Clothing Accessories

সপ্তাহের শিল্পী -#1 ড্যান ম্যামফোর্ড পাশাপাশি “দ্য হেরেটিক” – তাঁর গার্মেন্টস লাইন

আমি বিশ্বাস করি যে, টি আসক্তদের জন্য ড্যান ম্যামফোর্ডের জন্য একেবারে কোনও উপস্থাপনা দরকার নেই, কারণ সংগীত শিল্পের পণ্যদ্রব্যগুলির মধ্যে তাঁর জনপ্রিয়তার কারণে, বিশেষত ব্যান্ড টি শার্ট ডিজাইনে। তবে, এগুলি বাদে আপনার মধ্যে কয়েকজন থাকতে পারে যারা তাঁর শিল্পকে এটি না বুঝে ব্যবহার করছেন। আসুন আমরা তাকে কিছুটা বুঝতে পারি পাশাপাশি তার সর্বশেষতম আশ্চর্যজনক উপলব্ধি: ম্যামফোর্ড গার্মেন্টস লাইন সম্পর্কে অবাক হয়ে যাই।
গ্রাফিক শিল্পী ড্যান ম্যামফোর্ড ড্যান ম্যামফোর্ড একজন ফ্রিল্যান্স ইলাস্ট্রেটর পাশাপাশি লন্ডনের একজন স্ক্রিনপ্রিন্টার, যিনি ব্যান্ড টি শার্ট ডিজাইনের জন্য খুব সেরা শিল্পকর্মগুলিতে গুরুতরভাবে অবদান রেখেছেন। তিনি আর্টের পাশাপাশি একটি ফাউন্ডেশন পাশাপাশি স্টাইলের তিন বছরের ডিগ্রি দ্বারা মেনে চলেন পাশাপাশি এখন তিনি একজন পুরো সময়ের চিত্রকর পাশাপাশি স্ক্রিন প্রিন্টারও।
গ্রাফিক আর্টিস “দ্য ব্ল্যাক ডাহলিয়া হত্যা”, “ডেভিল ব্যবহার করে প্রদা”, “রক্তপাতের মধ্য দিয়ে”, “গ্যালোস”, “আমাকে দিগন্ত আনুন” পাশাপাশি আরও অনেকে শিল্পীদের সহায়তা করেছিলেন। পাশাপাশি ম্যামফোর্ডের সাথে অংশীদারিত্ব তাদের ভক্তদের কাছে আরও ভাল করে নিয়েছে। যেহেতু ম্যামফোর্ড শিল্পের এমন আশ্চর্যজনক টুকরো তৈরি করেছে, তাই আপনি নিজেরাই ব্যান্ডগুলি পছন্দ না করে এই ব্যান্ডগুলি টি শার্ট পরতে প্রলুব্ধ হতে পারেন।
ভেক্টর আর্টভেক্টর আর্থ আঞ্চলিক ব্যান্ডগুলিতে যেমন অন্তর্ভুক্তির পাশাপাশি নেটিথমোরের পাশাপাশি তিনি তাদের জন্য যে কভারগুলি করেছিলেন তা ছাড়াও তাঁর প্রথম কাজটি ছিল “দ্য গ্যালোস” – “ওলভস কভার অফ অর্কেস্ট্রা” – এর জন্য কাজ – 2006 থেকে, ” যার উপর তিনি অ্যালেক্স কার্টিসের সাথে আচরণ করেছিলেন। সত্য যে তিনি সংগীত দৃশ্যে ছিলেন এবং পাশাপাশি তাঁর সংযোগগুলি ম্যামফোর্ডকে নতুন পাশাপাশি আরও গুরুত্বপূর্ণ ক্লায়েন্টদের দিকে পরিচালিত করেছিলেন। তিনি একইভাবে একজন মুন্নি সংগ্রাহক, পাশাপাশি তিনি 80 ’90 এর সময়কাল, কমিকস, জীবন, সিনেমা এবং সেইসাথে সাধারণত তাঁর শিল্পের সাথে সম্পর্কিত নয় এমন অবস্থানগুলি থেকে তাঁর অনুপ্রেরণা পান। তিনি বলেছিলেন যে তিনি সর্বদা আলফোনস মুচা পাশাপাশি পুরানো হরর ফিল্ম দ্বারা প্রভাবিত হয়েছেন। একটি টি শার্টের চিত্রের জন্য, তার এক থেকে তিন দিন পর্যন্ত প্রয়োজন, তবে এটি আরও বেশি নিতে পারে, যেমন এটি “এভিল 9” প্রকল্পে হয়েছিল, যেখানে জম্বি ল্যান্ডস্কেপের 2 সপ্তাহের শক্ত কাজ প্রয়োজন।
তাঁর পছন্দের কাজটি হ’ল “ফ্রান্সেসকা”, যা তিনি নিজের জন্য করেছিলেন, পাশাপাশি এটি সরলতা পাশাপাশি নির্দোষতা বজায় রাখে যা তার ক্লায়েন্টদের জন্য যে অন্যান্য রচনাগুলি থেকে নিজেকে আলাদা করে তোলে।
কারণ একজন ফ্রিল্যান্সার হিসাবে নিজের জন্য দীর্ঘ সময় আবিষ্কার করা একেবারেই অসম্ভব, মনে হয় ড্যান ম্যামফোর্ড নিজের জন্য শেষ পর্যন্ত কিছু উত্পাদন করার জন্য একটি পদ্ধতি আবিষ্কার করেছেন। পাশাপাশি ম্যামফোর্ডের মতো চিত্রকের পক্ষে একটি নতুন গার্মেন্টস লাইন সবচেয়ে উপযুক্ত কাজ। দ্য হেরেটিক: প্রকাশের তারিখ – 15 মে 2010
ভিসারাল পাশাপাশি অদ্ভুত চিত্র যা তিনি উত্পাদিত প্রতিটি স্টাইলকে শোভিত করে তাকে হরর স্টাইলের চিত্রের মাস্টার হিসাবে পরিণত করেছে। ঠিক এখান থেকে তাঁর নিজের গার্মেন্টস লাইনে সেখানে কেবল একক পদক্ষেপে ছিল, যা 15 মে 2010 এ তৈরি করা হবে Te 8 টি শার্ট শৈলীর একটি সেট পাশাপাশি পোস্টারগুলি দিনের আলো দেখতে পাবে পাশাপাশি একটি যাত্রা শুরু করবে তাঁর ভক্তরা যা তাদের কিনে দেবে। নতুন গার্মেন্টস লাইনটি পরবর্তী স্তরে নেওয়া ম্যামফোর্ডের শিল্পকে উপস্থাপন করে। পাশাপাশি আমরা আশা করি এটি কেবল শুরু।
ম্যামফোর্ড গার্মেন্টস হ’ল ড্যান ম্যামফোর্ডের পাশাপাশি ইন্ডিমার্চের মধ্যে একটি অংশীদারিত্ব, প্রথম সিরিজ, দ্য হেরেটিক, টিজ অফ টিজের সাথে বলা হয়েছে, ২০১০ সালের ১৫ ই মে প্রকাশিত হবে। প্রথম লাইনটি প্রথম দেখা যায়। ক্যালিফোর্নিয়া মেটালফেষ্টে ইন্ডিমার্চ স্টোর বুথে 15 এবং 16 ই মে 2010 এ।

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *