম্পর্কিত হয়, তখন আমি সর্বদা বিশেষ আকর্ষণীয়, চরিত্র এবং ব্যক্তিত্বের প্রতি আকৃষ্ট হয়েছি যা মদ এবং প্রাচীন আসবাবগুলি কোনও জায়গাতে আনতে পারে। আজ, আমাদের বাড়ির বেশিরভাগ আসবাব – এটি আমাদের ভিনটেজ মার্সেল ব্রুয়ের ডাইনিং চেয়ার বা আমাদের বসার ঘরে বড় বার্লউড ক্যাবিনেটের – ভিনটেজ ফার্নিচার স্টোরগুলিতে পাওয়া প্রাচীনকালের টুকরো। আজ, আমি এনওয়াইসি এবং অনলাইনে উভয়ই সেরা দাগগুলি ঘুরে দেখছি যেখানে আপনি এই জাতীয় রত্নগুলি খুঁজে পেতে পারেন!

আমি আমার সাম্প্রতিক প্যারিস ট্রিপে প্রচুর সময় ব্যয় করেছি (আমার সমস্ত প্যারিস ট্রিপস, আসলে) সেন্ট ওউনের ফ্লাই মার্কেটগুলিতে কোষাগার অনুসন্ধান করে। এটি একটি মদ এবং অ্যান্টিক প্যারাডাইস এবং আমি আশ্চর্যজনক কিছু আবিষ্কার করার সুযোগের অভাব নেই বলে আমি যথেষ্ট পরিমাণে চেক আউট করার প্রস্তাব দিতে পারি না। তবে, বাড়ির সজ্জার সাথে সম্পর্কিত হলে আমি সত্যিকারের বিশেষ কিছু খুঁজে পেতে সর্বদা কোনও সমুদ্রকে অতিক্রম করতে চাই না। বাড়ির কাছাকাছি, দর্শনীয় কিছুতে হোঁচট খাওয়ার জন্য আমার কয়েকটি প্রিয় গন্তব্য রয়েছে। এবং যদি আপনি নিউইয়র্কে না থাকেন তবে উদ্বেগ না, ভাল ওল ’ইন্টারনেট আপনাকে কখনই হতাশ করবে না।

এনওয়াইসিতে সেরা এন্টিক এবং ভিনটেজ আসবাব এবং সজ্জা স্টোর:

রেপপ: আপনি জানেন যে সেই স্টোরগুলি আপনি যথেষ্ট ভুল করেছেন এমন অনুভূতি ছাড়াই আপনি অতীত হাঁটতে পারবেন না? এই হল তাদের একজন। এমনকি আপনি যদি বাজারে না থাকেন তবে এই মজাদার কোনও স্টোরকে অবহেলা করা শক্ত। চমত্কার, উচ্চমানের মদ এতটাই বিশেষ বলে মনে হয় যে আপনি মনে করেন যে আপনি সত্যই আলাদা সময়ে আছেন এখানে উচ্চ সরবরাহে রয়েছে। গুণমানটি ব্যতিক্রমী এবং আপনি বুঝতে পারেন যে এটি যেমনটি হওয়া উচিত ঠিক তেমন মূল্য নির্ধারণ করা হয়। নীচের কয়েকটি অবস্থানের সাথে এটি থেকে একটি ব্রুকলিন ভিনটেজ-আইং দিনটি তৈরি করুন।

ব্রুকলিন পুনঃনির্মাণ: আপনি যখন ভাল মদ খননের মেজাজে থাকেন তখন আপনি শুনতে চান “পুনরুদ্ধার”। আসবাবের পাশাপাশি, এই জায়গাটি পুনরায় দাবিযুক্ত উপকরণগুলি ব্যবহার করে কাস্টম-তৈরি টুকরোগুলি ব্যবহার করে যা আপনি ইন-স্টোরটি অন্বেষণ করতে পারেন। এটি যে কোনও ব্যক্তির পক্ষে সবচেয়ে ভাল যারা মদ পছন্দ করে তবে এটি একটি ভাল শিল্পের অংশকেও প্রশংসা করে! বিশেষ পৃষ্ঠ এবং ট্যাবলেটগুলির ভক্তরা এখানে কয়েক ঘন্টা হারিয়ে যাবে।

ওপেন এয়ার মডার্ন: এটিকে আপনার মধ্য শতাব্দীর আধুনিক এম্পোরিয়াম হিসাবে ভাবেন। কারও চাঞ্চল্যকর অ্যাপার্টমেন্ট বা কনডো থেরাপি হোম ভ্রমণে আপনি যা দেখেছেন তা সবই আপনি দেখেছেন। এটি এখানে এবং অসাধারণ অবস্থায় রয়েছে। এই শোরুমের অত্যন্ত সংশোধিত প্রকৃতি ইঙ্গিত দেয় যে এটি হান্ট বা অ্যাডভেঞ্চারের চেয়ে কম, এবং আরও অনেক বড় ব্যয়বহুল বিনিয়োগের জন্য, তবে আদর্শ টুকরোটির জন্য, এটি ঠিক ঠিক।

আমি মাইকগুলি পছন্দ করি: আপনি যদি আসবাবের সম্মুখভাগে বেশ কয়েকটি সেট হয়ে থাকেন এবং আনুষাঙ্গিক থেকে শুরু করে সাজসজ্জার টুকরো এবং শিল্প পর্যন্ত জিনিসগুলি পরবর্তী স্তরের নিতে চান তবে আপনাকে অবশ্যই এই জায়গাটি দেখতে হবে। এন্টিক ক্লকস এবং ম্যাড মেন-এস্কু আইস বালতিগুলির মতো মদ অনুপ্রেরণার মাঝে হারিয়ে যাওয়া সহজ এবং আপনার ইচ্ছা থেকে অনেক বেশি পথ নিয়ে ঘরে ফিরে আসা, তবে আমরা যখন কথা বলছি তখন আমি এটি খারাপ জিনিস হিসাবে দেখতে পাচ্ছি না মদ একটি প্রাচীন ফোন না পাওয়ার চেষ্টা করুন। আমি তোমাকে সাহস করি।

ওল্ডে গুড থিংস: নিউইয়র্ক সিটির প্রধান, ওল্ডে গুড থিংস হ’ল “ওহ আমি কেবল চারপাশে দেখব” স্টোরগুলির মধ্যে একটি যা আপনি তারপরে একটি নতুন ডাইনিং হাচ এবং অ্যান্টিক ঝাড়বাতি নিয়ে বেরিয়ে এসেছেন। এই জায়গাটি কালজয়ী, যা মজার কারণ তারা মদ এবং প্রাচীন জিনিস বিক্রি করে তবে আমাদের প্রিয় বিগ অ্যাপলটিতে আরও অনেক কিছু স্পট করার কথা ভাবা শক্ত।

শীর্ষস্থানীয় এন্টিক এবং ভিনটেজ আসবাব এবং সজ্জা স্টোর অনলাইন:

এপ্টডেকো: অনলাইনে শপিং ভিনটেজ ফার্নিচারে যে কোনও ব্যক্তিকে শিকারের রোমাঞ্চের অনুরাগী হতে হবে। আপনি যদি ভাবেন যে আপনি 20 মিনিটের মধ্যে একটি দুর্দান্ত ধূমপানযুক্ত কাচের কফি টেবিলটি খুঁজে পেতে যাচ্ছেন তবে আমাদের কথা বলা দরকার। তবে চিন্তা করবেন না, এপ্টডেকোতে, শিকারটি সম্ভবত সত্যিই ভাল যেতে পারে। এটি একটি ক্রয়/বিক্রয় প্ল্যাটফর্ম (ডেলিভারি দিয়ে $ 35!

সভাপতিত্ব: ভিনটেজ ফার্নিচার বিক্রয়ের ক্ষেত্রে সবচেয়ে বেশি প্রতিভা ধারণা, কখনও, সভাপতিত্বটি ক্রেগ ছাড়াই ক্রেগলিস্ট। এই সাইটটি অত্যন্ত বিরল, কিউরেটেড আসবাবের সন্ধানগুলি, পাশাপাশি সজ্জা টুকরা এবং শিল্পের সাথে স্টক করা হয়েছে! এটি দেখতে অনেক কিছুই, তবে যদি আপনার সত্যিকারের আশ্চর্যজনক, মূল মদ আসবাবের জন্য চোখ (এবং একটি বাজেট!) থাকে তবে এখানে শুরু করুন।

Etsy: Etsy এর সাথে প্রতিযোগিতা করা সত্যিই কঠিন। এখানে প্রচুর পরিমাণে ইঙ্গিত দেয় যে এখানে ভাল দামের এবং স্পেসি রয়েছেআল আইটেম aplenty। আপনি মধ্য শতাব্দীর ড্রেসার এবং উইকার চেয়ারগুলির মধ্যে হারিয়ে যেতে পারেন এবং গত দুই ঘন্টা কোথায় গিয়েছিলেন তা অবাক করেই, তবে আমাদের মধ্যে কারও কারও কাছে বুধবার রাতটি বেশ ভাল ব্যয় হয়েছে। আপনি যা খুঁজছেন তা সন্ধান করতে অনুসন্ধানের শর্তাদি অন্বেষণ করুন।

বাড়ি ছাড়া সমস্ত কিছু: আমার মতো যদি ভিনটেজ ফার্নিচার শিকার সত্যই এমন কিছু যা আপনি একটি খেলা বিবেচনা করেন তবে নিলাম বিবেচনা করুন। বাড়ির ব্যতীত সমস্ত কিছুরই বিশ্বের Etsys এর চেয়ে ছোট নির্বাচন থাকবে তবে তা সত্ত্বেও এটি সোনার আঘাতের জন্য একটি অসাধারণ (এবং মজাদার!) উত্স। পয়েন্টে, চারটি হেইউড-ওয়েকফিল্ড চেয়ার বর্তমানে সেটটির জন্য 65 ডলারে বিড করছে! আমরা সবাই কি আবার নিলামে যেতে চলেছি? আমি তাই মনে করি.

1stdibs: এই প্রাচীন এবং ভিনটেজ মূল ভিত্তি দিয়ে তর্ক করা শক্ত। অন্যদের তুলনায় অবশ্যই উচ্চতর দামের পয়েন্টটি চাপ দেওয়ার সময়, যারা জানেন তারা কী চান (এবং তারা জানেন যে তারা এটি সর্বোত্তম অবস্থায় চান), এটি ধন-সম্পদের জন্য আপনার ওয়ান স্টপ শপ। বন্ধুদের কাছ থেকে ননস্টপ প্রশংসা করার জন্য নিজেকে ব্রেস করুন এবং যখন আপনার পুরষ্কারের দশ ফুটের মধ্যে কিছু ছড়িয়ে পড়ে তখন মাঝে মাঝে ক্ষুদ্র হৃদয়-আক্রমণ।

শীর্ষ: ডায়ান ভন ফার্স্টেনবার্গ | জিন্স: গোল্ডসাইন (বিক্রি হয়েছে, এখানে এবং এখানে অনুরূপ বিকল্প) | হাট: জেনেসা লিওন (বিক্রি হয়ে গেছে, এখানে অনুরূপ এবং এখানে ব্যয় কার্যকর বিকল্প) | স্যান্ডেল: ভেরোনিকা দাড়ি (এখানে এবং এখানে সাশ্রয়ী মূল্যের বিকল্প) | ব্যাগ: কাল্ট গাইয়া | ঠোঁট: নরস ঠোঁট রঙ্গক (আমার থাম্বের নীচে) | কানের দুল: বাউবলবার

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *