Clothing Accessories

ইনোভেটিভ মিন্টস থেকে মাইকের সেরা কাজগুলি

উদ্ভাবনী মিন্টস থেকে মাইকের দ্বারা সবচেয়ে সেরা কাজ
আপনি সম্ভবত শিরোনাম থেকে অনুমান করতে পারেন, মাইক একজন গ্রীক শিল্পী যা ওয়েবের পাশাপাশি মোবাইল অ্যাপ্লিকেশনগুলির জন্য বিভিন্ন দিক স্টাইল করে। তিনি ক্রিয়েটিভমিন্টগুলি উত্পাদন করার জন্য খ্যাতিমান, যা লোগোটাইপস, আইকন পাশাপাশি চিত্রগুলি সরবরাহ করে। চিত্রকর হিসাবে তাঁর সমস্ত কাজ ছাড়াও, তিনি একইভাবে গেম ডিজাইনের মতোই রয়েছেন, তাই তিনি ওয়েবসাইট, মোবাইল অ্যাপ্লিকেশন, আইওএস আইকনগুলির পাশাপাশি প্রতিদিনের ভিত্তিতে পৃথক ইন্টারফেস তৈরি করেন। আপনি যখন তার ওয়েবসাইটটি দেখেন আপনি এখনই দেখতে পাবেন যে তিনি একেবারে রঙগুলিকে পছন্দ করেন পাশাপাশি তিনি এগুলি বিভিন্ন উপায়ে ব্যবহার করেন, এমন স্টাইল তৈরি করে যা নান্দনিকভাবে আনন্দদায়ক।
12 বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে, মাইক ওয়েব ডিজাইনে খুব ভাল কয়েকটি কাজ তৈরি করতে পরিচালনা করেছেন। আজ, আমি আপনাকে এই দুর্দান্ত গ্রাফিক ডিজাইনার থেকে আমাদের পছন্দসই কাজগুলি দেখাতে যাচ্ছি:
স্টাইলবি: আইওএস/অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন। আপনি এখানে পুরো কাজটি দেখতে পারেন।

আইওস আইকন

একটি উকুয়েল: ওয়েবসাইট যা আপনাকে শিথিল করতে সহায়তা করবে এবং আপনাকে ইউকুলেল ভিবে টিউন করতে অনুপ্রাণিত করবে। আরো তথ্যের জন্য এখানে ক্লিক করুন.

V ডিএ ভিঞ্চির যান্ত্রিক প্রজাপতি

আইওএস গেমের অক্ষর

মোজকায়ার – একটি মোবাইল অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার নিজের চিত্রগুলি থেকে প্রাণবন্ত মোজাইক উত্পাদন করতে সহায়তা করে

যদি আমাদের পছন্দটি আপনাকে গ্রাফিকের পাশাপাশি গেম ডিজাইনার মাইকের মধ্যে থাকা চমৎকার দক্ষতা সম্পর্কে প্ররোচিত না করে থাকে তবে আপনি তার ড্রিবল প্রোফাইলের পাশাপাশি তার অফিসিয়াল ওয়েবসাইটটিও দেখতে পাবেন। আপনি যদি আরও উদ্বেগের জন্য মাইকের সাথে যোগাযোগ করতে চান বা তাকে ভাড়া নিতে চান তবে কেবল তার ওয়েবসাইটের নীচে যেতে হবে পাশাপাশি ডান কোণায় আপনি একটি ইমেল বিভাগটি আবিষ্কার করতে পারবেন।

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *