Uncategorized

ডিজিটাল মেকআপ পেন: আপনার মেকআপটি মিশ্রিত করার নিরাপদ এবং সহজ উপায়

তারা বলে যে ভবিষ্যত এখানে রয়েছে। হাই-টেক মেকআপ থেকে শুরু করে জামাকাপড় এবং জুতা পর্যন্ত প্রতিটি একক জিনিস ডিজিটালাইজেশনের দিকে ঘুরছে। এবং সর্বাধিক তাৎপর্যপূর্ণ বিষয়টি হ’ল এটি এই ডিজিটালাইজেশনের সাথে এত সহজ হয়ে উঠেছে। সবকিছু আমাদের নখদর্পণে রয়েছে এবং জীবন সত্যিই সহজ হয়ে উঠেছে। মেকআপের জগতে এমন একটি আশ্চর্য হ’ল ডিজিটাল মেকআপ কলম। যদিও এটি এখনও কোনও বড় হিট হয়ে উঠেনি, ডিজিটাল মেকআপ কলমটি আসলে আমরা মেকআপের দিকে তাকানোর পথে বিপ্লব ঘটাতে চলেছে।
[এছাড়াও পড়ুন: বিশিষ্ট চোখের জন্য সহজ চোখের মেকআপ কভারেজ]

মিংক নামে একটি সংস্থা দ্বারা বিকাশিত এবং মিংক মেকআপ পেন নামে পরিচিত, এই বিপ্লবী কলম ব্যবহারকারীদের তাদের নিজস্ব মেকআপটি মিশ্রিত করার এবং এটি ব্যবহার করার সুযোগ দেবে। আপনার আর কোনও পেশাদারের প্রয়োজন হবে না। কেবল নির্দেশাবলী এবং ভয়েলা অনুসরণ করুন, আপনি কিছু সত্যই আকর্ষণীয় এবং মাথা ঘুরিয়ে পেশাদার মেকআপ করতে পারেন।
সূত্র: dhgate.com এই ডিজিটাল মেকআপ কলমটি কী?
মিংক এই দুর্দান্ত ধারণাটি নিয়ে এসেছিলেন এবং ডিসেম্বরে এর ডিজিটাল মেকআপ পেন চালু করেছিলেন। মেকআপ কলমের একটি খুব সহজ ধাপে ধাপে প্রক্রিয়া রয়েছে এবং আপনাকে যা করতে হবে তা হ’ল পুরো প্রক্রিয়াটি অনুসরণ করুন। আপনি আসলে কিছু বড় মেকআপ করবেন!
ডিজিটাল মেকআপ কলমটি যে সমস্ত আশ্চর্যজনক জিনিসগুলি করতে পারে তা আমরা পাওয়ার আগে, এটি তৈরি করে এমন সংস্থা সম্পর্কে এখানে একটি সামান্য সংক্ষিপ্তসার। মিংক হ’ল বিশ্বের প্রথম প্রিন্টার যা আসলে মেকআপ প্রিন্ট করে (আমার সমস্ত অর্থ নিন; আমার আর সেফোরার দরকার নেই!)। সহজ কথায় বলতে গেলে এটি কোনও চিত্রের ছবি তুলতে পারে এবং তাত্ক্ষণিকভাবে এটিকে পরিধানযোগ্য রঙের প্রসাধনী হিসাবে পরিবর্তন করতে পারে। আপনার ফোন, ভিডিও ক্যামেরা বা ল্যাপটপটি এইভাবে একটি ঝাঁকুনিতে সীমাহীন কবজ আইলে পরিণত হয়! এখন যে খুব শীতল নয়!

উত্স: ডিভ্যান্টআর্ট.নেট [এসসি: মিডিয়াড]
মিংক ডিজিটাল মেকআপ কলমটি কীভাবে কাজ করে?
যেমনটি আমরা আগে আলোচনা করেছি, এটি সত্যিই খুব সহজ। ব্যবহারকারীরা তারা যে মেকআপের রঙের একটি ছবি তুলবে এবং তারপরে এটি কলমের আইওএস সহযোগী অ্যাপ্লিকেশনটিতে লোড করবে। এই অ্যাপ্লিকেশনটি তখন রঙটিকে সায়ান, ম্যাজেন্টা এবং হলুদ রঙের সঠিক স্তরে বিভক্ত করবে। তবে এখানে একটি ক্যাচ- আপনি সত্যিই পাতলা বায়ু থেকে মেকআপ তৈরি করতে পারবেন না (যদি এটি হয় তবে আমি অবশ্যই কোটিপতি হতাম!) কলম ছাড়াও প্রতিটি ব্যবহারকারীর মেকআপ বেস পাউডার রয়েছে। আপনার যা করতে হবে তা হ’ল, কিছু গুঁড়ো pour ালুন, মিংক কলমটি আপনার প্রত্যেকের জন্য যে কোনও রঙের স্তরের প্রয়োজন তা সেট করুন এবং তারপরে কেবল বেসটি রঙ্গিন করুন। এটাই. তবে পাউডারটি লিপস্টিক, লিপ গ্লস বা ব্লাশে পরিণত করতে আপনার অতিরিক্ত “মিক্সিং মিডিয়াম” প্রয়োজন হবে!

উত্স: ডিভ্যান্টআর্ট.নেট মিনক মেকআপ পেন মনোমুগ্ধকর উত্সাহীদের তাদের নিজস্ব কসমেটিক পণ্যগুলি মিশ্রিত করার একটি উপায় দেবে। কলমটি তার সমস্ত গ্রাহককে তারা যে রঙটি চায় ঠিক তা নির্বাচন করতে এবং তারপরে তাদের নিজের বাড়ির স্বাচ্ছন্দ্যে পণ্যটি তৈরি করতে দেয়। তারা বিভিন্ন শেড এবং এমনকি রঙ্গক চেষ্টা করতে পারে। এবং এটি করার সময় আপনি নিজের মিষ্টি সময় নিতে পারেন!
[আরও পড়ুন: বিভিন্ন মুখের আকারের জন্য মেকআপ কনট্যুরিংয়ের উপর মিনি গাইড]

তবে আপনাকে মনে রাখতে হবে যে কলমটি আসলে একটি ডিজিটাল ডিভাইস এবং এটি কেবল তখনই কাজ করবে যখন এটি তার সাথে থাকা স্মার্টফোন অ্যাপ্লিকেশনটির সাথে একত্রে ব্যবহৃত হয়। আইওএস এবং অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলি উপলভ্য এবং আপনি এগুলি মিনক ডিজিটাল মেকআপ পেন ব্যবহার করতে ব্যবহার করতে পারেন। গ্রাহকরা তাদের ফটো বা যে কোনও মেকআপ রঙও জমা দিতে পারেন যা তারা পুনরায় তৈরি করতে চান। এর পরে, অ্যাপ্লিকেশনটি একটি বেস তৈরি করতে হলুদ, ম্যাজেন্টা এবং সায়ান এর স্তরগুলি ভেঙে রঙটি প্রতিলিপি করবে। যা দুর্দান্ত তা হ’ল আপনি তৈরি করতে পারেন এমন কোনও অভাব নেই। উদাহরণস্বরূপ, আপনি বিভিন্ন তরল পণ্য নিয়ে আসতে পারেন বা আপনি চোখের ছায়া, ব্লাশ, ফাউন্ডেশন, লিপস্টিকস এবং আরও অনেক কিছুর মতো কিছু গুঁড়ো পণ্যও তৈরি করতে পারেন।
উত্স: স্থায়ীমেকআপবিটিয়ারা ডটকমসো আপনি যদি কোনও কবজ ব্লগার বা কবজ জাঙ্কি হন বা এই বিষয়টির জন্য একটি মেকআপ পাগল, এই ডিজিটাল কলমটি কেবল আপনার জন্য! স্থায়ী মেকআপ কলমে বিনিয়োগের পরিবর্তে, আপনি একটি ডিজিটাল মেকআপ পেন কিনতে পারেন এবং এটি অগণিত উদ্দেশ্যে ব্যবহার করতে পারেন!

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *